১২ মাঘ  ১৪২৯  শুক্রবার ২৭ জানুয়ারি ২০২৩ 

READ IN APP

Advertisement

প্রেমে মজেছেন প্রভাস-কৃতী, জল্পনায় সিলমোহর বরুণ ধাওয়ানের! দেখুন ভিডিও

Published by: Suparna Majumder |    Posted: November 28, 2022 7:47 pm|    Updated: November 28, 2022 7:53 pm

Did Varun Dhawan just confirmed Prabhas and Kriti Sanon's relationship | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রেম করছেন প্রভাস (Prabhas) ও কৃতী স্যানন (Kriti Sanon)। এই জল্পনায় এক প্রকার সিলমোহর দিয়ে দিলেন বরুণ ধাওয়ান (Varun Dhawan)। আর বরুণের এই গুরুত্বপূর্ণ ইঙ্গিতে অনুঘটকের কাজটি করেছেন করণ জোহর। রিয়ালিটি শোয়ে ঘটেছে গোটা ঘটনাটি। সেই ভিডিও ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়।

Varun-Kriti-Prabhas

গত শুক্রবারই মুক্তি পেয়েছে বরুণ-কৃতী অভিনীয় ‘ভেড়িয়া‘ (Bhediya) ছবি। তারই প্রচারে রিয়ালিটি শোয়ে গিয়েছিলেন দুই তারকা। শোয়ের বিচারক আবার করণ জোহর (Karan Johar)। ব্যস, যা হওয়ার তাই হল! করণের উসকানিতেই কৃতীর প্রেম নিয়ে মন্তব্য করে বসলেন বরুণ। অভিনেতা জানান, মনের মানুষ পেয়ে গিয়েছেন কৃতী। আর তিনি বলিউডের কেউ নন। এই মুহূর্তে দীপিকা পাড়ুকোনের সঙ্গে শুটিং করছেন।

 

[আরও পড়ুন: হিজাব বিক্ষোভে সমর্থন, ইরানের পরিচালককে ভারতে আসতে বাধা, বাজেয়াপ্ত পাসপোর্ট]

বরুণের এই মন্তব্যেই শোরগোল পড়ে যায়। দুই-দুইয়ে চার করেই ফেলেন নেটিজেনরা। অনেকে দাবি করেন, এ পাত্র প্রভাস ছাড়া আর কেউ হতে পারে না। কারণ প্রভাস বলিউডের কেউ নন এবং তিনিই দীপিকার সঙ্গে নাগ অশ্বিণ পরিচালিত ‘প্রজেক্ট কে’ সিনেমার শুটিং করছেন।

kriti-prabhas

কিছুদিন আগে আবার এক সাক্ষাৎকারে কৃতীর কাছে জানতে চাওয়া হয় প্রভাস, কার্তিক আরিয়ান, টাইগার শ্রফের মধ্যে কার সঙ্গে ফ্লার্ট করবেন, কার সঙ্গে প্রেম করবেন আর কাকে বিয়ে করবেন? উত্তরে অভিনেত্রী জানান, ফ্লার্ট তিনি কার্তিকের সঙ্গে করবেন। প্রেম করবেন টাইগারের সঙ্গে। আর বিয়ে প্রভাসকে। প্রিয় অভিনেতা হিসেবে প্রভাসেরই নাম নেন কৃতী। তাতেও গুঞ্জন তীব্র হয়।

যদিও অনেকে মনে করছেন, প্রভাসের সঙ্গে কোনওরকম সম্পর্ক নেই কৃতীর। শুধুমাত্র প্রভাস ও কৃতীর আগামী ছবি ‘আদিপুরুষ’-এর প্রোমোশনের জন্যই এমনটি রটনা রটেছে। তবে যা রটে তা কিছু তো বটে! বরুণের মন্তব্যে কৃতীর লাজুক হাসি দেখে এমনটা বলাই যায়।

[আরও পড়ুন: প্রসেনজিতের মুখে ফের ‘আমি ইন্ডাস্ট্রি’, নিজের সংলাপ বলেও কেন ক্ষমা চাইলেন তারকা? ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে