BREAKING NEWS

১৪  আশ্বিন  ১৪২৯  বুধবার ৫ অক্টোবর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

অনেকেই বলেন দিতিপ্রিয়া খুব মেজাজি, অভিনেত্রী নিজে কী বলছেন?

Published by: Suparna Majumder |    Posted: June 10, 2022 7:46 pm|    Updated: June 10, 2022 7:46 pm

Exclusive interview of Ditipriya Roy before release of Aay Khuku Aay | Sangbad Pratidin

বিদিশা চট্টোপাধ্যায়: প্রথমে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের (Prosenjit Chatterjee) লুক, তারপর ‘আয় খুকু আয়’ (Aay Khuku Aay) ছবির ট্রেলার, বাবা-মেয়ের (প্রসেনজিৎ-দিতিপ্রিয়া) কেমিস্ট্রি ইতিমধ্যেই সাড়া ফেলেছে। সৌভিক কুণ্ডুর পরিচালনায়, ছবিটি মুক্তি পেতে চলেছে ১৭ জুন। প্রসেনজিতের মেয়ের ভূমিকায় অভিনয়ের মাধ্যমে বড়পর্দায় ফিরছেন বাংলা টেলিভিশনের ‘রানিমা’ দিতিপ্রিয়া রায় (Ditipriya Roy)। প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের সঙ্গে কাজ করা নিয়ে উচ্ছ্বসিত দিতিপ্রিয়া। সংবাদ প্রতিদিনকে জানালেন নিজের অভিজ্ঞতা। 

Aay-Khuku-Aay

“অসম্ভব ভাল অভিজ্ঞতা। আমার মনেই হয়নি যে টলিউডের এত বড় স্টারের সঙ্গে কাজ করছি। প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ইন্ডাস্ট্রি– এ বিষয়ে কোনও সন্দেহ নেই। কিন্তু এতটাই ডাউন টু আর্থ একজন মানুষ ভাবাই যায় না। আমি তো ‘বুম্বামামু’ বলেই ডাকি। শুটিংয়ের প্রথম দিন একটু ভয়ে-ভয়ে ছিলাম, যদি বকা খাই। কিন্তু সে সব কিছু টের পাইনি”, বলেন দিতিপ্রিয়া।

[আরও পড়ুন: ‘চিনে বাদাম’ ছবি ছাড়া নিয়ে বিতর্ক, পরিচালক-প্রযোজকের বিরুদ্ধে আইনি পথে নায়ক যশ]

কেমন ছিল প্রথম দিন শুটিং করার অভিজ্ঞতা? প্রশ্নের উত্তরে দিতিপ্রিয়া বলেন, “শুটিংয়ের প্রথম দিন। সব শেষ করে বাড়ি ফিরে একটা টেক্সট মেসেজ পাই। ‘তুই একদিন খুব বড় হবি, দেখিস– তোর বুম্বামামু’। বেশ কিছু ‘বাবা-মেয়ের’ দৃশ্যে ইমোশনাল হয়ে পড়েছিলেন। আমার মনে আছে, আমার হয়তো সেদিন শুট নেই, সারাদিন কেটে যাওয়ার পর টেক্সট পেলাম, ‘তোকে শুটিংয়ে মিস করেছি’। এগুলো খুবই মেমোরেবল আমার জন্য। তাছাড়া আমি খুব জ্বালিয়েছি। ছবি তুলে দিতেই হবে বলে বায়না করেছি। বুম্বামামুর বাড়ি গেলেই আমার চকোলেট পাওনা।”

Prosenjit Ditipriya

মাত্র ‌১৯ বছর বয়সে টেলিভিশনে জনপ্রিয়তা, প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের সঙ্গে কাজ করে ফেলা–  এই সাফল্যে মাথা ঘুরে যাবে বলে মনে হয়? স্পষ্ট কথায় প্রশ্নের উত্তর দেন দিতিপ্রিয়া। তাঁর কথায়, “আমার মাথা ঘুরে যাবে কি না, বা অলরেডি গিয়েছে কি না, এটা তো আমার সঙ্গে যারা মেশে তারা বলতে পারবে। যারা আমার খুব কাছের, তারা সবসময় বলে, ‘দিতিপ্রিয়া একইরকম রয়ে গিয়েছে’। এবার বাইরের লোকজন কী ভাবল তাতে আমার কিছু যায় আসে না। অনেকেই বলে দিতিপ্রিয়ার খুব অ্যাটিটিউড, এবার তারা হয়তো আমাকে ব্যক্তিগতভাবে চেনে না। আর সবার কাছে গিয়ে তো আমি প্রমাণ করতে পারব না, আমি কেমন মানুষ!”

Ditipriya Roy

কিছুদিন আগেই একটি হিন্দি অ্যান্থোলজিকাল ওয়েব সিরিজে ‘পাতাল লোক’ খ্যাত অভিনেতা অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে দেখা গিয়েছিল দিতিপ্রিয়াকে। অভিষেকের বড় ফ্যান তিনি। মুম্বইয়ের কাস্টিং ডিরেক্টর-কাম- অভিনেতার সঙ্গে কাজ করার অভিজ্ঞতা বেশ ভাল, জানান দিতিপ্রিয়া। কিন্তু তা বলে নিজে থেকে হিন্দি প্রোজেক্টের জন্য অভিষেকের কাছে হাত পাততে পারবেন না অভিনেত্রী। মানানসই চরিত্র থাকলে নিশ্চয়ই ডাক পাবেন, বিশ্বাস করেন তিনি। হইচই ওয়েব প্ল্যাটফর্মের ‘ডাকঘর’ সিরিজ শেষ করে নতুন কাজে লন্ডনে ব্যস্ত দিতিপ্রিয়া। এর মধ্যেই অভিনেতা বিক্রমের সঙ্গে সিকিমে, আদিত্য সেনগুপ্তর ছবির শুটিং করেছেন অভিনেত্রী। সামনেই রয়েছে তাঁর অন্যান্য ছবির মুক্তি। জুনের শেষে ‘অচেনা উত্তম’ এবং জুলাই মাসের মাঝামাঝি মুক্তি পাবে ‘কলকাতা চলন্তিকা’। তাঁর আগে ‘আয় খুকু আয়’ নিয়ে আশাবাদী অভিনেত্রী।

[আরও পড়ুন: শার্পশুটার দিয়ে সলমন খানকে প্রাণে মারার চেষ্টা! প্রকাশ্যে চাঞ্চল্যকর তথ্য]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে