১৪ মাঘ  ১৪২৯  রবিবার ২৯ জানুয়ারি ২০২৩ 

READ IN APP

Advertisement

প্রসেনজিতের মুখে ফের ‘আমি ইন্ডাস্ট্রি’, নিজের সংলাপ বলেও কেন ক্ষমা চাইলেন তারকা?

Published by: Suparna Majumder |    Posted: November 28, 2022 5:14 pm|    Updated: November 28, 2022 5:39 pm

Prosenjit Chatterjee reminds Autograph movie memories by his famous 'Ami Industry' dialogue | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আবারও অরুণ চট্টোপাধ্যায় হিসেবে দেখা গেল প্রসেনজিৎকে (Prosenjit Chatterjee)। সেই মেজাজেই বলে উঠলেন ‘আমি ইন্ডাস্ট্রি’। পরক্ষণেই আবার হাত জোড় করে ক্ষমা চেয়ে নিলেন সুপারস্টার। কিন্তু কেন?

Prosenjit 1

বিষয়টি খোলসা করে বলা যাক। বেশ কিছুদিন ধরেই ‘এক মিনিটে প্রসেনজিৎ’ নাম দিয়ে ছোট ছোট ভিডিও আপলোড করছেন প্রসেনজিৎ। তাতেই নিজের পুরনো সিনেমার জনপ্রিয় সংলাপ বলতে শোনা যাচ্ছে তাঁকে। কিছু নেপথ্যের কাহিনিও শোনাচ্ছেন সুপারস্টার। “আজকের গল্প ‘অটোগ্রাফ’-এর সেই সংলাপ নিয়ে” ক্যাপশন দিয়ে নতুন ভিডিওটি আপলোড করেছেন প্রসেনজিৎ। ভিডিওয় ছবির নায়ক অরুণ চট্টোপাধ্যায়ের মেজাজে বলেন, “মিডিয়া কভারেজে কে থাকবে? হোর্ডিং জুড়ে কে থাকবে? শুক্রবারের পর্দায় কে থাকবে? আমি… আমি অরুণ চ্যাটার্জী… আমি ইন্ডাস্ট্রি।”

[আরও পড়ুন: শুরু হওয়ার ৩ মাস পরই বন্ধ হচ্ছে ‘মাধবীলতা’, বদলে কোন আসছে ধারাবাহিক?]

এই সংলাপ বলার পরই হাতজোড় করে ক্ষমা চান প্রসেনজিৎ। বলেন, এ সংলাপ তাঁর নয় পরিচালক সৃজিত মুখোপাধ্যায়ের লেখা। নিজের ‘আমি চুরি করিনি’ সংলাপেও আবার মিনতি করতে থাকে, তাঁকে যেন কুকথা না বলা হয়। আদতে পুরো ভিডিওটি মজার ছলেই করেছেন টলিউডের সুপারস্টার। পাশাপাশি নিজের পুরনো দিনের কথাও স্মরণ করিয়ে দিয়েছেন তিনি।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Prosenjit Chatterjee (@prosenstar)

গত শুক্রবারই মুক্তি পেয়েছে ‘প্রসেনজিৎ ওয়েডস ঋতুপর্ণা’। সে ছবিতে গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করেছেন প্রসেনজিৎ। ছবির অন্যতম প্রযোজকও তিনি। তাই দায়িত্ব নিয়েই প্রচার পর্ব সেরেছেন। এখনও সেই ছবির পোস্ট রিলিজ প্রমোশনের কাজ রয়েছে। এর মধ্যেই নতুন ছবি ‘কাবেরী অন্তর্ধান’-এর ঘোষণা করেছেন তারকা। ‘দৃষ্টিকোণ’, ‘কিশোর কুমার জুনিয়র’ এবং ‘জ্যেষ্ঠপুত্র’র পর আবারও কৌশিক গঙ্গোপাধ্যায়ের সঙ্গে জুটি বেঁধেছেন তিনি। ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে শ্রাবন্তী চট্টোপাধ্যায়, অম্বরীশ ভট্টাচার্য, চূর্ণী গঙ্গোপাধ্যায় এবং পূরব শীল আচার্যকে।

Kaberi Antardhan

[আরও পড়ুন: ‘ভিত্তিহীন তথ্য দিচ্ছেন’, উরফি জাভেদকে এবার ‘মিথ্যেবাদী’ কটাক্ষ চেতন ভগতের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে