২৬  শ্রাবণ  ১৪২৯  বুধবার ১৭ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

একসঙ্গে দুবাইয়ে ১০ টি ফ্ল্যাট কিনছেন রাখি সাওয়ান্ত, এত টাকা কোথায় পাচ্ছেন অভিনেত্রী!

Published by: Akash Misra |    Posted: July 5, 2022 9:39 am|    Updated: July 5, 2022 10:03 am

Rakhi Sawant planning to buy '10 apartments in Dubai | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রাখি সাওয়ান্ত প্রেম করছেন। আগেই ঢাক পিটিয়ে বলে দিয়েছেন সে কথা। এমনকী, বয়ফ্রেন্ড আদিলকে সবার সঙ্গে পরিচয়ও করিয়েছেন। তবে এবার নতুন খবর হল নতুন সংসার পাতার জন্য রাখি ও আদিল এবার চললেন দুবাই! হ্যাঁ, ঠিকই পড়েছেন। এবার দুবাইয়েই নতুন সংসার গোছাতে চলেছেন রাখি সাওয়ান্ত (Rakhi Sawant)।

গপ্পোটা একটু খোলসা করে বলা যাক বরং। সম্প্রতি একটি ফিল্মি অনুষ্ঠানে বয়ফ্রেন্ড আদিলকে নিয়ে হাজির হয়েছিলেন রাখি। সেখানেই সাংবাদিকদের কথায় কথায় জানিয়ে দিলেন দুবাইয়ের সংসারের কথা। রাখির কথায়, ‘আদিল প্ল্যান করেছে দুবাইয়ে ১০ টা অ্যাপার্টমেন্ট কেনার। সেই অ্যাপার্টমেন্টের একটাতেই আমরা নতুন সংসার শুরু করব।’ শুধু তাই নয়, রাখির কথায়, ‘মুম্বইয়ের তুলনায় দুবাইয়ের ফ্ল্যাট অনেক সস্তা। তাই আদিল দুবাইতেই ফ্ল্যাট কিনছে!’

RAKHI-SAWANT

অন্যদিকে, রাখি সাওয়ান্ত ঠিক করে ফেলেছেন। বিয়ে তিনি আর করছেন না! বরং নতুন বয়ফ্রেন্ড আদিলের সঙ্গে দিব্যি আছেন। সম্প্রতি রাখি সাওয়ান্ত তাঁর প্রাক্তন স্বামীর বিরুদ্ধে পুলিশে অভিযোগ দায়ের করেছেন। রাখির দাবি, তাঁর প্রাক্তন স্বামী রীতেশ, রাখির সোশ্যাল মিডিয়া প্রোফাইল হ্যাক করেছেন। বয়ফ্রেন্ড আদিলকে সঙ্গে নিয়ে পুলিশের কাছে এসেছিলেন রাখি। সেখানেই সংবাদমাধ্যমকে রাখি জানান, ‘বিয়ে করার আর দরকার নেই। আদিলের সঙ্গে খুব ভাল আছি। একসঙ্গে রয়েছি। বেকার বিয়ে করব কেন!’ অন্যদিকে, সংবাদমাধ্যমে রাখির প্রাক্তন স্বামী জানালেন, ৯০ লক্ষ টাকার গাড়ি উপহার না দেওয়ায় সম্পর্ক ত্যাগ করেন নাকি রাখি!

[আরও পড়ুন: বলিপাড়ায় জোর খবর, অ্যাকশন ছবিতে জুটি বাঁধছেন শাহরুখ-সলমন!]

বলিউডের মির্চি গার্ল রাখি সাওয়ান্ত (Rakhi Sawant) খোদ নিজেই সোশ্যাল মিডিয়ায় ফাঁস করেছিলেন প্রেমিকের নাম আদিল খান ডুরানি। তবে শুধু প্রেমিকের নামই নয়। প্রেমিককে পাশে নিয়ে ভিডিও এবং ছবিও আপলোড করলেন রাখি। আর সেখানেই তিনি জানিয়ে ছিলেন এই নতুন প্রেমের কথা।

খবরে থাকতে বরাবরই রাখি নানারকম চমক দিয়ে থাকেন। এই যেমন, বিগ বস ১৫-র সময় রাখি হঠাৎই জানিয়ে দেন, তিনি রীতেশ নামের এক ব্যক্তির সঙ্গে বিয়ের সম্পর্কে আবদ্ধ। এই রীতেশ নাকি থাকেন কানাডাতে। রীতেশের রয়েছে স্ত্রী ও সন্তানও। তবুও নাকি রাখির সঙ্গে বিয়ে করেছেন তিনি। এমনকী, এই রীতেশকে রাখি নিয়ে এসেছিলেন বিগবসের ঘরেও। রীতেশকে দেখে, সলমন বলেছিলেন, রাখি নিশ্চয়ই স্বামী ভাড়া করেছেন! সেই নিয়েও বিগ বসের অন্দরে হয়েছিল শোরগোল।

Rakhi Sawant threatens camera persons with ₹500 crore defamation case

কেরিয়ারের শুরু থেকেই রাখি একেবারেই ঠোঁটকাটা। যা মুখে আসে, তাই বলে দেন। এই যেমন, কয়েকদিন আগে এক সাক্ষাৎকারে বলিউড ছবিতে অভিনয়ের সুযোগ পাওয়া নিয়ে রীতিমতো বিস্ফোরক মন্তব্য করে বসলেন রাখি। এই সাক্ষাৎকারে রাখি জানিয়েছিলেন স্তনের সাইজ বড় হলেই নাকি বলিউডে সুযোগ ঘটে। যা নিয়ে শোরগোল শুরু হয়েছিল বলিপাড়ায়। আর এবার রাখি প্রেমের খবর ফাঁস করে সবার নজর কাড়তে চাইছেন বলেই মনে করছেন অনেকে।

[আরও পড়ুন: নায়িকার সঙ্গে হোটেলের ঘরে দক্ষিণী তারকা, হাতেনাতে ধরলেন স্ত্রী! ভাইরাল ভিডিও]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে