১৭  আষাঢ়  ১৪২৯  শনিবার ২ জুলাই ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

কাটল অনিশ্চয়তার মেঘ, ৩ বছর পর ঝুলন গোস্বামীর বায়োপিক নিয়ে পর্দায় ফিরছেন অনুষ্কা

Published by: Sayani Sen |    Posted: January 6, 2022 1:08 pm|    Updated: January 6, 2022 1:42 pm

Anushka Sharma announced her next project 'Chakda Xpress' । Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অনুষ্কা শর্মার ভক্তদের জন্য সুখবর। দীর্ঘ তিন বছর পর ফের অভিনয়ে ফিরতে চলেছেন বিরাট ঘরনি। বৃহস্পতিবার সকালে সুখবর জানান স্বয়ং অনুষ্কাই (Anushka Sharma)। ইনস্টাগ্রামে ঝুলন গোস্বামীর বায়োপিক ‘চাকদা এক্সপ্রেস’-এর টিজার শেয়ার করেন তিনি।

টিজারটি শেয়ার করে অনুষ্কা লেখেন, “এই ছবিটি ভারতীয় মহিলা ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক ঝুলন গোস্বামীর (Jhulan Goswami) জীবন কাহিনি থেকে অনুপ্রাণিত। এটা আত্মত্যাগের গল্প। আমার কাছে ভীষণ স্পেশ্যাল। এই ছবিতে এমন অনেক কিছু দেখানো হবে যা ঝুলনের জীবন এবং মহিলা ক্রিকেটকে দিশা দেখাবে। কারণ, ঝুলন যখন ক্রিকেটার হওয়ার স্বপ্ন দেখেছিলেন তখন একজন মেয়ে হয়ে খেলার দুনিয়ায় পা রাখা যথেষ্ট চ্যালেঞ্জিং ছিল। আগামী প্রজন্ম ঝুলন এবং তাঁর সতীর্থদের কাছে কৃতজ্ঞ থাকবে। প্রত্যেক মহিলা ক্রিকেটারকে কুর্নিশ।”

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by AnushkaSharma1588 (@anushkasharma)

[আরও পড়ুন: সোশ্যাল মিডিয়ায় বন্ধুত্ব, দামি উপহারের টোপ, কলকাতায় বসেই প্রতারণা মহিলার]

উল্লেখ্য, ঝুলন গোস্বামীকে নিয়ে বায়োপিক (Biopic) তৈরি হওয়ার খবর ছড়িয়ে পড়তেই সোশ্যাল মিডিয়ায় একটি ছবি ভাইরাল হয়। যেখানে ভারতীয় ক্রিকেট দলের জার্সিতে দেখা গিয়েছিল বিরাটপত্নীকে। তবে সেই ছবিটি এই বায়োপিকের কিনা তা নিয়ে বলিউডে গুঞ্জন কম হয়নি। প্রথমে করোনা, পরে অনুষ্কা অন্তঃস্বত্ত্বা হওয়ায় এই ছবির শুটিং বাধা পায়। ঝুলনের ভূমিকায় বিরাটপত্নী অনুষ্কাকে দেখা যাবে না বলেও গুঞ্জন ছড়ায়। বিরাটের সঙ্গে বোর্ডের দ্বন্দ্বের জন্য ক্রিকেটারের বায়োপিক থেকে অনুষ্কা নিজেকে সরিয়ে নিয়েছেন বলে বলিপাড়ায় রটে যায়। তবে তা নিছকই গুঞ্জন ছাড়া যে কিছুই নয়, তা অনুষ্কার বৃহস্পতিবার সকালের পোস্টেই পরিষ্কার।

নেটফ্লিক্স অরিজিনাল হিসেবেই তৈরি হচ্ছে ‘চাকদা এক্সপ্রেস’ (Chakda Xpress)। এই ছবির পরিচালনা করছেন অনুষ্কা অভিনীত ‘পরী’ ছবির পরিচালক প্রসিত রায়। সহ-প্রযোজকের পাশাপাশি নাম ভূমিকাতেও দেখা যাবে ভামিকার মাকে। টিজার দেখে মুগ্ধ অনুরাগীরা। ‘চাকদা এক্সপ্রেস’ দেখার অপেক্ষায় প্রায় সকলেই। 

[আরও পড়ুন: Coronavirus: দেশে একদিনে করোনার কবলে ৯০ হাজার, চলতি মাসেই সংক্রমণ শীর্ষে পৌঁছানোর আশঙ্কা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে