১৬ অগ্রহায়ণ  ১৪২৯  শনিবার ৩ ডিসেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

‘ডান্স ডান্স জুনিয়র’-এর মঞ্চে দেব-কোয়েলের রোম্যান্স! কী করলেন রুক্মিণী, দেখুন ভিডিও

Published by: Suparna Majumder |    Posted: September 27, 2022 7:53 pm|    Updated: September 27, 2022 7:53 pm

Dev, Koel, Rukmini in Dance Dance Junior Season 3's Puja Special Episode | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দেব-কোয়েলের ‘প্রেমের কাহিনি’ অনেক দিনের। অনস্ক্রিনের সেই রোম্যান্স দেখা যাবে ‘ডান্স ডান্স জুনিয়র ৩’র (Dance Dance Junior Season 3) মঞ্চে। আর দুই তারকার এই ‘রোম্যান্স’-এর সাক্ষী থাকবেন রুক্মিণী মৈত্র (Rukmini Maitra)। হাজির থাকবেন যিশু সেনগুপ্তও (Jisshu Sengupta)। 

Dev-Koel-Rukmini-1

পুজো (Durga Puja 2022) স্পেশ্যাল এই পর্বের আগাম ঝলক এসেছে প্রকাশ্যে। তাতেই জমে উঠেছে দেব (Dev) ও কোয়েলের রসায়ন। ‘পাগলু’, ‘মন মানে না’, ‘হিরোগিরি’, ‘রংবাজ’ — একাধিক সুপারহিট সিনেমা রয়েছে দেব-কোয়েল (Koel Mallick) জুটির ঝুলিতে। বড়পর্দার এই জুটিকেই এবার ছোটপর্দায় দেখা যাবে। দেবের ‘ডান্স ডান্স জুনিয়র ৩’ শোয়ে বিশেষ অতিথি হিসেবে আসছেন কোয়েল ও যিশু। 

[আরও পড়ুন: ‘প্ল্যান তৈরি, শাহরুখ রাজি হলেই শুটিং শুরু’, কিং খানকে নিয়ে ফের ছবি তৈরির ইচ্ছাপ্রকাশ মণি রত্নমের]

আগামী শনি ও রবিবার অর্থাৎ ষষ্ঠী ও সপ্তমীর দিন স্টার জলসায় দেখা যাবে বিশেষ এই এপিসোড। যেখানে খুদে প্রতিযোগীরা পারফরম্যান্সের ফাঁকে মঞ্চে একসঙ্গে দেখা যাবে দেব ও কোয়েলকে। যেটুকু আগাম ঝলকে দেখা গিয়েছে, তাতে দেব-কোয়েল স্টেজে এন্ট্রি নেওয়া মাত্রই উচ্ছ্বসিত হয়ে ওঠেন রুক্মিণী। সিটি মারতে থাকেন তিনি। যিশুও মঞ্চে আসেন বেশ খোশমেজাজেই। 

“দুর্গা পুজোর আনন্দ হবে ওয়ান লেভেল আপ।” একথাই বলা হয়েছে ‘ডান্স ডান্স জুনিয়র ৩’র এই নতুন প্রোমোতে। যেখানে দেব ও যিশুর ঢাকের তালে রুক্মিণী, কোয়েল, মনামী, তৃণা, রোহন ও খুদে প্রতিযোগীদের নাচতে দেখা গিয়েছে। মঞ্চে আবার ছোটদের ভোগও পরিবেশন করা হয়েছে। অর্থাৎ পুজোর দু’টো দিনে স্টার জলসায় রিয়্যালিটি শোয়ে রীতিমতো চাঁদের হাট হতে চলেছে। 

[আরও পড়ুন: ‘আলিয়া আমায় রাতে ঘুমোতে দেয় না’, বেডরুম রহস্য ফাঁস করলেন রণবীর কাপুর]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে