১৮ অগ্রহায়ণ  ১৪২৯  সোমবার ৫ ডিসেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

আচমকা অসুস্থ দীপিকা পাড়ুকোন, ভরতি হতে হল হাসপাতালে

Published by: Suparna Majumder |    Posted: September 27, 2022 8:51 pm|    Updated: September 27, 2022 8:51 pm

Deepika Padukone reportedly hospitalized after complain of uneasiness | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আচমকা অসুস্থ দীপিকা পাড়ুকোন (Deepika Padukone)। হাসাপাতালে ভরতি হতে হল অভিনেত্রীকে। এমনই খবর শোনা গিয়েছে। জল্পনা, হঠাৎই অস্বস্তি বোধ করেন দীপিকা। সঙ্গে সঙ্গে হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাঁকে। সেখানে অভিনেত্রীর বেশ কয়েকটি শারীরিক পরীক্ষাও করা হয়।

Deepika

শোনা যাচ্ছে, গতকাল অর্থাৎ সোমবার রাতে অসুস্থ বোধ করেন দীপিকা। অভিনেত্রীর শরীরে এতটাই অসুস্থ ছিল যে তাঁকে মুম্বইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালে ভরতি করা হয়। মঙ্গলবার বেলা পর্যন্ত নাকি হাসপাতালেই ছিলেন দীপিকা। সেখানে তাঁর নানা রকমের শারীরিক পরীক্ষা করা হয়। কী কারণে অভিনেত্রীর এই শারীরিক অস্বস্তি? তিনি আদৌ হাসপাতালে ভরতি হয়েছিলেন কি না। সেই সম্পর্কে এখনও পর্যন্ত কিছু জানা সম্ভব হয়নি। অভিনেত্রীর বা তাঁর টিমের পক্ষ থেকেও এখনও পর্যন্ত এ বিষয়ে কিছু জানানো হয়নি। 

[আরও পড়ুন: ‘ডান্স ডান্স জুনিয়র’-এর মঞ্চে দেব-কোয়েলের রোম্যান্স! কী করলেন রুক্মিণী, দেখুন ভিডিও

তবে এই প্রথম নয়, এর আগেও দীপিকা অসুস্থতার খবর প্রকাশ্যে এসেছিল। সেই সময় হায়দরাবাদে নিজের আপকামিং ছবি ‘প্রজেক্ট কে’র শুটিং নিয়ে ব্যস্ত ছিলেন অভিনেত্রী। সেখানেই আচমকা শারীরিক ভাবে অসুস্থ বোধ করেন তিনি। শুটিং ফ্লোরে উপস্থিত সদস্যদের জানান, অস্বস্তির কথা। কোনও ঝুঁকি না নিয়ে তাঁকে সঙ্গে সঙ্গে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। দীপিকার শারীরিক পরীক্ষার পর চিকিৎসকরা জানান, চিন্তার বিশেষ কারণ নেই।

Deepika 1

 

এ বিষয়ে কথা বলতে গিয়ে এক সংবাদমাধ্যমকে দীপিকা নাকি বলেছিলেন তাঁর হার্টবিট দ্রুত চলছে। বুক ধড়ফড় করছে। সেই কারণেই অস্বস্তি বোধ করছেন তিনি। তবে চিকিৎসকরা চিকিৎসার পরই তাঁকে ছেড়ে দেন। সে সময়ও বলিউড অভিনেত্রীর শারীরিক পরিস্থিতি নিয়ে তাঁর বা তাঁর টিমের পক্ষ থেকে কোনও বক্তব্য জানানো হয়নি। আগামীতে শাহরুখে ‘পাঠান’ সিনেমায় দেখা যাবে দীপিকাকে। শোনা গিয়েছে, ‘ব্রহ্মাস্ত্র’ ছবিতে অমৃতা হিসেবেও তিনিই অভিনয় করছেন। 

[আরও পড়ুন: ‘খুব লাজুক ছিলাম…’ পুজোর প্রেম নিয়ে অকপট অঙ্কুশ

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে