BREAKING NEWS

১৬ মাঘ  ১৪২৯  মঙ্গলবার ৩১ জানুয়ারি ২০২৩ 

READ IN APP

Advertisement

‘ভিত্তিহীন তথ্য দিচ্ছেন’, উরফি জাভেদকে এবার ‘মিথ্যেবাদী’ কটাক্ষ চেতন ভগতের

Published by: Sayani Sen |    Posted: November 28, 2022 11:15 am|    Updated: November 28, 2022 11:15 am

Chetan Bhagat clarifies his statement after Urfi Javed hits back । Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: চেতন ভগত এবং উরফি জাভেদের বাকতরজা এখনও অব্যাহত। আত্মপক্ষ সমর্থনে এবার টুইট করলেন লেখক। ঠিক কী বলতে চেয়েছিলেন তিনি, তা টুইটে উল্লেখ করেছেন তিনি। যদিও তার পালটা উরফির তরফে এখনও কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

একটি অনুষ্ঠানে ভারতীয় যুবসমাজ নিয়ে চেতন ভগতের মন্তব্যকে কেন্দ্র করে তর্কবিতর্কের সূত্রপাত। উরফি জাভেদকে নিশানা করে চেতন ভগত (Chetan Bhagat) বলেন, “এখনকার যুবসমাজ শুধু ছবিতে লাইক দিতে জানেন। তাই উরফির ছবিতে লাইকের বন্যা। সীমান্তে দাঁড়িয়ে জওয়ানরা যখন দেশরক্ষা করছেন তখন একদল যুবক কম্বলের তলায় শুয়ে উরফির ছবি দেখছেন।” পালটা দিতে ছাড়েননি উরফি। তিনি পালটা লেখকের রুচি নিয়ে প্রশ্ন তোলেন। বলেন, “চেতন ভগতের মতো লেখক সবসময় মেয়েদের দোষ খুঁজছে। একজন নারীকে তাঁর পোশাক দিয়ে বিচার করেন। তুমি বিকৃতমনস্ক বলে মেয়েটির দোষ রয়েছে তা নয়। উনি অযথা আমার নাম ব্যবহার করেছেন। এটা সত্যি দুর্ভাগ্যজনক।” এছাড়া চেতন ভগতের বিরুদ্ধে ওঠা মিটু অভিযোগের হোয়াটসঅ্যাপও শেয়ার করেন উরফি।

[আরও পড়ুন: জেলে অনুব্রত, আসানসোল আদালতে ‘আইনজীবী’ শতাব্দী! ব্যাপারটা কী?]

সেটি নজরে আসে লেখকের। পালটা টুইটে উরফিকে আরও একবার বার্তা দেন। তাঁর দাবি, হোয়াটসঅ্যাপের যে স্ক্রিনশটগুলি উরফি নেটদুনিয়ায় প্রকাশ করেছেন, সেগুলি সম্পূর্ণ মিথ্যে। একেবারে ভিত্তিহীন। তিনি আরও লেখেন, “আমি কারও সমালোচনা করিনি। আমি মনে করি কাউকে ইনস্টাগ্রাম করে সময় নষ্ট করার পরিবর্তে শরীরচর্চা এবং কেরিয়ারে মনোযোগী হতে বলে কোনও ভুল করেছি।” এই টুইটের পালটা কোনও প্রতিক্রিয়া উরফির তরফে এখনও পাওয়া যায়নি। 

উল্লেখ্য, লখনউয়ে জন্ম উরফির। সেখানেই পড়াশোনা। ২০১৬ সালে ‘বড়ে ভাইয়া কি দুলহনিয়া’ ধারাবাহিকে অবনীর ভূমিকায় অভিনয় করে গ্ল্যামার জগতে নিজের সফর শুরু করেন। তারপর হিন্দি টেলিভিশনের একাধিক সিরিয়ালে অভিনয় করেছেন। ওয়েব সিরিজেও অভিনয় করেছেন উরফি। ‘বিগ বস OTT’ শোয়ের প্রতিযোগী ছিলেন তিনি। তবে এখন উরফির খ্যাতি সোশ্যাল মিডিয়া স্টার হিসেবেই। নিজের জনপ্রিয়তা বজায় রাখতে প্রতিদিনই উরফি এমন কিছু একটা করে দেন, যে গোটা সপ্তাহ তাঁকে নিয়েই মত্ত থাকে গুঞ্জন পাড়া। তর্ক-বিতর্ক থেকে ব্যঙ্গ-বিদ্রুপ, সবই হয়। ইনস্টাগ্রামে ৩৭ লক্ষেরও বেশি ফলোয়ার উরফি জাভেদের। নিন্দুকদের সংখ্যাও নেহাত কম নয়। তবে তা নিয়ে বিশেষ মাথা ঘামান না অভিনেত্রী। তিনি নিজের কাজেই মগ্ন থাকেন।

[আরও পড়ুন: সিদ্ধার্থকেই বিয়ে করতে চলেছেন কিয়ারা? অভিনেত্রীর ভিডিও কৌতূহল বাড়াল অনুরাগীদের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে