২০ অগ্রহায়ণ  ১৪২৬  শনিবার ৭ ডিসেম্বর ২০১৯ 

BREAKING NEWS

Menu Logo মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

২০ অগ্রহায়ণ  ১৪২৬  শনিবার ৭ ডিসেম্বর ২০১৯ 

BREAKING NEWS

চন্দ্রশেখর চট্টোপাধ্যায়, আসানসোল: রিয়ালিটি শো ইন্ডিয়ান আইডলের মঞ্চে বাংলার দৃষ্টিহীন গায়কের গলা আবেগপ্রবণ করে তুলেছিল বিচারকের আসনে থাকা বিশাল দাদলানি ও নেহা কক্করকে। চোখের কোণে এসেছিল জল। মেজিয়ার অবিনাশ বাউরিকে মনে ধরেছিল বিচারকদের। বাংলায় অনুষ্ঠান করতে এসে তাই ফের তাঁর সঙ্গে দেখা করলেন বিশাল। শুনলেন গানও।

রবিবার ‘রক অ্যান্ড রোল’ নামে আসানসোল লোকো গ্রাউন্ডে এক অনুষ্ঠানে মুম্বইয়ের বিখ্যাত গায়ক ও সুরকার বিশাল ও শেখরের সঙ্গে হাজির হয়েছিলেন অভিনেতা সুনীল গ্রোভারও। অনুষ্ঠানের আগেই হোটেলে গিয়ে বিশালের সঙ্গে দেখা করেন অবিনাশ। রুমে বসে তাঁর গান শোনেন বিশাল। এমনকী সাংবাদিক সম্মেলনেও ডেকে নেন। সকলের সামনেই দৃষ্টিহীন শিল্পীর ভূয়সী প্রশংসা করেন বিশাল। বলেন, “আমি ওকে আমন্ত্রণ জানিয়েছি। অনুষ্ঠানে ভূমিপুত্রকেও সুযোগ করে দেব গান গাওয়ার।” রবিবার শেষমেশ গান গাওয়া না হলেও বিলাশদের অনুষ্ঠান চেটেপুটে উপভোগ করেন বিশাল। প্রিয় তারকাকে হোটেল রুমে গান শোনাতে পেরে আপ্লুত অবিনাশ।

[আরও পড়ুন: প্রয়াত টুইংকল খান্নার দিদিমা বেট্টি কাপাডিয়া, কান্নায় ভেঙে পড়লেন মেয়ে ডিম্পল]

এদিকে, এই অনুষ্ঠানে এসে গ্রামবাংলার যাত্রায় অভিনয়ের ইচ্ছাপ্রকাশ করলেন অভিনেতা সুনীল গ্রোভর। জানালেন, কলকাতার চিৎপুর থেকে ডাক পেলে তিনি যাত্রায় অভিনয় করতে আগ্রহী। আরও আকর্ষণীয় ব্যাপার হল পুরুষ না, মহিলার বেশে অভিনয়ে বেশি আগ্রহ তাঁর। অতীতে যাত্রাপালায় পুরুষরা যেভাবে মহিলার চরিত্রে অভিনয় করতেন, সেই শিল্পকলাই শিখতে চান কমেডি কিং। প্রথমবার আসানসোলে এসে সংবাদ প্রতিদিনকে একান্ত সাক্ষাৎকারে একথা জানান সুনীল।

ছোটপর্দায় গুত্থি কিংবা রিংকু ভাবির চরিত্রে বেশ জনপ্রিয় সুনীল। ডক্টর মসুর গুলাটির চরিত্রওটি তাঁর প্রিয়। তবে তিনি নিজেই জানালেন, মহিলার চরিত্রে অভিনয় করে বেশি মজা পান। কারণ ওই চরিত্রে দর্শকরা মন খুলে হাসতে পারেন। একজন কমেডি অভিনেতার এটাই সেরা পাওনা বলে মনে করেন সুনীল।

[আরও পড়ুন: মুন্না বদনাম হুয়া! ৩৩ বছরের ছোট প্রেমিকার যৌন আবদনে মুগ্ধ সল্লু মিঞা]

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং