BREAKING NEWS

১২ শ্রাবণ  ১৪২৮  বৃহস্পতিবার ২৯ জুলাই ২০২১ 

READ IN APP

Advertisement

‘কিশমিশ’ ছবিতে কাজ দেওয়ার ভুয়ো প্রতিশ্রুতি, ফাঁদে না পড়ার আরজি দেবের প্রযোজনা সংস্থার

Published by: Suparna Majumder |    Posted: July 15, 2021 7:43 pm|    Updated: July 15, 2021 8:31 pm

Dev Entertainment Ventures gave fake information alert about Kishmish film | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দেব (Dev) ও রুক্মিণীর (Rukmini Maitra) ‘কিশমিশ’ ছবিতে কাজ করার জন্য কয়েকজন সুন্দর ছেলে ও মেয়ে চাই। এমনই ভুয়ো বিজ্ঞাপন দেওয়া হয়েছিল। সেই স্ক্রিনশট শেয়ার করে সতর্ক করল দেব এন্টারটেইনমেন্ট ভেঞ্চার্স (Dev Entertainment Ventures)।

কলকাতা অ্যাক্টিং এবং মডেলিং নামের কোনও পেজ থেকে সম্ভবত এই বিজ্ঞাপনটি দেওয়া হয়েছিল। তা শেয়ার করে ক্যাপশনে লেখা হয়েছে, “বিগত কয়েকদিন ধরেই সোশ্যাল মিডিয়ায় ‘কিশমিশ’ সিনেমার কাস্টিং নিয়ে অনেকে পোস্ট করছেন, আমরা আপনাদের জানাতে চাই এমন পোস্টগুলি সম্পূর্ণ মিথ্যে এবং আপনারা কেউ এই মিথ্যে ফাঁদে পা দেবেন না।”

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Dev Entertainment Ventures (@deventertainmentventures)

[আরও পড়ুন: কারগিল যুদ্ধে সিদ্ধার্থ মালহোত্রা, আগামী মাসে Amazon Prime-এ ‘শেরশাহ’র ধুন্ধুমার অ্যাকশন]

গত বছরের ভ্যালেন্টাইনস ডে’র দিন অ্যানিমেটেড ভিডিও প্রকাশ করে ‘কিশমিশ’ ছবির (Kishmish Film) ঘোষণা করেছিল দেবের প্রযোজনা সংস্থা। জানা গিয়েছিল, রম-কম এই ছবির একটা বড় অংশজুড়ে থাকবে টু-ডি অ্যানিমেশন। বাংলায় যে ধরনের কাজ একেবারেই চোখে পড়ে না। একেব্বারে অন্যরকম ছকভাঙা এক প্রেমের গল্প বলবে ‘কিশমিশ’। আজকের প্রজন্মের কাছে প্রেমের নতুন সংজ্ঞা তুলে ধরবে রাহুল মুখোপাধ্যায় পরিচালিত এই ছবি। তিনটে আলাদা সময়ের প্রেক্ষাপটে সিনেমায় দেখানো হবে গল্প। যেখানে দেবের চরিত্রের নাম কৃশানু। আর রোহিনীর চরিত্রে দেখা যাবে রুক্মিণীকে। অতিমারীর (Pandemic) কারণে ছবির মুক্তি পিছিয়ে গেলেও তা নিয়ে যথেষ্ট আকর্ষণ রয়েছে দেব অনুরাগীদের মধ্যে। অনস্ক্রিনে দেব-রুক্মিণী জুটি মানে সবসময়ই বাড়তি আকর্ষণ। সেই জনপ্রিয়তাকে কাজে লাগিয়েই এই ধরনের ভুয়ো বিজ্ঞাপন দেওয়া হয়েছিল। এর বিরুদ্ধেই সরব হয়েছে দেবের প্রযোজনা সংস্থা। ভুয়ো খবরের ফাঁদে পা না দেওয়ার পরামর্শ দেওয়া হয়েছে।

[আরও পড়ুন: রেস্তরাঁর ভিতরে কঙ্কাল! সৃজিতের নতুন সিরিজের আগাম ঝলকেই জমজমাট রহস্য]

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement