০৯ জ্যৈষ্ঠ  ১৪২৯  বুধবার ২৫ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

প্রকাশ্যেই কথা কাটাকাটি, দেবকে ব্লক করলেন রুক্মিণী! কিন্তু কেন?

Published by: Suparna Majumder |    Posted: March 16, 2021 3:39 pm|    Updated: March 16, 2021 3:39 pm

Dev and Rukmini Maitra's PDA moment on Twitter | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: একটি ছবি টুইটারে আপলোড করেছিলেন রুক্মিণী মৈত্র (Rukmini Maitra)। তাই নিয়ে ধুন্ধুমার কাণ্ড। দেবের (Dev) টিপ্পনিতে বেজায় ক্ষিপ্ত অভিনেত্রী। টুইটারে কাছের মানুষকে ব্লক করার হুমকি পর্যন্ত দিয়ে ফেললেন।

সোমবার দিনে-দুপুরে ঘটেছে এই ঘটনা। নিজের একটি ছবি টুইটারে শেয়ার করেছিলেন রুক্মিণী। সাদা-কালোর আবহে ফ্রেমে ধরা দিয়েছিলেন অভিনেত্রী। ক্যাপশনে লিখেছিলেন, “ছায়ার নেপথ্যে সুন্দর কিছু একটা নিশ্চয়ই আছে, এটাই বিশ্বাস করে সে…।” এতেই টিপ্পনি করে বসেন দেব। লেখেন, কী বাজে ছবিটা… আরও ভাল ছবি ছিল তো? দেবের এই প্রতিক্রিয়ার উত্তরে আবার রুক্মিণী জানতে চান, ‘যেমন?’। উদাহরণ বোধহয় হাতের কাছেই রেখে দিয়েছিলেন টলিপাড়ার তারকা। নিজের ও রুক্মিণীর একটি ছবি শেয়ার করেন তিনি। সেই ছবিতে আবার ফোকাসে ছিলেন দেব। আর তাঁর নেপথ্যে ছিলেন রুক্মিণী। ক্যাপশনে মজা করে দেব জানতে চান, “এটা কেমন?” তাতেই ক্ষিপ্ত হয়ে অভিনেত্রী আবার লেখেন ‘ব্লক!’

[আরও পড়ুন: এবার করোনা আক্রান্ত ঋতুপর্ণা সেনগুপ্ত, এখন কেমন আছেন অভিনেত্রী?]

মজা করেই সোশ্যাল মিডিয়ায় একথা লিখেছেন রুক্মিণী। বেশ কিছুক্ষণ ধরে চলেছে দুই তারকার এই খুনসুটি। দুষ্টুমির অভ্যাস দেবের বরাবরের। সেকথা ভালভাবেই জানেন রুক্মিণী। নিজেও কপট রাগ দেখিয়ে যেন তাতে যোগ দিলেন নায়িকা। আর দু’জনের এই দুষ্টু-মিষ্টি আলাপচারিতা বেশ উপভোগ করেছেন অনুরাগীরা।

এমনিতে নিজেদের কাজে ব্যস্ত দুই তারকা। বিদ্যুৎ জামওয়ালের সঙ্গে প্রথম বলিউড ছবি ‘সনক’-এর (Sanak) কাজ শুরু করেছেন। অন্যদিকে ‘ডান্স ডান্স জুনিয়র সিজন ২’ (Dance Dance Junior Season 2) নিয়ে ব্যস্ত দেব। ২০১৭ সালে মুক্তি পাওয়া ‘আমাজন অভিযান’ (Amazon Obhijaan) ছবির স্মৃতি ফিরিয়ে সম্প্রতি রিয়ালিটি শোয়ের একটি প্রোমো টুইট করেছিলেন। তা শেয়ার করেই ছবির অন্যতম প্রযোজক মহেন্দ্র সোনি লেখেন, “বাহ, তাহলে পরের গন্তব্য ঠিক করে ফেলা যাক।” সেই টুইট শেয়ার করে দেব লেখেন, “চলো ঠিক আছে। যাত্রা শুভ হোক।” এরপরই ছবির সিক্যুয়েলের আশায় বুক বাঁধছেন অনুরাগীরা।

[আরও পড়ুন: দেশি গার্লের বিদেশি সাফল্য অব্যাহত! অস্কারে প্রিয়াঙ্কা চোপড়ার ‘দ্য হোয়াইট টাইগার’ ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে