১৮ অগ্রহায়ণ  ১৪২৮  রবিবার ৫ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

শ্রীদেবীর মৃত্যু নিয়ে মিডিয়ার কাটাছেঁড়ায় বেজায় ক্ষুব্ধ স্বস্তিকা

Published by: Sangbad Pratidin Digital |    Posted: February 27, 2018 5:47 pm|    Updated: September 16, 2019 1:50 pm

Disgusted over Sridevi death coverage Swastika Mukherjee leaves Twitter

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তাঁর মৃত্যুর তিনদিন অতিক্রান্ত। বলিউডের ‘রূপ কি রানি’র মরদেহ ফিরছে দেশে। ফরেনসিক রিপোর্টে দাবি দুর্ঘটনাজনিত মৃত্যু। কিন্তু কীভাবে ঘটতে পারে এমন দুর্ঘটনা?  বাথটবের জলে ডুবে কেমন করে প্রাণ হারাতে পারে কেউ? শরীরে অ্যালকোহলও নাকি পাওয়া গিয়েছে? আদতে কী ঘটেছিল শ্রীদেবীর সঙ্গে? তার জবাব দুবাই পুলিশের কাছে দিয়েছেন বনি কাপুর। বাবার পাশে থাকতে মনোমালিন্য ভুলে দুবাই রওনা দিয়েছেন অর্জুন কাপুরও।

কিন্তু মিডিয়ার প্রশ্নের শেষ নেই। কৌতূহল জাগাটা স্বাভাবিক। কিন্তু গুটিকয়েক মিডিয়া নানা কিসিমের অনুষ্ঠান সাজিয়ে বলিউড ডিভার মৃত্যুর কারণ নিয়ে যেভাবে কাটাছেঁড়া করছে তাতে বেজায় ক্ষিপ্ত স্বস্তিকা মুখোপাধ্যায়। ২৫ ফেব্রুয়ারি সকালে খবরটি পেয়েই মুষড়ে পড়েছিলেন তিনি। টুইট মারফত জানিয়েছিলেন ছোটবেলার একটা অঙ্গ যেন আর নেই।

[মৃত্যুর দু’দিন পরও ফিরল না দেহ, আরও জটিল হচ্ছে শ্রীদেবীর মৃত্যুরহস্য]

কিন্তু এরপরই নায়িকার মৃত্যু নিয়ে যেভাবে সংবাদমাধ্যমের একাংশ দায়িত্ব নিয়ে ময়নাতদন্ত শুরু করে দেয়। যখন জানা যায়, হৃদরোগে আক্রান্তর কারণে নয় আকস্মিক দুর্ঘটনায় মৃত্যু হয়েছে শ্রী-র। তাতে সাংবাদিকদের একাংশের তদন্তের গতি যেন বাড়তে থাকে। পুরো বিষয়টি দেখে বেজায় ক্ষুব্ধ স্বস্তিকা টুইট করেন, বাথরুমের ১৫ মিনিট নিয়ে অসংবেদনশীল সংবাদমাধ্যমগুলি যা করতে তা অত্যন্ত লজ্জাজনক ও  হতাশার। সমস্ত নীতি জলাঞ্জলি দেওয়া হয়েছে বলে মনে করেন নায়িকা।

[সম্ভবত খুন করা হয়েছে শ্রীদেবীকে, বিস্ফোরক দাবি সুব্রহ্মণ্যম স্বামীর]

এখানেই ক্ষান্ত হননি ক্ষুব্ধ নায়িকা। ঘটনায় আহত হয়ে টুইটার থেকে বিদায় নেওয়ার কথা ঘোষণা করেছেন তিনি। ফিরবেন তখনই যখন বুঝবেন জীবিত কিংবা মৃত মানুষকে সম্মান জানানোর মতো মনুষ্যত্ব কিছু মানুষের মধ্যে এসেছে।

[ফুটবল নিয়ে পরমের নয়া ছবি ‘খেলেছি আজগুবি’]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে