২৬  শ্রাবণ  ১৪২৯  মঙ্গলবার ১৬ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

একগুচ্ছ ছবি, ভালবাসা মাখানো কবিতা, জন্মদিনে দীপঙ্করকে উপহার স্ত্রী দোলনের

Published by: Akash Misra |    Posted: July 5, 2022 4:26 pm|    Updated: July 5, 2022 4:26 pm

Dolon roy birth day wish for Dipankar Dey goes viral | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভালবাসাই সব। তা যেন বার বার বুঝিয়ে দিচ্ছেন টলিউডের তারকা জুটি দীপঙ্কর দে ও দোলন রায়। তাই তো বয়সকে পাত্তা না দিয়ে ৭৫ বছর বয়সে দোলন রায়ের সঙ্গে সংসার বাঁধলেন দীপঙ্কর দে। আর অন্যদিকে দোলন রায়ও ভালবাসায় ভরিয়ে দিলেন দীপঙ্করের জীবন।

মঙ্গলবার অভিনেতা দীপঙ্কর দের জন্মদিন। এই শুভদিনে মনের মানুষকে মনের কথা জানিয়ে ফেসবুকে শুভেচ্ছা জানালেন দোলন। নিজেদের একগুচ্ছ ছবি ফেসবুকে আপলোড করে দোলন লিখলেন, জীবন মানে অনেক আধার/ একটু খানি আলো
সেই আলোতেই হৃদয় ভরুক/ মুহূর্ত কাটুক ভালো/ বছর বছর ফিরে আসুক/ তোমার জন্মদিন …../ তুমি সুস্থ থেকো , ভালো থেকো , তোমার দীর্ঘআয়ু হোক …/ ঈশ্বর কাছ থেকে এইটুকু কামনা ।। আর কিছু চাই না।।

[আরও পড়ুন: ছবির পোস্টারে মা কালীর মুখে সিগারেট! পরিচালকের বিরুদ্ধে দায়ের এফআইআর]

১৬ জানুয়ারি দক্ষিণ কলকাতার এক রেস্তোরাঁয় আইনি বিবাহ সেরেছেন অভিনেত্রী দোলন রায় এবং অভিনেতা দীপঙ্কর দে। সান্ধ্য লগ্নে ঝাঁ চকচকে ওই রেস্তোরাঁয় বসেছিল বিয়ের আসর। খুব ছিমছামভাবে একেবারে প্রায় ঘরোয়া অনুষ্ঠানের মধ্য দিয়েই বাকি জীবনটা একসঙ্গে কাটানোর অঙ্গীকারবদ্ধ হয়েছেন দোলন-দীপঙ্কর। কনেযাত্রী কিংবা বরযাত্রী বলতে ছিল শুধুমাত্র ঘনিষ্ঠ বন্ধুবান্ধবরা।

প্রসঙ্গত, বহু বছর ধরেই একসঙ্গে লিভ-ইন সম্পর্কে ছিলেন টলিউডের এই জনপ্রিয় অভিনেতা-অভিনেত্রী দোলন, দীপঙ্কর। এবার অবশেষে আইনি স্বীকৃতি পেল তাঁদের দীর্ঘজীবনের ‘সম্পর্ক’৷ শুভানুধ্যায়ীরা বলছেন, নতুন করে ঘর বাঁধলেন দোলন-দীপঙ্কর। টলিউডে অবশ্য এর আগেও অসমবয়সি প্রেম এবং বিয়ে দেখেছে। তবে, পঁচাত্তরেও যে মালাবদল করার সাহস তিনি দেখিয়েছেন, তা দেখে আপ্লুত অনুরাগীরা। 

[আরও পড়ুন: একসঙ্গে দুবাইয়ে ১০ টি ফ্ল্যাট কিনছেন রাখি সাওয়ান্ত, এত টাকা কোথায় পাচ্ছেন অভিনেত্রী!]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে