BREAKING NEWS

০২ জ্যৈষ্ঠ  ১৪২৯  বুধবার ১৮ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

Coronavirus: পরিবার-সহ করোনা আক্রান্ত সোহম চক্রবর্তী, আইসোলেশনে রয়েছেন অভিনেতা

Published by: Sucheta Sengupta |    Posted: January 6, 2022 4:49 pm|    Updated: January 6, 2022 7:14 pm

Coronavirus: Actor turns MLA Soham Chakraborty tested COVID-19 positive with his family | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: করোনা ভাইরাসের (Coronavirus) থাবায় কার্যত ধরাশায়ী টলিপাড়া। এবার কোভিড পজিটিভ অভিনেতা-বিধায়ক সোহম চক্রবর্তী (Soham Chakraborty)। বৃহস্পতিবার সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে নিজেই জানিয়েছেন সেই খবর। শুধু সোহম একা নন, তাঁর পরিবারের সবাই করোনায় আক্রান্ত হয়েছেন। চিকিৎসকের পরামর্শ মেনে তাঁরা হোম আইসোলেশনে রয়েছেন বলে জানিয়েছেন চণ্ডীপুরের তৃণমূল বিধায়ক।

গত ২৪ ঘণ্টার মধ্যে টলিউডের (Tollywood) বহু শিল্পী করোনা আক্রান্ত হয়েছেন বলে খবর ছড়িয়েছে। রাজ চক্রবর্তী-শুভশ্রী গঙ্গোপাধ্যায়, পরমব্রত চট্টোপাধ্যায়, রুদ্রনীল ঘোষ, মিমি চক্রবর্তী, দেব – একাধারে অনেক তারকার শরীরেই থাবা বসিয়েছে মারণ ভাইরাস। আর বৃহস্পতিবার অভিনেতা সোহম চক্রবর্তী এবং তাঁর পরিবারের সকলেই কোভিড (COVID-19) পজিটিভ রিপোর্ট হাতে পেলেন। সোহম নিজের সোশ্যাল মিডিয়ায় জানিয়েছেন, ”দয়া করে নিরাপদে থাকুন, মাস্ক পড়ুন এবং কোভিড সতর্কতামূলক নির্দেশিকা মেনে চলুন।”

[আরও পড়ুন: এবার অভিনয়ে ডেবিউ মদন মিত্রের, কোন ছবিতে দেখা যাবে তৃণমূল বিধায়ককে?]

টলি অভিনেতা সোহম জনপ্রতিনিধিও। তিনি পূর্ব মেদিনীপুরের চণ্ডীপুরের তৃণমূল (TMC) বিধায়ক। তাই সিনেমার কাজ ছাড়াও নানা কাজে ব্যস্ত থাকেন সোহম। বুধবারই সোহম গিয়েছিলেন চণ্ডীপুরের রামকৃষ্ণ মঠ পরিদর্শনে। সেখানে মহারাজদের সঙ্গে দেখা করে মঠের শ্রীবৃদ্ধি নিয়ে আলোচনাও করেন। তারপর বৃহস্পতিবার তিনি কোভিড পজিটিভ হন। ফলে যাঁরা তাঁর সংস্পর্শে এসেছেন, তাঁদের সকলকে কোভিড পরীক্ষা করানোর আবেদন জানিয়েছেন অভিনেতা।

[আরও পড়ুন: কাটল অনিশ্চয়তার মেঘ, ৩ বছর পর ঝুলন গোস্বামীর বায়োপিক নিয়ে পর্দায় ফিরছেন অনুষ্কা]

অন্যদিকে, এদিন টলিপাড়ার আরও একজনের করোনা পজিটিভ হওয়ার খবর মিলেছে। পরিচালক সৃজিত মুখোপাধ্যায়ের (Srijit Mukherjee) স্ত্রী মিথিলা এবং তাঁদের কন্যা আয়রার কোভিড রিপোর্ট পজিটিভ এসেছে। তাঁরা সকলেই হোম আইসোলেশনে রয়েছেন বলে খবর। নতুন বছরের শুরুতেই করোনা আক্রান্ত হওয়ার খবর জানিয়েছিলেন সৃজিত। সেসময় মেয়েকে নিয়ে কলকাতাতেই ছিলেন মিথিলা। পরে তাঁদের করোনা পরীক্ষা হলে জানা যায়, ছোট্ট আয়রা তাহরিমের শরীরে বাসা বেঁধেছে মারণ ভাইরাসটি। 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে