১২ জ্যৈষ্ঠ  ১৪২৯  শনিবার ২৮ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

প্রকাশ্যে ‘কিশমিশ’ ছবির নতুন পোস্টার, মুক্তির তারিখ ঘোষণা করলেন দেব-রুক্মিণী

Published by: Suparna Majumder |    Posted: January 20, 2022 3:53 pm|    Updated: January 20, 2022 7:07 pm

Dev and Rukmini Maitra announces release date with new posted | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘কিশমিশ’ (Kishmish) ছবির নতুন পোস্টারে যেন ভালবাসার টাইম মেশিনে চড়ে বসেছেন দেব ও রুক্মিণী। আর তা প্রকাশ করেই ছবির মুক্তির তারিখ জানিয়ে দিয়েছেন। আগামী ২৯ এপ্রিল মুক্তি পাবে দেব-রুক্মিণীর নতুন ছবি।

Kishmish Poster

বৃহস্পতিবারই নতুন এই পোস্টারটি প্রকাশ করেছেন দেব ও রুক্মিণী। ছবিতে দেব (Dev) ও রুক্মিণীর (Rukmini Maitra) চরিত্রের দু’টি রূপ দেখা যাচ্ছে। একটি রয়েছে পুরনো কলকাতার প্রেক্ষাপটে সাদা-কালোর আবহে, অন্যটি বর্তমান সময়ের। পোস্টার দেখে মনে হচ্ছে, বিভিন্ন সময়ে প্রেমের নানা রূপ ছবিতে দেখা যাবে। 

Dev and Rukmini

পোস্টারের ক্যাপশনে দেব লিখেছেন, “আমার হৃদয়ের একটি টুকরো আপনাদের সামনে নিয়ে আসতে চলেছি। আর আপনাদের মন ভালবাসায় ভরিয়ে দিতে চলেছি। এক্কেবারে মিষ্টি কিশমিশের মতো। ২০২২ সালের ২৯ এপ্রিল ছবির মুক্তি। আশা করছি, যদি এই পৃথিবী সুস্থ হয়ে ওঠে অবশ্যই আপনাদের সঙ্গে সিনেমা হলে দেখা হবে।”

[আরও পড়ুন: হঠাৎ অমিতাভকে ‘বস’ বলে সম্বোধন সৌরভের, কী প্রতিক্রিয়া বিগ বির?]

‘চ্যাম্প’ ছবিতে প্রথমবার জুটি বেঁধেছিলেন দেব ও রুক্মিণী। তারপর ‘ককপিট’, ‘কবীর’, ‘কিডন্যাপ’, ‘পাসওয়ার্ড’ ছবিতেও দেখা গিয়েছিল দুই তারকাকে। এবার রাহুল মুখোপাধ্যায়ের পরিচালনায় একসঙ্গে কাজ করেছেন দেব-রুক্মিণী। ক্যামেরার দায়িত্ব সামলেছেন মধুরা পালিত। আর সংগীত পরিচালক নীলায়ণ চট্টোপাধ্যায়। 

করোনার (Coronavirus) তৃতীয় ঢেউয়ের ধাক্কায় জেরবার গোটা বিশ্ব। মারণ ভাইরাসের কোপ থেকে বাঁচতে পারেননি দেব এবং রুক্মিণীও। কোভিড (COVID-19) পজিটিভ হন দুই তারকা। অল্প দিনেই করোনাকে হার মানান দেব। রুক্মিণীও করোনামুক্ত হন। রিপোর্ট নেগেটিভ আসার পরও সাবধানতার জন্য কিছুদিন আইসোলেশনে ছিলেন দেব। কিছুদিন আগেই ‘টনিক’ ছবির ২৫ দিনের সেলিব্রেশনের ছবি পোস্ট করেছেন। এবারে ‘কিশমিশ’ ছবির মুক্তির দিন ঘোষণা করে দিলেন। 

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Dev Adhikari (@imdevadhikari)

[আরও পড়ুন: ওষুধের দোকান থেকে এবার আপনিও কিনতে পারবেন করোনার জোড়া ভ্যাকসিন! মিলল প্রাথমিক ছাড়পত্র]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে