BREAKING NEWS

২৭ আষাঢ়  ১৪২৭  রবিবার ১২ জুলাই ২০২০ 

Advertisement

জানেন পারিশ্রমিকের নিরিখে এগিয়ে বলিউডের কোন অভিনেত্রী?

Published by: Sangbad Pratidin Digital |    Posted: September 3, 2017 4:03 am|    Updated: June 17, 2020 8:11 am

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কিছুদিন আগেই বলিউডে গুঞ্জন উঠেছিল ‘পদ্মাবতী’ ছবিতে নাকি দীপিকার পারশ্রমিক রণবীর সিং ও শাহিদ কাপুরের থেকে বেশি। ‘পদ্মাবতী’র জন্য নাকি ১৩ কোটি টাকা পারিশ্রমিক নিয়েছেন অভিনেত্রী। সে গসিপে অবশ্য জল ঢেলে দিয়েছেন দীপিকা নিজেই। নাম  ভূমিকায় অভিনয় করলেও, বলিউডে অভিনেত্রীদের পারিশ্রমিক অভিনেতাদের তুলনায় যে অনেকটাই কম তা আর বলার অপেক্ষা রাখে না। বিভিন্ন সময় এই বিষয় নিয়ে সরবও হয়েছেন অভিনেত্রীরা। কিন্তু হিরো নির্ভর বলিউডে তার কোনও প্রভাবই পড়েনি। তার অন্যতম উদাহরণ ফোর্বস ম্যাগাজিনের সাম্প্রতিকতম তালিকা। যেখানে প্রকাশ করা হয়েছে পারিশ্রমিকের নিরিখে বলিউডের প্রথম দশ অভিনেতা অভিনেত্রীদের নাম।

[বিকিনি পরা ছবিতে নেটদুনিয়ায় ঝড় তুললেন এই অভিনেত্রী]

পারিশ্রমিকের নিরিখে সেরা দশের সেই তালিকায় প্রথম পাঁচজনের মধ্যে নেই কোনও অভিনেত্রীর নাম। এমনকী সব মিলিয়ে দশজনের মধ্যে মাত্র দু’জন জায়গা পেয়েছেন। দীপিকা পাড়ুকোন ও প্রিয়াঙ্কা চোপড়া। এই দুই বলিউডি নায়িকা আপাতত দাপিয়ে বেড়াচ্ছেন হলিউড ও বলিউডে। তাঁদের মাথায় এবার যুক্ত হল সাফল্যের নয়া পালক। একটু হলেও পারিশ্রমিকের নিরিখে এগিয়ে আনতে পারলেন অভিনেত্রীদের।

[জানেন, কেন নেটদুনিয়ায় ছেলের ছবি পোস্ট করতে ভয় পান গৌরী খান?]

ফোর্বসের তালিকায় সবার উপরে রয়েছেন শাহরুখ খান। আর অভিনেত্রীদের মধ্যে সবচেয়ে এগিয়ে ষষ্ঠস্থানে রয়েছেন দীপিকা পাড়ুকোন। বছরে তাঁর পারিশ্রমিক ১১ মিলিয়ন ডলার। অন্যদিকে সপ্তম স্থানে রণবীর সিংয়ের সঙ্গে রয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া। তাঁর পারিশ্রমিক ১০ মিলিয়ন ডলার। তবে এ তো শুধুমাত্র ২০১৭-র খতিয়ান। ২০১৮-তে যে বেশ অনেকটাই বাড়বে দীপিকা ও প্রিয়াঙ্কার পারিশ্রমিক তা এককথায় স্বীকার করবেন সকলেই। কারণ বি-টাউনের এই দুই নায়িকার হাতে রয়েছে হলিউড ও বলিউডের একগুচ্ছ অফার। আগামী দিনে সেরা পাঁচে উঠে আসতে পারবেন দুজনেই, সেই আশায় রয়েছেন বিশেষজ্ঞরা। তাহলে কিছুটা হলেও মুছে যাবে পারিশ্রমিক নিয়ে অভিনেতা অভিনেত্রীদের এই তফাত।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement