BREAKING NEWS

১৫  আষাঢ়  ১৪২৯  বৃহস্পতিবার ৩০ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

অবসাদ নিয়ে কটাক্ষ, সলমনকে কড়া জবাব দীপিকার

Published by: Sangbad Pratidin Digital |    Posted: March 28, 2018 7:44 pm|    Updated: July 17, 2019 2:16 pm

Deepika Padukone raps Salman Khan’s ‘Luxury’ remarks on depression

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নিজের মানসিক অবসাদ নিয়ে কোনওদিন লুকোছাপা করেননি দীপিকা পাড়ুকোন। প্রকাশ্যেই একাধিকবার চোখের জল পড়েছে তাঁর। সেই সময়ের কথা স্মরণ করলে এখনও চোয়াল শক্ত হয়ে যায় বলিউডের ‘পদ্মাবতী’র। তবে নায়িকার প্রকাশ্যে এভাবে অবসাদের কথা বলা অনেকেরই পছন্দ নয়। বিশেষ করে বলিউডের সুলতান সলমন খানের। এ নিয়ে পরোক্ষে নায়িকাকে খোঁটাও দিয়েছেন তিনি। সম্প্রতি মানসিক অবসাদ নিয়ে সলমনকে প্রশ্ন করা হয়েছিল। যার উত্তরে নায়ক বলেন, ‘অবসাদ, দুঃখ কিংবা আবেগপ্রবণ হওয়ার বিলাসিতা আমি করতে পারব না কারণ আমার সঙ্গে যাই হোক না কেন, তা সবসময় আমাকে খারাপ হিসেবেই তুলে ধরে।’

[নগ্নতা পেরিয়ে আত্মার সন্ধান, ‘ন্যুড’ ট্রেলারে সংগ্রামের নিশান]

নায়কের এ কথাতেই মনঃক্ষুন্ন হয়েছেন দীপিকা। সম্প্রতি অবসাদ নিয়ে একটি আলোচনা সভায় অংশ নিয়েছিলেন বলিউডের মস্তানি। সেখানেই যেন মনের ক্ষোভ উগরে দেন নায়িকা। বলেন, মানসিক অবসাদ কোনওভাবেই বিলাসিতা নয়। অনেকে ভাবেন যাদের অনেক টাকা-পয়সা কিংবা প্রতিপত্তি রয়েছে, তাঁরাই কেবল এই মানসিক রোগের শিকার হয়ে থাকেন। কিন্তু এটা একদমই ভুল ধারণা। এ রোগ সমাজের যে কোনও স্তরের মানুষের হতে পারে। প্রত্যেকেই একইরকম যন্ত্রণা ভোগ করেন। তাই মানসিক অবসাদ নিয়ে মানুষের ভুল ধারণা ভাঙা প্রয়োজন।

[‘সুই ধাগা’র শুটিংয়ে আচমকা মেজাজ হারালেন অনুষ্কা]

নাম না করলেও নিজের এই মন্তব্যে যেন সলমনকে বিঁধলেন দীপিকা পাড়ুকোন। এমনটাই মনে করছেন অনেকে। এমনিতেই বলিউডে ‘নেপোটিজম’ নিয়ে করণ জোহর-কঙ্গনা রানাউতের মৌখিক যুদ্ধ সর্বজনবিদিত। প্রকাশ্যেই একে অন্যের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিয়েছিলেন দুই তারকা। তাতে অবশ্য করণকেই বেশি সমালোচনার মুখে পড়তে হয়েছিল। শেষমেশ চাপে পড়ে সুর নরম করতে বাধ্য হয়েছিলেন প্রযোজক। দীপিকা-সলমনের এই মনোমালিন্য অবশ্য সেই স্তরে পৌঁছায়নি। তবে ঠান্ডা যুদ্ধ একটা লেগেই গিয়েছে বলে মনে করছেন সিনেবোদ্ধারা।

[তথ্য ফাঁসের প্রতিবাদ! ফেসবুক অ্যাকাউন্ট ডিলিট করলেন ফারহান]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে