১৪ মাঘ  ১৪২৯  রবিবার ২৯ জানুয়ারি ২০২৩ 

READ IN APP

Advertisement

বাবা-ছেলের মিষ্টি সম্পর্কের গভীর রসায়ন, ট্রেলারে নজর কাড়ল মিঠুন-দেবের ‘প্রজাপতি’

Published by: Sucheta Sengupta |    Posted: December 1, 2022 8:04 pm|    Updated: December 1, 2022 8:04 pm

Entertainment News: Bengali movie 'Projapoti's starring Mithun Chakraborty, Dev trailer out | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ছেলে ব্যস্ত মানুষ, বাবার অখণ্ড অবসর। বয়সকালে বাবার সেবাযত্ন করার কথা তো ছেলেরই। কিন্তু উলটোটাও তো হয়। দিনভর ছেলের ভালমন্দের দিকে নজর বাবা। খাইয়ে দেওয়া থেকে শুরু করে নানা আবদার মেটানো – অক্লান্ত বয়স্ক বাবা। ছেলের ভূমিকা একটু অন্য। বাবার মন ভাল রাখতে আবার ছেলে নানা উদ্যোগ। রোজকার চেনা ছবি থেকে খানিক আলাদা, কিছুটা ছকভাঙা। এমনই ছকভাঙা, মিষ্টি সম্পর্কের রসে টইটম্বুর মিঠুন-দেবের নতুন ছবি ‘প্রজাপতি’ (Projapoti)। সম্প্রতি প্রকাশ্যে এসেছে ট্রেলার (Trailer)। আর তাতেই মন কেড়েছেন নিজ নিজ জায়গায় বিখ্যাত দুই অভিনেতা।

মিঠুন চক্রবর্তী ও দেব (দীপক) অধিকারী। দুই অভিনেতার কেরিয়ারে দুই ভিন্ন পালক জুড়েছে সম্প্রতি। একজন টলিউডের সুপারস্টার, আরেকজন সিনেমার মহাগুরু। প্রথম জন আবার বিজেপির কোর কমিটির সদস্য। আর দ্বিতীয় জন ঘাসফুল শিবিরের তারকা জনপ্রতিনিধি, তৃণমূলের সাংসদ। এবার ভিন্ন রাজনৈতিক শিবিরের জমাটি রসায়ন দেখা যাবে রুপোলি পর্দায়। ‘প্রজাপতি’ সিনেমায় বাবা-ছেলের ভূমিকায় অভিনয়ে অবশ্য ভিন্ন ‘পতাকা’ধারীরা কোনও প্রভাব পড়তে দেননি। দু’জনেই পাক্কা অভিনেতা তো! ছবির ট্রেলারে দেখা যাচ্ছে, বয়স্ক বাবা মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty)। তাঁর ছেলে দেব (Dev) অতি ব্যস্ত। কীভাবে কাটছে বাবা-ছেলের দৈনন্দিন জীবন? সেটাই ছবির মূল কাহিনি। অভিজিৎ সেন পরিচালিত সিনেমায় মিঠুন, দেব ছাড়াও রয়েছেন মমতা শংকর, খরাজ মুখোপাধ্যায়, কৌশানি মুখোপাধ্যায়। মৃণাল সেনের সিনেমা ‘মৃগয়া’র পর ফের মিঠুন-মমতা শংকর জুটিকে দেখা যাবে। তা দর্শকদের কাছে বাড়তি পাওনা বটে।

[আরও পড়ুন: সেনায় যোগদানের স্বপ্ন পূরণ করতে বাড়িতে মিথ্যা! সেরা ছাত্র হয়ে অ্যাকাডেমি ছাড়লেন যুবক]

তবে গোটা কাহিনির কণাটুকু মাত্র ধরা দিয়েছে ট্রেলারে। এর বাইরেও যে গোটা সিনেমা জুড়ে নানা ওঠাপড়া, ভাঙাগড়া, জটিলতা, নস্টালজিয়ার কোলাজ রয়েছে, তা সেভাবে ধরা পড়েনি। ফলে আস্ত একটা সিনেমা দেখতে আপনার আগ্রহ বাড়িয়ে দিতেই পারেন মিঠুন-দেব-মমতা শংকররা। অভিজিৎ সেনের এই ছবির সংগীত পরিচালনায় রয়েছেন অনুপম রায় (Anupam Roy), সুরজিৎ চট্টোপাধ্যায়, রথীজিৎ। ক্যামেরার দায়িত্ব সামলেছেন গোপী ভকত। বড়দিনে মুক্তি পেতে চলেছে দেব-মিঠুন জুটির এই ছবি।

[আরও পড়ুন: বউভাতের রাতে নববধূর স্তন ছিঁড়ে নেওয়ার চেষ্টা বরের প্রেমিকার! শোরগোল গাইঘাটায়]

২০২১-এ বড়দিনের ছবি হিসেবে মুক্তি পায় দেবের ‘টনিক’। দেব ও পরাণ বন্দ্যোপাধ্যায়ের এই ছবি প্রথম দিন থেকেই বাজিমাত করেছিল বক্স অফিসে। এমনকী, ছবির সাফল্য দেখে মাল্টিপ্লেক্সেও শো টাইম বেড়ে গিয়েছিল। ২০২২ সালে মুক্তি পায় দেবের ‘কিশমিশ’। সেই ছবিও বক্স অফিসে দারুণ সাফল্য পায়। সেই সাফল্যকে সঙ্গে নিয়েই আসছে দেবের ‘প্রজাপতি।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Dev Entertainment Ventures (@deventertainmentventures)

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে