BREAKING NEWS

৯ আশ্বিন  ১৪২৭  রবিবার ২৭ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

সুশান্ত মামলায় সুপ্রিম রায়দানের দিনই ট্রোলড, ‘পবিত্র রিশতা ফান্ড’ থেকে সরলেন একতা

Published by: Suparna Majumder |    Posted: August 19, 2020 4:02 pm|    Updated: August 19, 2020 4:02 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর তদন্তভার সিবিআইকে দিয়েছে সুপ্রিম কোর্ট। চারদিকে যখন এ প্রসঙ্গে নানা মহলের নানা মত, তখন সম্পূর্ণ ভিন্ন কারণে ট্রোলড হলেন একতা কাপুর (Ekta Kapoor)। সুশান্তের স্মৃতিতে ‘পবিত্র রিশতা ফান্ড’ উদ্যোগের সঙ্গে যুক্ত হয়েছিলেন একতা। মানসিক অবসাদ নিয়ে সচেতনতা বাড়াতে এবং মানসিক অবসাদের ভুক্তভোগী মানুষদের সাহায্য করতে এই ফান্ড গঠন করা হয়েছিল। এপর্যন্ত সবই ঠিক ছিল। আপত্তি তৈরি হয় ফান্ডের প্রচারের পোস্টার নিয়ে। যেখানে সুশান্ত সিং রাজুপতের (Sushant Singh Rajput) ছবি ব্যবহার হয়েছে। তা নিয়ে ক্ষোভে ফেটে পড়েছে সোশ্যাল মিডিয়া।

[আরও পড়ুন: সুশান্তকাণ্ডে সুপ্রিম রায়ে উচ্ছ্বসিত বিহার, আদেশনামা না পেয়ে মন্তব্য করবে না মহারাষ্ট্র]

একতা কাপুরের বালাজি টেলিফিল্মের হাত ধরেই অভিনেতা সুশান্ত সিং রাজপুতের সফর শুরু হয়েছিল। ‘কিস দেশ মে হ্যায় মেরা দিল’ ধারাবাহিকে প্রেম জুনেজার চরিত্রে অভিনয় করেছিলেন সুশান্ত। তবে ‘পবিত্র রিশতা’ ধারাবাহিকের সময় থেকেই জনপ্রিয়তা পান। মানবের চরিত্রে দর্শক আজও তাঁকে মনে রেখেছেন। সেই সূত্র ধরেই সুশান্তের মৃত্যুর পর ‘পবিত্র রিশতা ফান্ড’ শুরু করা হয়। ফান্ডের পোস্টার প্রকাশ্যে আসতেই ক্ষিপ্ত হয়ে ওঠেন নেটিজেনরা। প্রশ্ন তোলেন, সুশান্তের মৃত্যুর তদন্ত এখনও চলছে, তাহলে কেমন করে এই ধরনের ক্যাম্পেনে তাঁর ছবি ব্যবহার করা হয়? এর জন্য একতা কাপুরকে নিষিদ্ধ করার দাবি তুলেছে নেটদুনিয়ার একাংশ। অনেকে তাঁকে সুশান্তের মৃত্যু নিয়ে ব্যবসা বন্ধ করার পরামর্শ দিয়েছেন। ট্রেন্ডিং হয়েছে ShameOnEktaKapoor হ্যাশট্যাগ।

 

[আরও পড়ুন: সলমন খানকে খুনের ছক বানচাল, পুলিশের জালে বিষ্ণোই গ্যাংয়ের শার্প শুটার]

চাপের মুখে পড়ে নিজেকে ‘পবিত্র রিশতা ফান্ড’ থেকে সরিয়ে নেওয়ার কথা জানিয়েছেন একতা কাপুর। টুইটে জানিয়েছেন, ফান্ডটি তিনি শুরু করেননি। এটি ZEE-এর উদ্যোগে তৈরি। মানসিক অবসাদ নিয়ে ZEE-এর অন্যান্য উদ্যোগে একতা সাহায্য করবেন বলে জানান। তবে এই প্রজেক্ট থেকে সরে দাঁড়াচ্ছেন। তদন্ত হওয়া পর্যন্ত অপেক্ষা করবেন বলে জানান প্রযোজক-পরিচালক।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement