BREAKING NEWS

১৮ শ্রাবণ  ১৪২৮  বুধবার ৪ আগস্ট ২০২১ 

READ IN APP

Advertisement

কারগিল যুদ্ধে সিদ্ধার্থ মালহোত্রা, আগামী মাসে Amazon Prime-এ ‘শেরশাহ’র ধুন্ধুমার অ্যাকশন

Published by: Akash Misra |    Posted: July 15, 2021 4:59 pm|    Updated: July 15, 2021 5:20 pm

Sidharth Malhotra Kiara Advani Kargil war drama to release on Amazon Prime on this date | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: চকোলেট হিরো সিদ্ধার্থ মালহোত্রা  এবার একেবারে মারকুটে। হাতে বন্দুক, পরনে সেনা পোশাক, বর্ডারে হাজির সিদ্ধার্থ। সময় এগতেই শুরু যুদ্ধ! আর সেই যুদ্ধ এবার দেখা যাবে অ্যামাজনের পর্দায়।

কারগিল যুদ্ধের নায়ক ক্যাপ্টেন বিক্রম বাত্রার জীবনী নিয়েই পরিচালক বিষ্ণু বর্ধন তৈরি করে ফেলেছেন ‘শেরশাহ’! এই ছবি করোনা আবহের কারণে সিনেমা হলে মুক্তি না পেয়ে, এবার দেখে যাবে ওটিটি প্ল্যাটফর্মে। সম্প্রতি প্রকাশ্যে এল এই ছবিরই ট্রেলার। আর ঝলকেই নজর কাড়লেন সিদ্ধার্থ মালহোত্রা।

[আরও পড়ুন: ভাল চুমু খান শ্রীলেখা! নিজের ব্যাপারে ৫ টি সত্য ফাঁস করলেন অভিনেত্রী]

সাংবাদিক বৈঠকে ‘শেরশাহ’ ছবির টিমের তরফ থেকে জানানো হয়েছিল, ‘এই ছবি একেবারেই ক্যাপ্টেন বিক্রম বাত্রার বীরত্ব, সাহস ও দেশপ্রেমকে সম্মান জানায়। এই ছবি অনুপ্রেরণা দেবে দেশের মানুষকে।’

করণ জোহরের ধর্মা প্রোডাকশনের ব্যানারেই তৈরি হয়েছে এই ছবি। ‘শেরশাহ’ নিয়ে বলতে গিয়ে করণ জোহর জানিয়েছেন, ‘এই ছবিতে এক যুদ্ধবীরের গল্পকে তুলে ধরতে চলেছে। যার সাহস, ইচ্ছেশক্তি দেশকে জয় এনে দিয়েছিল। সবাইকে অনুপ্রাণিত করবে শেরশাহ।’

সিদ্ধার্থ মালহোত্রা ছাড়াও, এই ছবিতে অভিনয় করেছেন, কিয়ারা আডবানী, শিব পণ্ডিত, রাজ অর্জুন, প্রণয় পাচৌরী, হিমাংশু অশোক মালহোত্রা, নিকিতিন ধীর, অনিল চরণজিৎ, সাহিল বৈদ, শতাফ ফিগারের মতো অভিনেতারা। ১২ আগস্ট অ্যামাজন প্রাইমে দেখা যেবে ‘শেরশাহ’।

[আরও পড়ুন: বড়পর্দায় বড় ধামাকা, প্রথমবার একসঙ্গে ছবি করতে চলেছেন সঞ্জয় দত্ত-শাহরুখ খান]

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement