BREAKING NEWS

১৬ অগ্রহায়ণ  ১৪২৯  শনিবার ৩ ডিসেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

‘প্ল্যান তৈরি, শাহরুখ রাজি হলেই শুটিং শুরু’, কিং খানকে নিয়ে ফের ছবি তৈরির ইচ্ছাপ্রকাশ মণিরত্নমের

Published by: Akash Misra |    Posted: September 27, 2022 4:45 pm|    Updated: September 27, 2022 5:29 pm

Mani Ratnam reveals when he will work with Shah Rukh Khan | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ১৯৯৮ সালে ‘দিল সে’ ছবির পরিচালক মণিরত্নমের সঙ্গে কাজ করেছিলেন শাহরুখ খান। তারপর বহু বছর হয়ে গেলেও শাহরুখকে কাস্ট করে কোনও ছবিই তৈরি করছেন না মণি। সম্প্রতি ‘পোন্নিয়্যান সেলভান ১’ ছবির প্রোমোশনে এসে শাহরুখের সঙ্গে ফের ছবি করার ইচ্ছাপ্রকাশ করলেন মণিরত্নম (Mani Ratnam)।

শুক্রবারই মুক্তি পেতে চলেছে মণিরত্নমের নতুন ছবি ‘পোন্নিয়্যান সেলভান ১’। আর এই ছবির সাংবাদিক বৈঠকে মণিরত্নম জানালেন, ”শাহরুখের সঙ্গে আমি ছবি করতে চাই আবার। একটা আইডিয়াও মাথায় আছে। তবে তার জন্য দারুণ একটা চিত্রনাট্য লিখতে হবে। না হলে শাহরুখকে রাজি করানো যাবে না। তবে খুব শীঘ্রই শাহরুখকে নিয়ে একটা ছবি তৈরি করব।”

প্রসঙ্গত, মণিরত্নমের এই ছবি থেকেই প্রায় ৩ বছর পর এই ছবি দিয়েই বড়পর্দায় ফিরতে চলেছেন ঐশ্বর্য রাই বচ্চন (Aishwarya Rai Bachchan)। মণিরত্নম বরাবরই ঐশ্বর্যের প্রিয় পরিচালক। পরিচালকের বহু ছবিতেই তাঁকে দেখা গিয়েছে। ‘ইরুভার’ থেকে শুরু করে ‘গুরু’, ‘রাবণ’, আর এবার ‘পোন্নিয়্যান সেলভান’।

[আরও পড়ুন: ‘আলিয়া আমায় রাতে ঘুমোতে দেয় না’, বেডরুম রহস্য ফাঁস করলেন রণবীর কাপুর ]

এই ছবিতে ঐশ্বর্যকে দেখা যাবে দ্বৈত ভূমিকায়। যার মধ্যে একটি চরিত্রের নাম নন্দিনী। তামিল লেখক কল্কি কৃষ্ণমূর্তির ঐতিহাসিক উপন্যাস অবলম্বনে ‘পোন্নিয়্যান সেলভান’ ছবিটি তৈরি করেছেন মণিরত্নম। এই উপন্যাসের কাহিনি চোল বংশের অরুলমোজি বর্মনের সময়কার। পেজুভুরের রানি নন্দিনীর মা মন্দাকিনীর চরিত্রেও অভিনয় করেছেন ঐশ্বর্য। প্রাক্তন বিশ্বসুন্দরী ছাড়াও ছবিতে দেখা যাবে বিক্রম, জয়রাম রবি, কার্তি, তৃষা, শোভিতা ধূলিপালার মতো তারকাদের। ৫০০ কোটি টাকার বাজেটে তৈরি ছবিটি হিন্দি, তামিল, তেলুগু, মালয়ালম ও কন্নড় ভাষায় সিনেমা হলে মুক্তি পাবে আগামী ৩০ সেপ্টেম্বর। ইনস্টাগ্রামে ছবির ফার্স্ট লুক শেয়ার করেছেন ঐশ্বর্য। ক্যাপশনে তিনি লিখেছেন, ”স্বর্ণালী যুগের কাহিনি সিনেমার পর্দায় আসছে আগামী ৩০ সেপ্টেম্বর।”

[আরও পড়ুন: অবশেষে সাত পাকে বাঁধা পড়ছেন প্রসেনজিৎ ও ঋতুপর্ণা! প্রকাশ্যে বিয়ের তারিখ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে