BREAKING NEWS

০৮ জ্যৈষ্ঠ  ১৪২৯  সোমবার ২৩ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

দুবাইয়ের সৈকতে বিকিনিতে দেবলীনা, পাশে অভিনেতা ঋষভ! প্রেম করছেন অভিনেত্রী?

Published by: Akash Misra |    Posted: May 11, 2022 7:04 pm|    Updated: May 11, 2022 7:17 pm

Debleena Dutt Shares Photo with Co star Rishav | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: একদিকে তথাগত মুখোপাধ্যায় ও বিবৃতি চট্টোপাধ্যায়ের সম্পর্ক নিয়ে টলিউডে জোর গুঞ্জন। সম্প্রতি রটে গিয়েছিল তথাগত ও বিবৃতি নাকি একসঙ্গে সমুদ্র সৈকতে ঘুরতে গিয়েছিলেন। আর এবার অভিনেত্রী দেবলীনার এক ছবি ঘিরে নতুন শোরগোল শুরু হল টলিপাড়ায়। ছবি দেখে নেটিজেনরা বলছেন, দেবলীনা নতুন প্রেমিক খুঁজে পেয়েছেন!

গপ্পোটা একটু বিশদে বলা যাক। অভিনেত্রী দেবলীনা দত্ত সম্প্রতি তাঁর ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেছেন। যেখানে দেখা গিয়েছে, সাদা কালো প্রিন্টেড বিকিনি পরে রয়েছেন দেবলিনা। সঙ্গে রয়েছেন ‘ভটভটি’ ছবির অভিনেতা ঋষভ! ছবির পোস্টে দেবলীনা লিখলেন জনপ্রিয় ইংরেজি গানের লাইন।

জানা গিয়েছে, সম্প্রতি দুবাইয়ে ঘুরতে গিয়েছিলেন দেবলীনা। সঙ্গে ছিলেন দেবলীনার মা। তবে দেবলীনার পোস্ট করা ছবি দেখে বোঝাই যাচ্ছে, এই ট্রিপে দেবলীনার সঙ্গে ছিলেন অভিনেতা ঋষভও। তথাগত মুখোপাধ্যায়ের নতুন ছবি ‘ভটভটি’তে ঋষভের সঙ্গে অভিনয় করেছেন দেবলীনা। সেই ছবির শুটিং থেকেই দেবলীনার সঙ্গে নাকি আলাপ ঋষভের। আর এই ছবি দেখেই নেটিজেনদের মনে প্রশ্ন, ঋষভের মধ্যেই কি নতুন প্রেম খুঁজে পেলেন দেবলীনা?

সংবাদ মাধ্যমকে অবশ্য় দেবলীনা জানিয়েছেন, ‘নারী-পুরুষ মানেই প্রেম! এর বাইরেও তো অনেক কিছু রয়েছে। ঋষভ আমার ভাইয়ের মতো। আমার কোন ভাই বা বোন নেই, ঋষভই সেই জায়গাটা পূরণ করেছে।’  আর প্রেমের কথা উঠলে, দেবলীনার মুখে একটাই কথা, আমি এখনও একজনকেই ভালবাসি! 

[আরও পড়ুন: ফের বলিউডে রুক্মিণী মৈত্র, নেটফ্লিক্সের সিরিজে দেখা যাবে অভিনেত্রীকে!]

বাংলা টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী দেবলীনা (Debolina Dutta)। অভিনয়ের মাধ্যমে কেরিয়ার শুরু করেন তথাগতও (Tathagata Mukherjee)। পরে পরিচালনায় আসেন। শোনা যাচ্ছে, বেশ কয়েক মাস ধরেই আলাদা থাকছেন দু’জন। ব্যাপারটা কী? এ খবর প্রকাশ্যে আসতেই ফোন করা হয়েছিল অভিনেত্রীকে দেবলীনাকে। তিনি বলেন, “এ বিষয় নিয়ে কোনও মন্তব্য করতে চাই না। ব্যক্তিগত জীবন ব্যক্তিগতই রাখতে চাই।” একই কথা জানিয়ে ছিলেন তথাগতও।

[আরও পড়ুন: ‘দাদাগিরি’তে শ্রীদেবীকন্যা জাহ্নবী, সৌরভের সঙ্গে নাচলেন ‘ধড়ক’ ছবির গানে, দেখুন ভিডিও ]

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে