১২ জ্যৈষ্ঠ  ১৪২৯  শনিবার ২৮ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

হঠাৎ অমিতাভকে ‘বস’ বলে সম্বোধন সৌরভের, কী প্রতিক্রিয়া বিগ বি’র?

Published by: Suparna Majumder |    Posted: January 20, 2022 12:00 pm|    Updated: January 20, 2022 10:58 pm

Here is how Amitabh Bachchan reacted after Sourav Ganguly called him 'boss' | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘বস ইজ আউট’। অমিতাভ বচ্চনের (Amitabh Bachchan) ছবি দেখে এমনই মন্তব্য করলেন সৌরভ গঙ্গোপাধ্যায় (Sourav Ganguly)। হাসিমুখেই বিসিসিআই সভাপতির মন্তব্যের জবাব দিলেন বলিউডের ‘শাহেনশা’। দুই তারকার এই ভারচুয়াল কথোপকথনের সাক্ষী থাকলেন নেটিজেনরা।

সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় অমিতাভ বচ্চন। নিয়মিত ছবি, ভিডিও পোস্ট করেন। নিয়মিত ব্লগও লেখেন ‘বিগ বি’। বুধবার নিজের একটি ছবি পোস্ট করেন তিনি। তাঁর পরনে ছিল নীল পুলওভার। যাতে লেখা ছিল ‘সিটি ফগ’। ছবির ক্যাপশনে অমিতাভ লেখেন, “হ্যাঁ… একদম ঠিক…শহরে কোনও ফগ নেই… মুম্বই একদম ঝলমলে…শুধু এই কোভিডের হাত থেকে রেহাই দিয়ে আমাদের সকলের শূন্যতাকে পূর্ণতায় পরিণত করুন… আরে… আপনারা তো জানেনই আমি কী বলতে চাইছি।” 

[আরও পড়ুন: ওষুধের দোকান থেকে এবার আপনিও কিনতে পারবেন করোনার জোড়া ভ্যাকসিন! মিলল প্রাথমিক ছাড়পত্র]

অমিতাভের এই পোস্টের প্রতিক্রিয়া দিতে গিয়েই সৌরভ গঙ্গোপাধ্যায় লেখেন, “বস ইজ আউট… বয়স তো শুধু সংখ্যা মাত্র।” বিসিসিআই সভাপতির এই প্রতিক্রিয়ার জবাবে একাধিক হাসিমুখের ইমোজি দিয়ে অমিতাভ লেখেন, “কাজ তো শুরু করতেই হবে…কত দিন আর বাড়িতে বেকার বসে থাকা যায়!”

Amitabh Sourav

ক্রিকেট আর বলিউডের সম্পর্ক নতুন হয়। অমিতাভ বচ্চনও ক্রিকেট দেখতে ভালবাসেন। মহেন্দ্র সিং ধোনির নেতৃত্বে ভারতের বিশ্বজয়ের পর ছেলে অভিষেক এবং বউমা ঐশ্বর্যা রাই বচ্চনকে নিয়ে মুম্বইয়ের রাস্তায় ঘুরে বেড়িয়েছিলেন। আমজনতার সঙ্গে সেলিব্রেট করেছিলেন তিনি। সৌরভ গঙ্গোপাধ্যায় তাঁর অত্যন্ত পছন্দের ক্রিকেটার। বিগ বি-র সঞ্চালনায় ‘কৌন বনেগা ক্রোড়পতি’ খেলেছেন সৌরভ। আবার কলকাতায় যখন ‘পিকু’ ছবির শুটিং হয়েছিল, স্ত্রী ডোনাকে সঙ্গে নিয়ে অমিতাভের সঙ্গে দেখাও করেন।

দু’জনের এই সোশ্যাল মিডিয়ার আলাপচারিতা বেশ উপভোগ করেছেন নেটিজেনরা। করোনা পরিস্থিতিতে সামাজিক মাধ্যমই যেন দূর করল ভৌগলিক দূরত্ব, এমনটাই মনে করছেন তাঁরা। 

[আরও পড়ুন: জটিল অস্ত্রোপচারে সাফল্য, কোভিড আক্রান্ত মহিলাকে নয়া জীবনদান বর্ধমান মেডিক্যালের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে