BREAKING NEWS

১৪  আষাঢ়  ১৪২৯  বৃহস্পতিবার ৩০ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

মধ্যপ্রদেশের দুস্থ শিশুদের পাশে অক্ষয়, অঙ্গনওয়াড়ির উন্নয়নে দিচ্ছেন এক কোটি টাকা

Published by: Suparna Majumder |    Posted: May 25, 2022 11:10 am|    Updated: May 25, 2022 11:10 am

Akshay Kumar has promised Rs 1 crore for the development work for Anganwadi children in Madhya Pradesh | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:  ৩ জুন মুক্তি পাবে নতুন ছবি ‘পৃথ্বীরাজ’। তার প্রচারেই নানা জায়গায় ঘুরে বেড়াচ্ছেন। এর মাঝেই আবার মধ্যপ্রদেশের মুখ্যমন্ত্রী শিবরাজ সিংয়ের টুইট দেখে সেখানকার অঙ্গনওয়াড়ির (Anganwadi) শিশুদের পাশে দাঁড়ালেন অক্ষয় কুমার (Akshay Kumar)। অঙ্গনওয়াড়ির শিশুদের জন্য ১ কোটি টাকা দান করছেন বলিউডের খিলাড়ি। পাশাপাশি ৫০ দুস্থ শিশুকে দত্তকও নিচ্ছেন তিনি।

Akshay kumar

অক্ষয়ের এই দানের কথা ঘোষণা করেন খোদ শিবরাজ চৌহান। কিছুদিন আগেই টুইটারে মধ্যপ্রদেশের মুখ্যমন্ত্রী জানিয়েছিলেন, অঙ্গনওয়াড়ির শিশুদের উন্নয়নের স্বার্থে অর্থ প্রয়োজন। সেই অর্থ সংগ্রহের জন্য রাস্তায় হাঁটবেন তিনি। শিবরাজের সেই টুইটের প্রতিক্রিয়া দিতে গিয়ে অক্ষয় কুমার জানান, তিনি এই দুস্থ এবং অসহায় শিশুদের জন্য কিছু করতে চান।

[আরও পড়ুন: পুলিশ দেখল গুলিতে খুন পল্লবী! অভিনেত্রীর রহস্যমৃত্যুর তদন্তে স্টুডিওপাড়ায় জিজ্ঞাসাবাদ]

এরপর আবার ভিডিও শেয়ার করে শিবরাজ সিং জানান, মধ্যপ্রদেশের অঙ্গনওয়াড়ির শিশুদের জন্য ১ কোটি টাকা দান করার আশ্বাস দিয়েছেন অক্ষয়। পাশাপাশি অঙ্গনওয়াড়ির ৫০ জন দুস্থ শিশুকে দত্তক নিচ্ছেন তিনি। এই সাহায্যের জন্য অক্ষয়কে ধন্যবাদ জানান মধ্যপ্রদেশের মুখ্যমন্ত্রী। তাঁর টুইটের জবাবে হাত জোড় করা ইমোজি টুইট করেন অক্ষয়।

উল্লেখ্য, ‘পৃথ্বীরাজ’ ছবিতে সম্রাট পৃথ্বীরাজ চৌহানের ভূমিকায় অভিনয় করছেন অক্ষয়। তাঁর বিপরীতে সংযুক্তার ভূমিকায় অভিনয় করছেন মানুষী চিল্লার। ৩ জুন ছবির মুক্তির আগেই পয়লা জুন ছবির বিশেষ স্ক্রিনিংয়ের ব্যবস্থা করা হচ্ছে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহর জন্য। 

Akshay Kumar

[আরও পড়ুন: রাত দু’টোয় খিদে পেয়ে গেল স্বস্তিকার, কী পরামর্শ দিলেন নেটিজেনরা?]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে