৬ মাঘ  ১৪২৬  সোমবার ২০ জানুয়ারি ২০২০ 

BREAKING NEWS

Menu Logo মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

৬ মাঘ  ১৪২৬  সোমবার ২০ জানুয়ারি ২০২০ 

BREAKING NEWS

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:  কুঞ্চিত ত্বক, আপাত বিবর্ণ মুখমণ্ডল। অ্যাসিড হামলা সৌন্দর্যকে এক নিমেষে ম্লান করে গিয়েছে। ঝলসে দিয়েছে মুখের ৭০ শতাংশ। যে চেহারা দেখলে বাচ্চারা আঁতকে ওঠে। চিৎকার জুড়ে দেয়। আয়নার সামনে ঝলসানো চেহারা দেখলে নিজেও ভয় পায় মালতি। অ্যাসিডের কোপে তাঁর কানের লতি মিশে গিয়েছে গলার চামড়ার সঙ্গে। ঝুমকো পড়ার জায়গাই নেই! এক বিভৎসতা মাখা দৃশ্য। অ্যাসিড আক্রান্ত যোদ্ধা লক্ষ্মী আগরওয়ালের সেই লড়াইয়ের কাহিনিই এবার সিনেপর্দায় আসছে পরিচালক মেঘনা গুলজারের হাত ধরে। মঙ্গলবার প্রকাশ্যে এল ‘ছপাক’-এর ট্রেলার। লক্ষ্মীর নাম বদলে ছবিতে রাখা হয়েছে মালতি। যে চরিত্র প্রসঙ্গে বলতে গিয়ে মঞ্চেই হাউ হাউ করে কেঁদে ফেললেন দীপিকা পাড়ুকোন।

কাঁদছেন দীপিকা। ‘ছপাক’-এর গল্প বলতে গিয়ে গলা ধরে এল। যার জন্য ক্ষমাও চেয়ে নিলেন উপস্থিত দর্শকদের কাছে। ”আমরা সাধারণত প্রথমে ছবির গল্প শুনি, তারপরই ঠিক করি যে সেই ছবিটা করব কিনা! ‘ছপাক’- এর ক্ষেত্রে পরিচালক মেঘনা যখন আমায় ছবির গল্প বলছিলেন, ঠিক তখনই এটা আমার জীবনের অংশ হয়ে উঠেছিল। মেঘনাকে অসংখ্য ধন্যবাদ মালতির চরিত্রের জন্য আমার উপর ভরসা করেছেন উনি।”

পাশাপাশি তিনি এও জানান যে, “এই ছবিতে কাজ করা আমার জীবনে এক অসাধারণ অভিজ্ঞতার শামিল। ভীষণই ইমোশনাল একটা গল্প। আমার কেরিয়ারের অন্যতম গুরুত্বপূ্র্ণ ছবি। আশা করি, আপনারা ছবিটা দেখবেন এবং সবাই মালতির চরিত্রটার সঙ্গে রিলেট করতে পারবেন।” কথাগুলো বলতে বলতে গলা বুজে এসেছিল দীপিকার। চোখ থেকে অঝোরে ঝরছে অশ্রুধারা। অভিনেত্রীকে সামলে নিলেন পরিচালক মেঘনা গুলজার। পাশেই দাঁড়িয়ে থাকা অভিনেতা বিক্রান্ত মাসে, যিনি কিনা এই ছবিতে মালতির স্বামী অমলের ভূমিকায় অভিনয় করেছেন, দীপিকার কথা শুনতে শুনতে কখন যেন তিনিও আবেগতাড়িত হয়ে পড়েছেন। ছলছল করে উঠেছিল তাঁর চোখও। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল সেই মুহূর্তেরই ভিডিও।

[আরও পড়ুন: দাম্পত্যের ২ বছর, বিবাহবার্ষিকীতে অনুষ্কার উদ্দেশে আবেগঘন পোস্ট বিরাটের ]

প্রসঙ্গত, মু্ম্বইয়ে বুধবার ভারত বনাম ওয়েস্ট ইন্ডিজ টি-টোয়েন্টি ম্যাচে হাজির থাকবেন দীপিকা পাড়ুকোন। ‘ছপাক’-এর প্রচারের পাশাপাশি দেশে বাড়তে থাকা নারী নির্যাতনের বিরুদ্ধেও নিজের মতামত ব্যক্ত করবেন সম্প্রচারকারী সংস্থার স্টুডিওতে। এমনটাই জানা গিয়েছে সূত্রের খবরে।

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং