২০ ফাল্গুন  ১৪২৭  শুক্রবার ৫ মার্চ ২০২১ 

READ IN APP

Advertisement

এবার বিরসা দাশগুপ্তের ডার্ক থ্রিলারে অনির্বাণ, দেখুন রহস্যে ভরা পোস্টারটি

Published by: Sulaya Singha |    Posted: January 31, 2021 7:29 pm|    Updated: January 31, 2021 8:05 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ক্রাইম সিন। চতুর্দিক রক্তাক্ত। তারই একদিকে পড়ে রয়েছে একটি মৃতদেহ। ঘন অন্ধকার যেন গ্রাস করতে আসছে। হ্যাঁ, পরিচালক বিরসা দাশগুপ্তের (Birsa Dasgupta) আপকামিং ছবিটির পোস্টারটি এই রকমই। যা দেখে আন্দাজ করাই যায় যে তাঁর ছবির গল্প রহস্য আর রোমাঞ্চে ভরপুর।

শনিবারই সিনেপ্রেমীদের সুখবর দিয়েছে কেন্দ্র। সোমবার থেকে সিনেমা হলে ১০০ শতাংশ দর্শক প্রবেশের অনুমতি দেওয়া হয়েছে। আর তার পরেরদিনই মানে আজ, নিজের নতুন ছবির কথা ঘোষণা করলেন বিরসা। জানিয়ে দিলেন, সিনেমা হলেই মুক্তি পাবে তাঁর আপকামিং ছবি ‘সাইকো’ (Psycho)। যার মুখ্য ভূমিকায় থাকছেন বাঙালি সিনেপ্রেমীদের হার্টথ্রব অনির্বাণ ভট্টাচার্য। ছবির পোস্টারটিও শেয়ার করেছেন পরিচালক। যেখানে বাইবেলের উক্তিটি গল্পের রহস্যকে আরও বেশি করে উসকে দিয়েছে। ‘শেষ শত্রু হিসেবে মৃত্যুকে পরাস্ত করতে হবে’। পোস্টারটি পোস্ট করে অনির্বাণ লিখেছেন, “নতুন কাজ শুরুর পথে।”

[আরও পড়ুন: জাস্ট ম্যারেড! মালাবদল করে নতুন জীবনে পা রাখলেন ইমন-নীলাঞ্জন]

এর আগে বিরসার ‘বিবাহ অভিযান’ ছবিতে একেবারে অন্যরকম একটি চরিত্রে ধরা দিয়েছিলেন অনির্বাণ। গম্ভীর মেজাজের টলিউডের ‘খোকা’ অনির্বাণকে দিয়ে কমেডি করিয়ে দর্শকদের প্রশংসা কুড়িয়েছিলেন তিনি। এবার তাঁরা উপহার দিতে চলেছেন একটি ডার্ক থ্রিলার।

সম্প্রতি ওয়েব প্ল্যাটফর্মে থ্রিলার নিয়ে কাঁটাছেড়া করতে দেখা গিয়েছে বিরসাকে। ‘মাফিয়া’তে ছয় কলেজ বন্ধুর রিইউয়নের আড়ালে লুকিয়ে ছিল একটি রোমহর্ষক কাহিনি। এরপরই তোলপাড় করা হলিউড সিরিজ ‘ব্ল্যাক উইডোজ’এর (Black Widow) হিন্দি রিমেক করেন বিরসা। বেশ ভালই সাড়া পেয়েছে ওয়েব সিরিজটি। পরমব্রত চট্টোপাধ্যায় (Parambrata Chatterjee), স্বস্তিকা মুখোপাধ্যায় (Swastika Mukherjee), রাইমা সেন (Raima Sen), সব্যসাচী চক্রবর্তীর পাশাপাশি মোনা সিং, শমিতা শেট্টিদের মতো তারকারা অভিনয় করেছেন এতে। ফলে বিরসার আপকামিং ডার্ক থ্রিলার নিয়েও যে সিনেপ্রেমীদের প্রত্যাশার পারদ চড়বে, তা আন্দাজ করাই যায়।

[আরও পড়ুন: তুমুল বিতর্কের জের, ওয়েব সিরিজের জন্য নতুন নিয়ম আনছে কেন্দ্র]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement