২২ অগ্রহায়ণ  ১৪২৬  সোমবার ৯ ডিসেম্বর ২০১৯ 

Menu Logo মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিয়ের পর এই প্রথম বড়পর্দায় একসঙ্গে আবির্ভূত হতে চলেছেন রণবীর সিং এবং দীপিকা পাড়ুকোন। ছবির নাম ‘৮৩’, যেখানে ক্রিকেটার কপিল দেবের ভূমিকায় অভিনয় করছেন রণবীর। কপিলের স্ত্রী, রোমি ভাটিয়ার চরিত্রে দেখা যাবে দীপিকা পাড়ুকোনকে। তবে সবচেয়ে তাৎপর্যপূর্ণ ঘটনা হল, এই ছবির জন্য পারিশ্রমিক হিসাবে দীপিকা পাচ্ছেন ১৪ কোটি টাকা।

অবশ্য এই যে প্রথমবার তিনি বড় অঙ্কের পারিশ্রমিক নিচ্ছেন, তা নয়। এর আগে তাঁর মেগা-হিট ছবি ‘পদ্মাবত’-এর জন্যও ১৩ কোটি টাকা পারিশ্রমিক নিয়েছিলেন দীপিকা। বক্স অফিসে সেই ছবি ব্যবসা করেছিল প্রায় ৬০০ কোটি টাকার। সম্ভবত সেই কারণেই এবার পারিশ্রমিক আরও এক কোটি টাকা বাড়িয়ে দিলেন তিনি। ছবির জন্য নায়িকা নিচ্ছেন ১৪ কোটি টাকা। ‘৮৩’ ছবিতে দীপিকার পারিশ্রমিকের অঙ্ক শুনে চক্ষু চড়কগাছ সকলেরই।

[ আরও পড়ুন: ‘হুমকি দিয়ে প্রমাণ লোপাট করা হয়েছে,’ নানার বিরুদ্ধে ফের বিস্ফোরক তনুশ্রী ]

সম্প্রতি স্বামী রণবীরের এই ছবিতে অভিনয় করার কথা স্বীকার করে নিয়েছেন দীপিকা। ইনস্টাগ্রামে একটি পোস্টে অভিনেত্রী লেখেন, “ধন্যবাদ, কবীর খান।” জানান, বিশেষ একটি চরিত্রে তাঁকে দেখতে পাবেন দর্শকরা। ‘৮৩’-তে রণবীর সিংয়ের স্ত্রী হিসেবেই থাকছেন তিনি। আরেকটু খোলসা করে বললে, ভারতের ১৯৮৩-র বিশ্বকাপ জয় নিয়ে কবীর খান পরিচালিত ‘৮৩’-তে কপিল দেবের ভূমিকায় অভিনয় করছেন রণবীর। আর এই কিংবদন্তী খোলোয়াড় তথা ভারতের প্রথম বিশ্বজয়ী অধিনায়কের স্ত্রী রোমি ভাটিয়ার ভূমিকায় অভিনয় করছেন দীপিকা পাড়ুকোন। সম্প্রতি, অভিনেত্রী গ্লাসগোতে উড়ে গিয়েছেন কবীরের ‘৮৩’ শুটিং শিবিরে যোগ দিতে।

দীপিকা জানিয়েছেন, রণবীর আছে বলে মোটেই এই ছবি সই করেননি তিনি। বরং সিনেমা নিয়ে তাঁর প্যাশন এবং উৎসাহের জন্য-ই ‘৮৩’-তে অভিনয় করতে রাজি হয়েছেন। কপিলের স্ত্রীর সঙ্গে দেখা করা নিয়ে দীপিকার মন্তব্য, “ওঁর সঙ্গে বেশ কয়েকবার দেখা হয়েছে আমার। আমাদের রিসেপশনেও এসেছিলেন। তাছাড়া আমার বাবা-মা ওঁদের পরিবারকে বহু বছর ধরে চেনেন। আশা করব ছবিটা দেখে গর্বিত হবেন উনি। শুটিং শুরুর আগে ওঁর সঙ্গে সময় কাটাতে চাই, যাতে রোমি চরিত্রটা ভাল করে আয়ত্ত করতে পারি।”

[ আরও পড়ুন: ‘আপনি একবার এসে কথা বলুন’, ডাক্তারদের পাশে দাঁড়িয়ে মুখ্যমন্ত্রীকে বার্তা অপর্ণার ]

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং