BREAKING NEWS

১৩ জ্যৈষ্ঠ  ১৪২৭  বুধবার ২৭ মে ২০২০ 

Advertisement

করোনা পরিস্থিতি উঠে আসতে পারে ‘ফুকরে ৩’ ছবিতে, ইঙ্গিত দিলেন পরিচালক

Published by: Bishakha Pal |    Posted: May 23, 2020 1:15 pm|    Updated: May 23, 2020 1:15 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গোটা বিশ্বকে মাস খানেকের মধ্যেই স্তব্ধ করে দিয়েছে প্রাণঘাতী ভাইরাস করোনা। একাধিক দেশে চলছে লকডাউন। কোথাও সমস্ত নিয়ম মেনে দৃঢ়ভাবে লকডাউন চলছে, কোথাও আবার পরিস্থিতি একটু শিথিল। কিন্তু করোনা তার কাজ চালিয়েই যাচ্ছে। এমন বড়সড় একটা ইস্যু আর বলিউড হাত গুটিয়ে বসে থাকবে, তা কি হয়? ইতিমধ্যেই এই বিষয়ের উপর ছবি তৈরি করতে চেয়ে একাধিক আবেদন জমা পড়েছে ইন্ডিয়ান ফিল্ম অ্যান্ড টেলিভিশন প্রোডিউসর কাউন্সিলে। ছবির নাম নথিভুক্তকরণও হয়ে গিয়েছে। এবার শোনা যাচ্ছে ‘ফুকরে’র পরবর্তী সিক্যুয়েলও নাকি করোনার উপর ভিত্তি করেই তৈরি হবে।

২০১৩ সালে এসেছিল ‘ফুকরে’। এরপর ২০১৭ সালে আসে এক সিক্যুয়েল ‘ফুকরে রিটার্নস’। দুটি ছবিই দর্শকের প্রশংসা কুড়িয়েছিল। তৃতীয় পর্বের জন্য তোড়জোড় তার পরই থেকেই করতে শুরু করে দিয়েছিলেন প্রযোজকরা। কিন্তু এর মাঝেই চলে এল করোনা। ফলে কাজকর্ম উঠল শিকেয়। কিন্তু এবার এই বিষয়টি নিয়েই ছবি বানাতে চান নির্মাতারা। এই নিয়ে পরিচালক মৃগদীপ সিং লাম্বা ভাবনাচিন্তা শুরু করেছেন। করোনা নিয়ে বর্তমান যে পরিস্থিতি চলছে, যার মধ্যে দিয়ে গোটা বিশ্ব যাচ্ছে, সেটাই তিনি ছবিতে তুলে ধরতে চান। ‘ফুকরে ৩’ প্রযোজনা করবে ফারহান আখতার ও রীতেশ সিধওয়ানির এক্সেল এন্টারটেনমেন্ট। পরিচালক এই প্রযোজকের সঙ্গেও এনিয়ে কথাবার্তা বলছেন বলে খবর।

[ আরও পড়ুন: ‘আমরাও বিদ্যুৎহীন, ধৈর্য্য ধরুন’, বিদ্যুৎকর্মীদের পাশে থাকার আবেদন প্রিয়াঙ্কা-সৃজিতের ]

লাম্বা জানিয়েছেন, “এই ছবিতেও একটি স্পষ্ট বার্তা থাকবে। কিন্তু অন্য পর্বগুলির মতো এখানেও সেটি হাস্যরসাত্মকভাবেই উপস্থাপিত করা হবে। তবে মূল গল্পটিতে করোনা পরিস্থিতির উল্লেখ থাকবে না। তবে আমরা এটি নিয়ে আলোচনা করেছি। খুব সতর্কভাবে আমদের করোনা পরিস্থিতি দেখাতে হবে। যাতে জোর করে প্রসঙ্গটি ঢোকানো হয়েছে, এমন না মনে হয়। আমরা লকডাউনের আগে কাজ শুরু করেছিলাম। এবং এখন আমরা ফোনের মাধ্যমে যোগাযোগ রাখছি। আমরা একটি গল্প পেয়েছি। লেখা প্রায় ৮০ শতাংশ সম্পূর্ণ হয়ে গিয়েছে। আমরা চিত্রনাট্য নিয়ে কাজ করছি। সেটাও শেষেক দিকে। একবার সব স্বাভাবিক হতে শুরু করলে আমরা ঠিক করব কীভাবে আর কোথায় কাজ করব।” ছবিতে অভিনয় করার কথা রয়েছে পুলকিত সম্রাট, বরুণ শর্মা, আলি ফজল, মনজিৎ সিং, পঙ্কজ ত্রিপাঠি এবং রিচা চড্ডার। এছাড়াও অনেক নতুন তারকা থাকবেন ‘ফুকরে ৩’-এ।

[ আরও পড়ুন: ইনস্টাগ্রামে আমফান বিধ্বস্ত বাংলার ছবি পোস্ট করলেন করিনা, দিলেন পাশে থাকার বার্তা ]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement