BREAKING NEWS

১৪ আশ্বিন  ১৪২৭  বৃহস্পতিবার ১ অক্টোবর ২০২০ 

Advertisement

‘বোম্বাগড় দৈনিক পত্রিকা’ পড়ে উদ্বিগ্ন, করোনা নিয়ে হবুচন্দ্র রাজা-গবুচন্দ্র মন্ত্রীর সাবধানবাণী

Published by: Sandipta Bhanja |    Posted: March 20, 2020 5:44 pm|    Updated: March 20, 2020 6:20 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পয়লা মে মুক্তি পাওয়ার কথা দেব এন্টারটেইনমেন্টস প্রযোজিত ‘হবুচন্দ্র রাজা গবুচন্দ্র মন্ত্রী’র। কিন্তু করোনার জেরে যেহেতু অনেক ছবির মুক্তিই পিছিয়ে গিয়েছে, অতঃপর এই ছবিটিরও মুক্তির তারিখ বদলাবে কিনা, তা নিয়ে সন্দিহান অনেকেই। তবে প্রেক্ষাগৃহে যখনই আসুক না কেন, করোনা নিয়ে কিন্তু রীতিমতো উদ্বিগ্ন বোম্বাগড়ের রাজা হবুচন্দ্র এবং মন্ত্রী গবুচন্দ্র! আর তাই রাজা-মন্ত্রী মিলে করোনা মোকাবিলায় দিলেন সতর্কবার্তা।

দেব (Dev) এন্টারটেইনমেন্টসের তরফে সদ্য প্রকাশ্যে এল এক অ্যানিমেশন ভিডিও। যে ভিডিওতে হবুচন্দ্র রাজা এবং তাঁর গবুচন্দ্র মন্ত্রীকে দেখা গিয়েছে করোনা সংক্রমণ রুখতে অভিনবভাবে বার্তা দিতে। মজাচ্ছলে ছন্দ মিলিয়ে সতর্কবার্তা দিলেন তাঁরা। ‘বোম্বাগড় দৈনিক পত্রিকা’ পড়ে উদ্বিগ্ন হবুচন্দ্র। ঘুমন্ত মন্ত্রী গবুচন্দ্রকে জাগিয়ে করোনা নিয়ে আলোচনা করছেন। মন্ত্রীর মুখে শোনা গেল, “নতুন আপদের নাম করোনা।” রাজার মন্তব্য, এমন হলে পাবলিকের এখন কী টাস্ক? ছন্দ মিলিয়ে মন্ত্রী বললেন, “বাহাদুরি না দেখিয়ে মুখে লাগান মাস্ক।” না ধুয়ে মুখে বারবার হাত না দেওয়ার কথাও শোনা গেল দু’জনের মুখে।

[আরও পড়ুন: লন্ডন থেকে ফিরে কোয়ারেন্টাইনে থাকার বালাই নেই! প্রশ্নের মুখে অভিনেতা অভিষেকের দায়িত্ববোধ ]

কেন্দ্র আর রাজ্য যে এই মারাত্মক ইস্যুতে একসঙ্গে চলার সিদ্ধান্ত নিয়েছে, সেকথাও শোনা গেল দেব এন্টারটেইনমেন্ট প্রযোজিত এই ভিডিওতে। করোনা নিয়ে মানুষের মনে যে অহেতুক ভয়ের উদ্রেক হয়েছে, তা কাটাতে মন্ত্রী বললেন, “ভাইরাসটা ‘মেড ইন চায়না’, তাই কতদিন টিকবে সেটা ভরসা করা যায় না।” খুব শিগগিরিই যে ‘হবুচন্দ্র রাজা গবুচন্দ্র মন্ত্রী’র সঙ্গে দেখা হচ্ছে, সাবধানবাণী দেওয়ার পাশাপাশি সেকথাও জানাতে ভোলেননি তাঁরা। মুক্তির দিন বদলানোর কোনও সিদ্ধান্ত জানা যায়নি ভিডিওয়। সব ছিক থাকলে নির্ধারিত দিনেই মুক্তি পাবে ‘হবুচন্দ্র রাজা গবুচন্দ্র মন্ত্রী’।

[আরও পড়ুন: করোনা সতর্কতা: নিষেধাজ্ঞা অমান্য করে জিমে? শাহিদ কাপুরকে নোটিস পাঠাল মুম্বই পুরসভা]

করোনার জেরে যে অন্যান্য ক্ষেত্রের পাশাপাশি বিনোদুনিয়াও জোর ধাক্কার সম্মুখীন হতে চলেছে অদূর ভবিষ্যতে, তার ইঙ্গিত  সুস্পষ্ট! পিছিয়েছে বলিউড-টলিউড একাধিক ছবির মুক্তি।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement