১৯ অগ্রহায়ণ  ১৪২৬  শুক্রবার ৬ ডিসেম্বর ২০১৯ 

Menu Logo মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

১৯ অগ্রহায়ণ  ১৪২৬  শুক্রবার ৬ ডিসেম্বর ২০১৯ 

BREAKING NEWS

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: খুনসুটি, ঝগড়া আর এর মাঝেই এক দুষ্টু মিষ্টি বন্ধুত্বের গল্প নিয়ে আসছে ‘সাঁঝবাতি’। ছবির টিজার মুক্তি পেয়েছে সম্প্রতি। সেই দুষ্টু মিষ্টি দোসরের সঙ্গে পরিচয় করালেন দেব। যিনি কিনা ‘সাঁঝবাতি’তে এক নিপাট সরল সাদাসিধে মধ্যবিত্ত ছেলে চাঁদু চরিত্রে অভিনয় করছেন। আর চাঁদুর সেই ঝগড়াটে বন্ধু ফুলির ভূমিকায় রয়েছেন পাওলি। সিনেমার চরিত্রদের লুক প্রকাশ পেয়েছে অনেক আগেই। তবে এবার দেবের শেয়ার করা ‘সাঁঝবাতি’র নতুন পোস্টারে যেন দুই বন্ধু চাঁদু আর ফুলির ঝগড়া-খুনসুটি আরও বেশি করে প্রকাশ পেল।

সময়ের অভাবে আপন জনের কাছ থেকেও আমরা কত দূরে চলে যাই। আর ঠিক সেই শূন্যতাই যখন পূরণ করে কোনও অনাত্মীয়, যাঁর সঙ্গে চোদ্দো পুরুষেও রক্তের কোনও সম্পর্ক নেই। তখন? সেই মানুষগুলিই যেন তখন আমাদের কাছের মানুষ হয়ে ওঠে। ‘অসহায়’ আমাদের আশ্রয় হয়ে ওঠে। যেন কত কাল থেকে তাঁর সঙ্গে সম্পর্ক রয়েছে। ‘সাঁঝবাতি’র গল্পের শুরুও ঠিক এমনভাবেই হয়েছে। দুই বৃদ্ধ-বৃদ্ধা ছানা দাদু ও মিষ্টি দিদা এবং তাঁদের সব সময়কার সঙ্গী চাঁদু আর ফুলির গল্প দেখাবে পরিচালকজুটি লীনা গঙ্গোপাধ্যায় এবং শৈবাল বন্দ্যোপাধ্যায়ের ছবি। ছানা দাদু ও মিষ্টি দিদার চরিত্রে অভিনয় করেছেন সৌমিত্র চট্টোপাধ্যায় এবং লিলি চক্রবর্তী।

[আরও পড়ুন:দিল্লির দূষণ নিয়ে উদ্বিগ্ন, প্রতিবাদে সরব পরিবেশপ্রেমী লিওনার্দো ]

পরিচালক লীনার ভাষায়, সম্পর্কের ভাঙাগড়ার গল্প দেখা যাবে ‘সাঁঝবাতি’ ছবিতে। সেই কারণেই ছবির শীর্ষক একটু অন্যধরনের- ‘এক ছক ভাঙা সম্পর্ক’। বাস্তব ঘটনার মিশেলে তৈরি হয়েছে ছবির প্লট। এবছর বড়দিনে মুক্তি পাবে ছবিটি।

‘সাঁঝবাতি’র চরিত্রদের রসায়ন নিয়ে টুকরো টুকরো গল্প তুলে ধরেছেন দেব। দেখে নিন সেসব ছবি।  

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 

#Sanjhbati Teaser is out now. Go and check it now. #Releasing20thDecember

A post shared by Dev Adhikari (@imdevadhikari) on

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং