০৯  আষাঢ়  ১৪২৯  রবিবার ২৬ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

পুজোতে নয়, শীতেই জমবে Dev-Rukmani’র প্রেম, সুখবর দিলেন নায়ক নিজেই

Published by: Akash Misra |    Posted: August 11, 2021 12:07 pm|    Updated: August 11, 2021 12:30 pm

Dev Rukmini Starrer new movie kishmish will release on winter | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কথা ছিল এবারের দুর্গাপুজোতেই দেব ও রুক্মিণী (Dev and Rukmini)নিয়ে আসবেন নতুন ছবি ‘কিশমিশ’ (Kishmish)। তবে করোনার কারণে ছবির শুটিং যেমন পিছিয়েছে, তেমনি পিছিয়ে গেল মুক্তির তারিখও। আর তাই তো ‘কিশমিশ’ ছবির আনন্দ এবার দর্শক পাবেন শীতেই!

সদ্য সোশ্যাল মিডিয়ায় দেব শেয়ার করেছেন এই ছবির একটি পোস্টার। এই পোস্টার শেয়ার করেই দর্শকদের দেব জানিয়ে দিলেন শীতেই এবার টক-মিষ্টি কিশমিশের মজা পাবেন দর্শকরা।

তবে শুধু পোস্টার নয়, অ্যানিমেশনে তৈরি একটি টিজারও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন দেব। সেই ভিডিও শেয়ার করে দেব লিখেছেন, ‘নমস্কার, আশা করি সবাই ভালো আছেন, কিশমিশ টি – টোয়েন্টির দূর্গাপুজোয় না হয় নাই হলো। আমরা আসছি শীতে, যদি পৃথিবী সুস্থ থাকে। সুস্থ থাকুন, সিনেমা হলে আসুন।’

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Dev Adhikari (@imdevadhikari)

[আরও পড়ুন: রাজনীতি থেকে বিরতি? নয়া লুকে ধরা দিলেন Rudranil Ghosh]

টিজার দেখে মনেই হচ্ছে এই ছবি একেবারেই প্রেমের ছবি। তবে গল্পে যে টুইস্ট রয়েছে তাঁর ইঙ্গিত দিলেন দেব নিজেই। কৃশানু-রোহিনীর ভালবাসার গল্প বলবে এই ছবি। তবে সেই প্রেম যে সহজ হবে না, তা আলতো করে টিজারে ছুঁইয়ে দিয়েছেন নায়ক। ছবির পরিচালক রাহুল মুখোপাধ্য়ায়। 

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Dev Adhikari (@imdevadhikari)

কয়েকদিন আগেই রুক্মিণীকে সঙ্গে নিয়ে মালদ্বীপে ঘুরতে গিয়েছিলেন দেব। সব ব্যস্ততা থেকে ছুটি নিয়ে দারুণ এক ছুটি কাটিয়েছেন এই রিয়াল জুটি। মালদ্বীপ ট্রিপ থেকে ফিরেই ‘কিমমিশ’ ছবির মহরৎ সেরে ফেলেছিলেন দেব-রুক্মিণী। আর এবার বুধবার থেকেই শুরু হয়ে গেল এই ছবির শুটিং।

দেব-রুক্মিণীর সঙ্গে এই ছবিতে দেখা যাবে, কমলেশ্বর মুখোপাধ্যায়, জুন মালিয়া, অঞ্জনা বসু, খরাজ মুখোপাধ্যায়ের মতো অভিনেতাদের।

[আরও পড়ুন: ‘পরম সুন্দরী’ গানে কোমর দুলিয়ে নাচ Aparajita Adhya’র, সঙ্গী প্রিয়াঙ্কা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে