১৪  আশ্বিন  ১৪২৯  রবিবার ২ অক্টোবর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

আসবেন না টক শোয়ে! করণ জোহরকে হঠাৎ কেন ‘বারণ’ করলেন দীপিকা?

Published by: Akash Misra |    Posted: July 26, 2022 5:34 pm|    Updated: July 26, 2022 5:34 pm

Deepika Padukone will not be a part of Koffee With Karan season 7 this year | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ওটিটিতেও নজর কেড়েছে করণ জোহরের টক শো কফি উইথ করণ। ইকিমধ্যেই অক্ষয়, জাহ্নবী, সারা, আলিয়া, রণবীর সিং, বিজয়, অনন্যা পাণ্ডেরা এই টক শো জমিয়ে দিয়েছেন। কিন্তু এরই মাঝে এক অবাক করা খবর। শোনা যাচ্ছে, আগে থেকে প্ল্যান করা সত্ত্বে দীপিকা পাড়ুকোন নাকি এই শোয়ে আসতে নারাজ। এমনকী, গুঞ্জনে রয়েছে দীপিকা নাকি স্পষ্টই করণকে জানিয়েছেন তিনি ‘কফি উইথ করণে’র অংশ হবেন না!

এই খবর ছড়িয়ে পড়তেই বলিউডে গুঞ্জন শুরু। নিন্দুকরা বলছেন, তাহলে কি দীপিকা (Deepika Padukone) ও করণের (Karan Johar) সম্পর্কে তিক্ততা? তবে শোনা যাচ্ছে, বিতর্ক থেকে দূরে থাকতেই নাকি দীপিকার  এমন সিদ্ধান্ত।

আসলে, সোনম কাপুরের সঙ্গে দীপিকা একবার ‘কফি উইথ করণে’ এসেছিলেন। সেখানে রণবীর কাপুরের প্রসঙ্গে উক্তি করে বিতর্ক উসকে দিয়েছিলেন। সেই ঘটনার যাতে পুনরাবৃত্তি না হয়, সে কারণেই নাকি দীপিকা এবারটা আর ‘কফি উইথ করণে’ আসবেন না! জানা গিয়েছে, দীপিকাকে নাকি রাজি করানোর জন্য করণ চেষ্টা করেই চলেছেন। তবে দীপিকা ফের এই শোয়ে এসেছিলেন আলিয়া ভাটের সঙ্গেও। সেই এপিসোড নিয়েও বিতর্কের সূত্রপাত হয়েছিল। 

[আরও পড়ুন: বৈবাহিক ধর্ষণের বিরুদ্ধে রুখে দাঁড়ালেন সোহিনী সরকার, আসছে নতুন ওয়েব সিরিজ ‘সম্পূর্ণা’ ]

‘কফি উইথ করণে’র প্রথম এপিসোডে হাজির হয়েছিলেন রণবীর সিং ও আলিয়া ভাট। সেখানে এসেই দীপিকার সঙ্গে প্রেম নিয়ে খোলাখুলি কথা বলেছেন। কীভাবে দীপিকার সঙ্গে প্রেম হল, যখন মানসিক দিক দিয়ে দীপিকা বিপর্যস্ত, তখন কীভাবে দীপিকার পাশে দাঁড়ালেন সবই উঠে এল তাঁর কথায়। এমনকী, নিজেদের সেক্স লাইফ নিয়েও খোলাখুলি কথা বললেন রণবীর।

অন্যদিকে,  শাহরুখ খানের ‘পাঠান’ ছবির লুক দেখে হইচই পড়ে গিয়েছিল গোটা বলিউডে। আর এবার সেই ছবিতেই একেবারে ভোলবদলে হাজির হলেন দীপিকা পাড়ুকোন। হাতে বন্দুক, কপালে রক্তের দাগ। দীপিকার মারকাটারি রূপ দেখে হতবাক অনুরাগীরা। যে জুটি ইতিমধ্যেই বহু ছবি হিট দিয়েছেন সেই জুটি যে পাঠানে ফের ম্যাজিক ছড়াবেন, তার ইঙ্গিত পাওয়া গেল ছবির টিজার ও ফার্স্টলুকেই। দীপিকার এই নতুন অবতারের মোশন পোস্টার শেয়ার করলেন শাহরুখ নিজেই। শাহরুখ লিখলেন, ‘গুলি মারতে দীপিকার বন্দুকের প্রয়োজন নেই!’

[আরও পড়ুন: স্বামীর অত্যাচারে অতিষ্ঠ আলিয়া, ‘ডার্লিং’ ছবির ট্রেলারে চমক দিলেন অভিনেত্রী ]

 

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে