BREAKING NEWS

২৯ চৈত্র  ১৪২৭  সোমবার ১২ এপ্রিল ২০২১ 

READ IN APP

Advertisement

বিয়ের মাস খানেকের মধ্যেই অন্তঃসত্ত্বা দিয়া মির্জা, পোস্ট করলেন বেবি বাম্পের ছবি

Published by: Sulaya Singha |    Posted: April 1, 2021 9:02 pm|    Updated: April 1, 2021 9:02 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফেব্রুয়ারিতেই ঘটা করে বৈভব রেখির সঙ্গে সাত পাকে বাঁধা পড়েছিলেন। আর এবার দিলেন নতুন সুখবর দিলেন দিয়া মির্জা (Dia Mirza)। জানালেন প্রথমবার সন্তানের মা হতে চলেছেন তিনি। ইনস্টাগ্রামে (Instagram) বেবি বাম্পের ছবিও পোস্ট করেছেন বলি ডিভা।

এর আগে ব্যবসায়ী সাহিল সংঘের সঙ্গে বিয়ে হয়েছিল দিয়ার। বছর পাঁচেক পরই বিচ্ছেদ ঘটে তাঁদের। ২০১৯-এর আগস্টে স্বামীর সঙ্গে সম্পর্ক ছেদের কথা টুইট করে নিজেই জানিয়েছিলেন মিষ্টি মুখের দিয়া। আর গত ১৫ ফেব্রুয়ারি বয়ফ্রেন্ড বৈভবের সঙ্গে নতুন করে সংসার পাতেন তিনি। পেশায় যিনি একজন বিজনেস ম্যান। করোনা আবহে ঘরোয়া অনুষ্ঠানের মধ্যে দিয়েই বিয়ে সারেন তাঁরা। পরিবারের ঘনিষ্টরাই কেবল উপস্থিত ছিলেন বিবাহ আসরে। এবার দিয়া ও বৈভবের সংসারে আসছে নতুন অতিথি। ইনস্টাগ্রামে নিজেই সে কথা জানালেন ‘রেহনা হ্যায় তেরে দিল মে’ খ্যাত অভিনেত্রী।

[আরও পড়ুন: মাধবনের অভিনয় ও শাহরুখের আবির্ভাবে জমজমাট ‘রকেট্রি: দ্য নাম্বি এফেক্ট’ ছবির ট্রেলার]

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Dia Mirza (@diamirzaofficial)

ছবিতে লাল ফ্লোরাল রঙের গাউনে উজ্জ্বল দিয়ার বেবি বাম্প। সঙ্গে লিখেছেন, নিজের অন্দরে একটি স্বপ্নের জন্ম হচ্ছে। বলাই বাহুল্য নয়া ইনিংসের দিনগুলি দারুণভাবে উপভোগ করছেন তিনি। সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট হওয়ার পর থেকে স্বাভাবিকভাবেই শুভেচ্ছার বন্যায় ভাসছেন দিয়া। অনুরাগী থেকে বলিউডের অভিনেতা-অভিনেত্রীদের অনেকেই অভিনন্দন জানিয়েছেন। নেটিজেনদের কেউ কেউ অবশ্য প্রশ্ন করছেন, মাস খানেকের মধ্যে কীভাবে এতটা স্পষ্ট দেখাচ্ছে তাঁর বেবি বাম্প? তবে কি বিয়ের আগেই অন্তঃসত্ত্বা ছিলেন তিনি?

প্রথমবার সন্তানসম্ভবা হলেও দিয়া কিন্তু ইতিমধ্যেই এক মেয়ের মা। তাঁর আগের পক্ষের একটি মেয়ে রয়েছে। সম্প্রতি স্বামীর সঙ্গে মলদ্বীপে ছুটি কাটানোর ছবি শেয়ার করেছিলেন দিয়া। সেখানেও মেয়ে সামাইরাকে দেখা গিয়েছিল।

[আরও পড়ুন: ফিল্মফেয়ার বাংলার মঞ্চে সেরা অভিনেতা প্রসেনজিৎ, আর কার হাতে উঠল ‘ব্ল্যাক লেডি’?]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement