৯ আশ্বিন  ১৪২৭  রবিবার ২৭ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

রণবীরের জন্য তিনটি নতুন নিয়ম চালু করেছেন দীপিকা!

Published by: Bishakha Pal |    Posted: January 19, 2019 9:14 pm|    Updated: June 1, 2019 5:52 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সবেমাত্র সংসারের রাশ হাতে নিয়েছেন দীপিকা পাড়ুকোন। আর এর মধ্যেই জারি করেছেন নতুন নিয়ম। এর কেন্দ্রে অবশ্যই রয়েছেন রণবীর সিং। তাঁর জন্যই নিয়মগুলি চালু করেছেন ঘরনি। অভিনেতা নিজেই একথা ফাঁস করেছেন।

সম্প্রতি এক পুরস্কার বিতরণী অনুষ্ঠানে এসে রণবীর সিং জানিয়েছেন, দীপিকা বাড়িতে নতুন তিনটি নিয়ম চালু করেছেন। আর সেগুলি মেনে চলতে গিয়ে রণবীরের প্রাণ ওষ্ঠাগত। রণবীর এও বলেছেন, নিয়মের ব্যাপারে তাঁর নববধূ নাকি খুব কড়া। তাই তাঁকে খুশি রাখতে রণবীর নাকি এখন সেসব মুখ বুজে মেনে চলছেন। কিন্তু সেই নিয়মগুলি কী? রণবীর বলেছেন, দীপিকার নতুন নিয়ম- দেরি করে বাড়ি ঢোকা যাবে না। তাড়াতাড়ি বাড়ি ফিরতে হবে। বাড়ি থেকে যখনই বেরোও না কেন, খেয়ে বেরোতে হবে। না খেয়ে বাড়ি থেকে বেরনোও যাবে না। আর শেষতম নিয়মটি হল কোনওভাবেই তাঁর ফোন মিস করা যাবে না।

শ্বশুর-ছেলেকে নিয়ে বিরক্ত জিৎ! ব্যাপারটা কী? ]

দীপিকার এই নতুন নিয়মের গেরোয় পড়ে রণবীরের লেট নাইট পার্টি এখন পুরোপুরি বন্ধ। নিজের মধ্যেও অনেক পরিবর্তন আনতে হয়েছে। তবে এতে একেবারেই অখুশি নন অভিনেতা। বরং তিনি উচ্ছ্বসিত। আর এতে কোনও দ্বিমত নেই। কারণ ইতিমধ্যেই অভিনেতা জানিয়েছেন দীপিকার পদবী নিতে তাঁর কোনও আপত্তি নেই। মজা করে অভিনেতা বলেছেন, যেদিন থেকে তিনি নিজের পদবী (ভবানী) ব্যবহার করা বন্ধ করেছেন, তবে থেকে নতুন কোনও পদবী তাঁর দরকার। আর দীপিকার পদবী তো বিখ্যাত। তাই তাঁর সেটি গ্রহণ করতে কোনও আপত্তি নেই।

রণবীরের পদবী নিয়ে এই বক্তব্যের পর তার প্রতিক্রিয়াও দিয়েছেন দীপিকা পাড়ুকোন। বলেছেন, রণবীর আর তাঁর মধ্যে এই নিয়ে কখনও কথা হয়নি। ‘তুমি পদবী পালটাতে চাও’ জাতীয় কোনও কথাও ওঠেনি। রণবীর ঠাট্টা করে এসব কথা বলেছেন।

শ্লীলতাহানি হয়েছিল স্বরারও, স্বীকারোক্তি অভিনেত্রীর ]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement