ad
ad

Breaking News

Entertainment

জেরার নামে মডেল পরীমণির সঙ্গে একান্তে ১৮ ঘণ্টা কাটিয়ে শাস্তির মুখে Dhaka-র পুলিশ অফিসার

সিসিটিভ ফুটেজে উভয়ের ঘনিষ্ঠতার বিষয়টি ফাঁস হয়েছে।

Entertainment News: Police office suspended from investigating Bangladeshi model turned actress Pori Moni | Sangbad Pratidin
Published by: Sucheta Sengupta
  • Posted:August 7, 2021 9:15 pm
  • Updated:August 7, 2021 9:22 pm

সুকুমার সরকার, ঢাকা: নিষিদ্ধ বিদেশি মাদক রাখা-সহ একাধিক মামলায় আপাতত কারাবন্দি বাংলাদেশের (Bangladesh) মডেল-নায়িকা পরীমণি (Pori Moni)। ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের অধীনে বনানী থাকার কারাগারে রয়েছেন তিনি। আর তাঁকে জেরা করতে গিয়ে এবার বিপাকে পড়লেন গোয়েন্দা পুলিশের ADC নিজেই। জেরার নামে পরীমণির সঙ্গে একান্তে টানা ১৮ ঘণ্টা সময় কাটালেন গুলশন বিভাগের এডিসি গোলাম সাকলায়েন। আর তার শাস্তিও পেলেন তিনি। তদন্তের দায়িত্ব থেকে বাদ দেওয়া হয়েছে এডিসি সাকলায়েনকে।

গত মাসে ঢাকার (Dhaka) অদূরে তুরাগতীরে বহুল আলোচিত বোট ক্লাব মামলার তদন্তের নেতৃত্বে ছিলেন পুলিশ আধিকারিক সাকলায়েন। ব্যবসায়ী নাসিরউদ্দিনের বিরুদ্ধে যৌন হেনস্থা মামলার তদন্ত চলাকালীন নায়িকা পরীমণির সঙ্গে তাঁর সখ্য তৈরি হয়। দেশের এলিট ফোর্স র‌্যাবের হাতে পরীমণি গ্রেপ্তারের পর গোয়েন্দা পুলিশের ঊর্ধ্বতন এই কর্মকর্তার সঙ্গে তাঁর ঘনিষ্ঠতার বিষয়টি চাউর হয়ে যায়। এরই মধ্যে পরীমণি-সাকলায়েনকে নিয়ে একটি সিসিটিভি ফুটেজ (CCTV footage) ফাঁস হয়েছে। তাঁদের অন্তরঙ্গ সম্পর্ক নিয়ে চলছে নানা গুঞ্জন।

[আরও পড়ুন: আচমকা কমে গেল রক্তচাপ! শুটিং ফ্লোর থেকে সোজা হাসপাতালে অভিনেত্রী Nushrratt Bharuccha]

সিসিটিভি ফুটেজে দেখা যায়, রাজাবাগ পুলিশ অফিসার্স কলোনির মধুমতি ভবনের গেটের সামনে ১ আগস্ট সকাল ৮ টা ১৫ মিনিটে একটি সাদা গাড়ি এসে থামে। গাড়ি থেকে নামেন লাল টি-শার্ট পরিহিত এক ব্যক্তি। এরপর কোলে একটি কুকুর-সহ সাদা রংয়ের জামা পরে গাড়ি থেকে নামেন নায়িকা পরীমণি। রিসেপশনে থাকা সদস্যদের কাছ থেকে চাবি নিয়ে দু’জন লিফটে প্রবেশ করেন। পরে গাড়ি থেকে নিয়ে যাওয়া হয় একটি ট্রলি ব্যাগ। প্রায় ১৮ ঘণ্টা পর রাত দেড়টার দিকে ওই ভবনের সামনে আবার পরীমণির গাড়ি হাজির হয়। কিছুক্ষণ পর বেরিয়ে যাওয়ার সময় পরীমণির পরনে ছিল কালো রংয়ের পোশাক।

[আরও পড়ুন: The Empire Trailer: মুঘল সাম্রাজ্যের প্রতিষ্ঠাতা বাবর হয়ে ওয়েবে ডেবিউ Kunal Kapoor-এর]

পরীমণির গাড়ি চালক নাজির হোসেনও গণমাধ্যমের কাছে ঘটনার বর্ণনা দিয়েছেন। তিনি জানান, ”সকালে গিয়ে আমি তাঁকে দিয়ে চলে এসেছিলাম, আবার রাতে গিয়ে ফিরিয়ে নিয়ে এসেছি।” চালক আরও জানিয়েছেন, পরীমণির বনানীর বাসায় যখন পুলিশ অফিসার সাকলায়েন যেতেন, তখন তিনি সিভিল ড্রেস (প্যান্ট-শার্ট) পরা থাকতেন। এছাড়া ঢাকার বিনোদন স্পট হাতিরঝিল এলাকায় একই গাড়িতে দু’জন সময় কাটিয়েছেন, ঘোরাঘুরি করেছেন। ঘটনা জানাজানির পর প্রাথমিক তদন্তে সাকলায়েনের সঙ্গে পরীমণির সরকারি ফ্ল্যাটে প্রবেশ এবং দীর্ঘ সময় থাকার প্রমাণ পেয়েছে পুলিশ। আর তারপরই ঢাকা মহানগর পুলিশের (DMP) গোয়েন্দা গুলশন বিভাগের অতিরিক্ত উপকমিশনার মো. গোলাম সাকলায়েনকে বদলি করা হয়েছে। শনিবার দুপুরে এডিসি সাকলায়েনকে ঢাকা মহানগর পুলিশ কমিশনারের এক আদেশে ডিবি থেকে ডিএমপির পাবলিক অর্ডার ম্যানেজমেন্টে (দাঙ্গা দমন বিভাগ, পশ্চিম) বদলি করা হয়।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ