BREAKING NEWS

৯ আষাঢ়  ১৪২৮  বৃহস্পতিবার ২৪ জুন ২০২১ 

READ IN APP

Advertisement

হাঁটুজল ভেঙে চণ্ডীপুরের প্লাবিত এলাকা পরিদর্শনে বিধায়ক সোহম

Published by: Suparna Majumder |    Posted: May 26, 2021 4:00 pm|    Updated: May 27, 2021 12:40 pm

Cyclone Yaas situation: MLA Soham Chakraborty visits his Chandipur area in Purba Medinipur | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ঘূর্ণিঝড় যশ বা ইয়াস (Cyclone Yaas) আসার আগে থেকেই চণ্ডীপুরে রয়েছেন সোহম চক্রবর্তী (Soham Chakraborty)। তাঁর এবং তাঁর টিমের উদ্যোগেই বিপজ্জনক এলাকার বাসিন্দাদের নিরাপদ আশ্রয়ে নিয়ে যাওয়া হয়েছে। সেখানে গিয়েও সকলের খোঁজ নিয়েছিলেন তারকা বিধায়ক (TMC MLA)। ঠিক মতো খাবার সকলে পাচ্ছেন কিনা জানতে চেয়েছিলেন। নিজের এলাকায় কন্ট্রোলরুমও খুলেছেন তিনি। আবার ঝড়-বৃষ্টির মধ্যেও চণ্ডীপুরের (Chandipur Purba Medinipur) বিভিন্ন এলাকায় ঘুরে বেড়াচ্ছেন।

নিজের টুইটার প্রোফাইলে এলাকা পরিদর্শনের ছবি আপলোড করেছেন সোহম। ক্যাপশনে তৃণমূল (TMC) বিধায়ক জানিয়েছেন, ক্ষতিগ্রস্ত এলাকাগুলির জনজীবন দ্রুত স্বাভাবিক করার চেষ্টা চলছে। স্থানীয় প্রশাসন এবং তাঁর টিমের সদস্যরা অসহায় মানুষগুলির সাহায্য করছেন। 

[আরও পড়ুন: ‘সব বৃষ্টি রোম্যান্টিক হয় না’, নিরাপদে থাকার আরজি ঋতাভরীর, বাংলার জন্য চিন্তিত ঋতুপর্ণাও]

একুশের ভোটে জেতার পরই করোনা (Corona Virus) মোকাবিলায় টিম নিয়ে নেমে পড়েছিলেন সোহম। চণ্ডীপুরের বিভিন্ন এলাকা ঘুরে বেড়িয়েছেন তিনি। দুর্যোগের এই সময়ে করোনা রোগীদের থাকার জন্যও আলাদা বন্দোবস্ত করা হয়েছে। মঙ্গলবার সকালেই চণ্ডীপুর বিধানসভার ভগবানপুরে ৬০টি শয্যার একটি সেফ হোম খোলা হয়েছে। যেখানে অক্সিজেন কনসেন্ট্রেটরও রয়েছে। ভগবানপুর গ্রামীণ হাসপাতালের ঠিক পাশেই এই সেফ হোমটি গড়ে তোলা হয়েছে। স্থানীয় প্রশাসনের সঙ্গে যোগাযোগ করে এখানে কোভিড (COVID-19) রোগীরা থাকতে পারবেন বলে জানিয়েছেন তারকা বিধায়ক। খুব শিগগিরি চণ্ডীপুর ব্লকেও একটি সেফ হোম খোলা হবে বলে জানিয়েছেন তিনি।

[আরও পড়ুন: ‘বাড়ি থেকে বেরবেন না’, ভিডিওতে ‘যশ’ নিয়ে বসিরহাটবাসীকে সতর্ক করলেন নুসরত]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement