১৪  আশ্বিন  ১৪২৯  রবিবার ২ অক্টোবর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

চুপিচুপি সিনেমা হলে দিতিপ্রিয়া, ‘আয় খুকু আয়’ নিয়ে দর্শকদের উচ্ছ্বাস দেখে আপ্লুত অভিনেত্রী

Published by: Akash Misra |    Posted: June 21, 2022 11:28 am|    Updated: June 21, 2022 11:28 am

Ditipriya Roy visit Cinema Hall for promotion of Movie Aye khuku Aye | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গত শুক্রবারই মুক্তি পেয়েছে প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ও দিতিপ্রিয়া রায় অভিনীত ছবি ‘আয় খুকু আয়’। এই ছবি নিয়ে প্রথম থেকেই উৎসাহ ছিল তুঙ্গে। ছবির প্রচারেও অভিনবত্ব দেখিয়ে ছিলেন প্রসেনজিৎ (Prosenjit Chatterjee) ও দিতিপ্রিয়া। আর এবার এই ছবি নিয়ে দর্শকদের উন্মাদনা দেখে আপ্লুত ছোটপর্দার রাসমণি!

ছবির কাজেই কয়েকদিন আগে লন্ডনে গিয়েছিলেন দিতিপ্রিয়া (Ditipriya Roy)। শহরে ফিরতেই খোঁজ খবর শুরু তাঁর। দর্শকদের কেমন লাগছে ‘আয় খুকু আয়’? আর তা জানতেই সোমবার পৌঁছে গিয়েছিলেন নন্দন প্রেক্ষাগৃহে। ছবির শেষে দর্শকদের চমকে দিয়ে এন্ট্রি নিয়ে ছিলেন দিতিপ্রিয়া।

[আরও পড়ুন: ‘আয় খুকু আয়’ ছবিতে প্রসেনজিৎই তুরুপের তাস, সিনেমা হলে যাওয়ার আগে পড়ুন রিভিউ]

দিতিপ্রিয়া তাঁর ফেসবুক পেজে একটি ভিডিও শেয়ার করেন। যেখানে দেখা গিয়েছে, নন্দন প্রেক্ষাগৃহ একেবারেই হাউজফুল। সংবাদ মাধ্যমকে দিতিপ্রিয়া জানিয়েছেন, রবিবারও নাকি প্রচুর দর্শক এসেছিলেন এই ছবিটা দেখতে। সোমবারও ভালই ভিড়। ছবি শেষ হওয়ার একটু আগেই হলে ঢুকে পড়ি। মুখে মাস্ক থাকায় প্রথমে কেউ চিনতে পারেননি। তবে পরে চিনেছেন। এই অভিজ্ঞতাটা দারুণ, ‘আয় খুকু আয়’ যে সবার ভাল লাগছে এটাই সবচেয়ে বড় পাওনা।

জিতের প্রযোজনায় ‘আয় খুকু আয়’ (Aay Khuku Aay Trailer) তৈরি করেছেন পরিচালক সৌভিক কুণ্ডু। ছবিতে নির্মলের চরিত্রে অভিনয় করেছেন প্রসেনজিৎ। তাঁর মেয়ে বুড়ির ভূমিকায় দিতিপ্রিয়া। একসময় স্টেজে প্রসেনজিৎ চট্টোপাধ্য়ায়ের নকল করত নির্মল। কিন্তু সময়ের সঙ্গে সঙ্গে চেহারা ভেঙে গিয়েছে। মাথায় পড়েছে টাক। অনেকেই নির্মলকে ‘টেকো পোসেন’ বলে কটাক্ষ করে। এত কিছু সহ্য করেই মেয়ে বুড়িকে বড় করার স্বপ্ন দেখে নির্মল। কিন্তু বুড়ি স্বপ্ন দেখে নৃত্যশিল্পী হওয়ার। এতেই শুরু হয় বাবা ও মেয়ের সম্পর্কের টানাপোড়েন। এর মধ্যে আবার মিলেমিশে যায় রাজনৈতিক টানাপোড়েন।

Ditipriya Roy

[আরও পড়ুন: শুধু শাহরুখ নন, রণবীরের ‘ব্রহ্মাস্ত্র’ ছবিতে দীপিকাও! অভিনেত্রীকে খুঁজে বের করলেন নেটিজেনরা ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে