BREAKING NEWS

১৩ অগ্রহায়ণ  ১৪২৯  বুধবার ৩০ নভেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

করোনার বলি আরও দুই তারকা, প্রয়াত এডি লার্জ ও জুলি বেনেট

Published by: Bishakha Pal |    Posted: April 4, 2020 1:10 pm|    Updated: April 4, 2020 9:48 pm

Eddie Large and Julie Bennett died due to coronavirus

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: করোনার সঙ্গে লড়াইয়ে জীবনাবসান আরও দুই তারকার। মার্কিন অভিনেত্রী জুলি বেনেট ও ব্রিটিশ কৌতুক অভিনেতা এডি লার্জ করোনায় আক্রান্ত হয়ে প্রয়াত হলেন। জুলির বয়স হয়েছিল ৮৮ বছর। বিখ্যাত কার্টুন চরিত্র ‘যোগী বিয়ার’-এর প্রেমিকার চরিত্রে গলা দিতেন তিনি। অন্যদিকে ৭৮ বছর বয়সে প্রয়াত হলেন কমেডিয়ান এডি।

বেশ কিছুদিন ধরে অসুস্থ ছিলেন জুলি বেনেট। তাঁর শরীরে করোনা ভাইরাসের সন্ধান মেলে। সিডারস-সিনাই মেডিকেল সেন্টারে চিকিৎসাধীন ছিলেন তিনি। ৩১ মার্চ সেখানেই প্রয়াত হন। তার এজেন্ট এবং বন্ধু মার্ক স্ক্রাগস এ্যাসোবিজ একথা জানিয়েছেন। ১৯৫০ সালে অভিনয় শুরু করেছিলেন বেনেট। অভিনয় করেন ‘অ্যাডভেঞ্চারস অফ সুপারম্যান’, ‘লেভ ইট টু বিভার’, ‘হাইওয়ে প্যাট্রোল’, ‘দ্য জর্জ বার্নস’ এবং ‘গ্রেসি অ্যালেন শো’র মতো ছবিতে। এরপর ভয়েস ওভার আর্টিস্ট হিসেবে তাঁর কেরিয়ার শুরু হয়। ১৯৬০ সালে ‘দ্য বুলউইঙ্কল শো’ দিয়ে ভয়েসওভার শিল্পী হিসেবে কাজ শুরু করেন তিনি। ১৯৬১ থেকে ১৯৬২ সাল পর্যন্ত ‘দ্য যোগী বিয়ার শো’য়ে সিন্ডি বিয়ারের চরিত্রে গলা দেন। এরপর ১৯৬৪ সালের ‘হে দেয়ার, ইটস যোগী বিয়ার’ ছবিতেও গলা দেন তিনি। এছাড়া ১৯৭৭ সালে ‘যোগীস গ্যাং’, ‘স্কুবিস অল স্টার ল্যাফ-এ-লিম্পিক্স’ এবং ১৯৮৮ সালে ‘দ্য নিউ যোগী বিয়ার শো’য়ে সিন্ডির চরিত্রে কণ্ঠ দিয়েছিলেন জুলি বেনেট।

[ আরও পড়ুন: ‘ধন্যবাদ নয়, আপনি শুধু হুকুম করুন’ কেজরিওয়ালের কৃতজ্ঞতায় মন্তব্য শাহরুখের ]

অন্যদিকে এডি লার্জ ওরফে এডওয়ার্ড ম্যাকগিনিস ছিলেন ব্রিটিশ কৌতুক অভিনেতা। ১৯৭৮ থেকে ১৯৯১ সাল পর্যন্ত বিবিসি ওয়ানের সঙ্গে যুক্ত ছিলেন তিনি। তাঁর ছেলে জানান, বেশ কয়েকদিন ধরে হৃদরোগে ভুগছিলেন এডি লার্জ। সেই কারণেই তাঁকে হাসপাতালে ভরতি করা হয়। হাসপাতালেই তিনি এই প্রাণঘাতী ভাইরাসের শিকার হন। এরপর তাঁর মৃত্যু হয়। তাঁর মৃত্যুতে শোকপ্রকাশ করেছেন চলচ্চিত্র জগতের একাধিক ব্যক্তিত্ব। 

[  আরও পড়ুন: ‘অপরাধমূলক কাজ, শাস্তি হওয়া উচিত’, দিল্লির নিজামুদ্দিন ইস্যুতে সরব অপর্ণা সেন   ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে