BREAKING NEWS

২০ চৈত্র  ১৪২৬  শুক্রবার ৩ এপ্রিল ২০২০ 

Advertisement

রাজ-শুভশ্রীর বাড়িতে জমাটি আড্ডা শিবু-নন্দিতার, নয়া ছবির ইঙ্গিত নাকি?

Published by: Sandipta Bhanja |    Posted: January 18, 2020 4:14 pm|    Updated: January 18, 2020 4:14 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পরিচালক রাজ চক্রবর্তী আপাতত ব্যস্ত ‘ধর্মযুদ্ধ’-র পোস্ট প্রোডাকশনের কাজে। উপরন্তু নতুন ছবি ‘হাবজি গাবজি’র শুটিংও শুরু হয়েছে সদ্য। সামনেই আবার মার্চ মাসে মুক্তি পাবে ‘ধর্মযুদ্ধ’। সবমিলিয়ে আপাতত ব্যস্ত টলিউডের তারকা-দম্পতি রাজ-শুভশ্রী। কিন্তু এত সবকিছুর মাঝেই রাজের বাড়িতে পৌঁছলেন টলিউডের খ্যাতনামা প্রযোজক-পরিচালকজুটি শিবপ্রসাদ মুখোপাধ্যায় এবং নন্দিতা রায়। আর পরিচালক-প্রযোজকদের যখন ‘হঠাৎ আড্ডা’র ছবি পোস্ট হয় সোশ্যাল মিডিয়ায়, কৌতূহলী মনে তো প্রশ্ন আসবেই যে তাহলে কি নতুন কোনও ছবির জন্য জুটি বাঁধতে চলেছেন তাঁরা? কোনও নতুন কাজের ইঙ্গিত? অস্বাভাবিক নয়!

রাজ চক্রবর্তী এবং উইন্ডোজ প্রযোজনা সংস্থার পরিচালকদ্বয় শিবু-নন্দিতা কি তাহলে জুটি বাঁধতে চলেছেন? কারণ, গতবছরই এই প্রযোজনা সংস্থার সঙ্গে জুটি বেঁধে কৌশিক গঙ্গোপাধ্যায় পরিচালনা করলেন ‘লক্ষ্মীছেলে’র। যা আপাতত মুক্তির অপেক্ষায়। সেখানে টলিউডের আরেক পরিচালক রাজ চক্রবর্তীর সঙ্গে জুটি বেঁধে শিবু-নন্দিতার কাজ করাও অস্বাভাবিক কিছু নয়! তাহলে কি উইন্ডোজের ব্যানারে কাজ করতে চলেছেন রাজ? আর শুভশ্রী গঙ্গোপাধ্যায় কি তাহলে সেই ছবিতে অভিনয় করতে চলেছেন? কারণ, ‘পরিণীতা’র পর ইন্ডাস্ট্রির পরিচালক-প্রযোজকরা কিন্তু শুভশ্রীর অ্যাক্টিং স্কিলের প্রশংসায় পঞ্চমুখ। নতুন করে নজরে পড়েছেন অভিনেত্রী। অন্যদিকে, উইন্ডোজ প্রযোজিত ‘রসগোল্লা’তেও শুভশ্রীকে দেখা গিয়েছিল। সবমিলিয়ে টলিউডে এখন রাজ-শিবু-নন্দিতার জুটি বাঁধার জল্পনা তুঙ্গে।

[আরও পড়ুন: অ্যালঝাইমার্স রোগী সৌমিত্রের চিকিৎসক পরম, বাস্তব সমস্যা তুলে ধরল ‘শ্রাবণের ধারা’র ট্রেলার ]

ব্যাপার কি গুজব নাকি ‘যাহা রটে তাহার কিছুটা হইলেও বটে’ গোছের? আপাতত সব জল্পনায় জল ঢাললেন রাজ। কোনও ছবির কিংবা কাজের মিটিং নয়, নিছকই এক আড্ডা বসেছিল সেদিন। নিজেরা নিজেদের মায়ের কথা শেয়ার করছিলেন। মন্তব্য রাজের। তবে ভবিষ্যতে উইন্ডোজের সঙ্গে কাজ করার ইচ্ছেও প্রকাশ করেছেন রাজ। তাহলে বিষয়টা ঠিক কী? আসলে রাজ-শুভশ্রীর বিয়ের সময় ছবির প্রিমিয়ার থাকায় যেতে পারেননি শিবু-নন্দিতা। তাই অভিমান করেছিলেন রাজ-ঘরণি শুভশ্রী। অতঃপর মেয়ের সেই অভিমান ভাঙাতেই শিবু-নন্দিতা গিয়ে হাজির হলেন রাজের অ্যাপার্টমেন্টে। পরিচালক-প্রযোজক-অভিনেত্রী সবাই মিলে মেতে উঠলেন নির্ভেজাল আড্ডাতেও।

[আরও পড়ুন: বর্তমানের জন্য প্রাসঙ্গিক, বঙ্গকন্যার পরিচালনায় আসছে নারীকেন্দ্রিক সিনেমা ‘দেবী’ ]

Advertisement

Advertisement

Advertisement