BREAKING NEWS

২২ জ্যৈষ্ঠ  ১৪২৭  শুক্রবার ৫ জুন ২০২০ 

Advertisement

কোরিয়ান ছবির হিন্দি রিমেকে সলমন, বিপরীতে রয়েছেন এই অভিনেত্রী

Published by: Bishakha Pal |    Posted: October 15, 2019 5:02 pm|    Updated: October 15, 2019 5:08 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের সলমন খানের সঙ্গে জুটি বাঁধতে চলেছেন দিশা পাটানি। অভিনেতার বহুচর্চিত ছবি ‘রাধে’তে দেখা যাবে দিশাকে। যদিও সলমন এনিয়ে এখনও কোনও মন্তব্য করেননি। মুখে কুলুপ দিশারও। তবে এখনও পর্যন্ত যা খবর, তাতে জানা গিয়েছে ছবিটি পরিচালনা করবেন প্রভুদেবা।

‘রাধে: ইন্ডিয়াস মোস্ট ওয়ান্টেড কপ’ ছবিটি পুলিশ অফিসারের গল্পকে ঘিরে আবর্তিত হয়েছে। নভেম্বরে শুরু হবে ছবির শুটিং। কোরিয়ান ছবি ‘দ্য আউটলজ’ থেকে অনুপ্রাণিত হয়ে ছবিটি বানাচ্ছেন প্রভুদেবা। সূত্রের খবর, ছবিটি অ্যাকশন-কমেডি। প্রজেক্টটি এখনও প্রাথমিক পর্যায়ে রয়েছে। আগামী বছর ইদে মুক্তি পাওয়ার কথা ছবিটির। প্রতি বছর ইদে সলমনের ছবি মুক্তি পায়। এবছর মুক্তি পেয়েছিল ‘ভারত’। সেই ছবিতেও ছিলেন দিশা। সলমনের বিপরীতেই অভিনয় করেছিলেন তিনি। যদি প্রভুদেবার ছবিতে দিশা অভিনয় করে থাকেন, তবে এটি হবে সলমনের সঙ্গে তাঁর দ্বিতীয় ছবি। দিশা পাটানি ও সলমন খানের ছবি ‘ভারত’ দর্শকের প্রশংসা পেয়েছিল প্রচুর। এটিও যে প্রশংসিত হবে, এনিয়ে সলমন অনুরাগীরা প্রায় নিশ্চিত।

[ আরও পড়ুন: ‘ও আমার বউদি হলে সবথেকে বেশি খুশি হব’, আলিয়া প্রসঙ্গে বললেন করিনা ]

এবছর শেষে মুক্তি পাচ্ছে সলমন খানের ‘দাবাং ৩’। ছবিতে সলমনের বিপরীতে দেখা যাবে সোনাক্ষী সিনহাকে। ডিসেম্বরের ২০ তারিখে প্রেক্ষাগৃহ কাঁপাতে আসছে চুলবুল পাণ্ডে। এবং শুধু তাই নয়, ভারতীয়রা নিজেদের ভাষায় উপভোগ করতে পারবেন চুলবুল পাণ্ডের কাণ্ডকারখানা। অর্থাৎ মোট ৪টি ভারতীয় ভাষায় মুক্তি পাবে ‘দাবাং ৩’। হিন্দি তো বটেই, তার সঙ্গে কন্নড়, তামিল ও তেলুগু ভাষাতেও মুক্তি পাবে প্রভুদেবা পরিচালিত এই ছবি। চেনা ছকের বাইরে গিয়ে সলমন অভিনীত ‘রেস থ্রি’ মুক্তি পেয়েছিল ডিসেম্বরেই। তারপর আসছে ‘দাবাং ৩’।

[ আরও পড়ুন: ‘প্রতিষ্ঠিত হওয়ার পরও এসেছে কুপ্রস্তাব’, কাস্টিং কাউচ নিয়ে সরব রিচা ]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement