BREAKING NEWS

১০  আশ্বিন  ১৪২৯  বৃহস্পতিবার ২৯ সেপ্টেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

ফ্লপ, বয়কটকে এড়িয়ে ফের নতুন ছবি নিয়ে হাজির অক্ষয়, প্রকাশ্যে ‘কাঠপুতলি’র টিজার

Published by: Akash Misra |    Posted: August 19, 2022 1:35 pm|    Updated: August 19, 2022 1:35 pm

Cuttputlli first look out Akshay Kumar dons the cop uniform once again | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: একসময় অক্ষয় কুমার মানেই বক্স অফিসে ঝড়। একশো কোটির ক্লাবে ছবিকে একাই কাঁধে করে পৌঁছে দিতেন অক্ষয়। তবে সে গপ্পো এখন পুরনো। ‘বেলবটম’, ‘বচ্চন পাণ্ডে’, ‘পৃথ্বীরাজ ‘এবং সম্প্রতি রক্ষা বন্ধন ছবির বক্স অফিসের ফলাফল কিন্তু রীতিমতো চিন্তায় ফেলে দিয়েছে অক্ষয় কুমার। তবে অক্ষয় বদ্ধপরিকর। হিট ছবি তাঁকে দিতেই হবে। সেই কারণেই, একের পর এক ছবি নিয়ে হাজির হচ্ছেন বলিউডের খিলাড়ি কুমার। তবে এবার সিনেমার পর্দায় নয়, বরং ওটিটিতে নতুন ছবির খবর দিলেন অক্ষয়। প্রকাশ্যে এল অক্ষয়ের ‘কাঠপুতলি’ ছবির টিজার।

‘কাঠপুতলি’ ছবিতে পুলিশ অফিসারের চরিত্রে দেখা যাবে অক্ষয় কুমারকে (Akshay Kumar)। সিরিয়াল কিলারকে ধরতেই অক্ষয় চালাবেন তাঁর মগজাস্ত্র। ছবিতে অক্ষয়ের সঙ্গে দেখা যাবে রাকুল প্রীত সিংকে। ছবিটি ডিজনি-হটস্টারে মুক্তি পাবে ২ সেপ্টেম্বর।

অন্যদিকে, মাইনিং ইঞ্জিনিয়ার জসওয়ান্ত সিং গিলের জীবনের উপর নির্ভর করে তৈরি হওয়া আরেকটি ছবির শুটিং করছেন অক্ষয়। ১৯৮৯ সালে এক কয়লাখনিতে আটকে থাকা ৬৫ জন শ্রমিকদের উদ্ধারকার্যে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছিলেন তিনি। ২০১৯ সালে তিনি প্রয়াত হন।

[আরও পড়ুন: ‘লক্ষ্মীছেলে’ ছবিতে নিজের ছেলে উজানকে নেওয়ার নেপথ্যে স্বজনপোষণ? উত্তর দিলেন কৌশিক গঙ্গোপাধ্যায়]

প্রসঙ্গত, বক্স অফিসে তেমন আর চলছে না অক্ষয় ম্যাজিক। একের পর এক ছবি ফ্লপ। ‘বেল বটম’ থেকে ‘বচ্চন পাণ্ডে’, কিংবা হালফিলের ‘পৃথ্বীরাজ’। হিটের মুখ থেকে রীতিমতো ক্লান্ত হয়ে পড়েছেন অক্ষয়। আর তার উপর অক্ষয়ের উপর নিন্দুকদের অভিযোগ, তিনি ছবিতে অভিনয় করলেও, শুধুই গেরুয়া রাজনীতির জয়জয়কার করেন। এমনকী, বলিউডের কানাঘুষোয় শোনা যায়, অক্ষয় নাকি রাজনীতিতে পা দিতেও প্রস্তুত!

সম্প্রতি এক সাংবাদিক বৈঠকে অক্ষয়ের কাছে এ বিষয়ে প্রশ্ন রাখা হলে অক্ষয় স্পষ্ট জানান, আপাতত, ‘রাজনীতিতে নয়। অভিনয় নিয়ে ভালই আছি।’

অক্ষয়ের কথায়, ‘আমি আমার সিনেমার কেরিয়ার নিয়ে দিব্যি আছি। সিনেমার মধ্যে দিয়েই সামাজিক বিষয়গুলোকে সামনে আনতে চাই। ১৫০ টি ছবিও প্রযোজনা করেছি। আসন্ন রক্ষাবন্ধন ছবি আমার খুব মনের কাছের। তাই আপাতত সিনেমায় অভিনয় ও সিনেমা তৈরি নিয়েই থাকতে চাই। রাজনীতি নিয়ে ভাবার সময় নেই!’

[আরও পড়ুন: ‘পাঠান’ ছবির বয়কটকে চ্যালেঞ্জ শাহরুখ অনুরাগীদের, সোশ্যাল মিডিয়ায় নতুন ট্রেন্ড ‘প্রথম দিন, প্রথম শো’]

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে