৪ আষাঢ়  ১৪২৬  বুধবার ১৯ জুন ২০১৯ 

BREAKING NEWS

Menu Logo বিলেতে বিশ্বযুদ্ধ মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার
বিলেতে বিশ্বযুদ্ধ

৪ আষাঢ়  ১৪২৬  বুধবার ১৯ জুন ২০১৯ 

BREAKING NEWS

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ২০০৭ সালে মুক্তি পাওয়া ছবি ‘লাইফ ইন আ মেট্রো’ বেশ ভালই সাড়া ফেলেছিল বক্স অফিসে। গত বছরই শোনা গিয়েছিল, পরিচালক অনুরাগ বসু হাত দিয়েছেন এই ছবির সিক্যুয়েলের কাজে। শুটিং-ও কিছুটা সেরে ফেলেছেন। ছবির কাস্টিং নিয়েও বেশ হই-চই পড়ে গিয়েছিল। ডার্ক-অ্যাকশন কমেডি ঘরানার ছবি। তবে, অনুরাগ এই ছবি নিয়ে প্রকাশ্যে খুব একটা মুখ খোলেননি। রাজকুমার রাও, সনায়া মালহোত্রা, ফতিমা সানা শেখ, আদিত্য রয় কাপুর, অভিষেক বচ্চন এবং পঙ্কজ ত্রিপাঠির মতো অভিনেতারা রয়েছেন ছবির গুরুত্বপূর্ণ চরিত্রে। এই ছবি মুক্তির অপেক্ষায় হা-পিত্যেশ করে বসে রয়েছেন সিনেপ্রেমীরা। নির্মাতাদের তরফে ছবির নাম এখনও ঘোষণা করা হয়নি। তবে সূত্রের খবর, অনুরাগ বসুর পরবর্তী এই ছবির নাম হতে চলেছে ‘লুডো’।

[আরও পড়ুন:  কান চলচিত্র উৎসবে নজরকাড়া লুকে দীপিকা-প্রিয়াঙ্কা, কে বেশি সাহসী?]

ছবির এহেন নাম যে দর্শকদের মধ্যে কৌতূহল আরও বাড়িয়ে দিয়েছে, তা বলাই বাহুল্য। সূত্রের খবর, ছবির নাম নিয়ে এখনও ধন্দে রয়েছেন অনুরাগ বসু। তবে, ‘লুডো’ নামটি নাকি বেশ মনে ধরেছে তাঁর। সব ঠিক থাকলে, এটিই নাম হতে চলেছে ছবির। নাহলে, ‘লাইফ ইন আ মেট্রো ২’-তো রয়েইছে। যদিও, পরিচালক এই ছবিকে ‘লাইফ ইন আ মেট্রো’-র সিক্যুয়েল বলতে নারাজ। চলতি বছরের শেষের দিকেই আনুষ্ঠানিকভাবে ঘোষণা করা হবে ছবির নাম। সম্পর্কের জটিলতা এবং টানাপোড়েন নিয়েই তৈরি হয়েছে ছবির প্লট। আপাতত, অভিনেতা অভিনেত্রীদের সঙ্গে শেষ মুহূর্তের কাজ নিয়ে আলোচনা করছেন তিনি। শোনা যাচ্ছে, ডেট মিললে বা শিডিউল ফাঁকা থাকলে এবছরই জুলাইতে শুটিং শেষ করবেন অনুরাগ। মুক্তির দিনক্ষণ এখনও ঠিক হয়নি।

[আরও পড়ুন:  কিয়ারাকে চুমুর দৃশ্য নিয়ে প্রশ্ন, সাংবাদিকের উপর মেজাজ হারালেন শাহিদ]

প্রসঙ্গত, এই প্রথমবার রাজকুমার এবং ফতিমা একসঙ্গে কাজ করছেন। কো-স্টার হিসেবে রাজকুমারের প্রশংসা করেছেন ফতিমা। তিনি বলেছেন, “রাজকুমার এককথায় অসাধারণ! ও সবসময়েই চিন্তাভাবনার মধ্যে থাকে। ওর মাথায় কোনও নতুন ভাবনা এলে সেটাকে ঠিকঠাক ফোটাতে না পারা অবধি নাছোড়বান্দা রাজকুমার। ও কি চায় সেটা ওর কাছে খুব পরিষ্কার। যেই ধারণাটা একটা অভিনেতার থাকা খুব জরুরী। সেটে ওর এনার্জিও দেখার মতো।”

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং