১৪ আশ্বিন  ১৪২৭  বৃহস্পতিবার ১ অক্টোবর ২০২০ 

Advertisement

‘রিয়া ভীষণ অত্যাচার করত, সম্পর্ক থেকে বেরতে চাইছিল সুশান্ত!’, পুলিশের কাছে বিস্ফোরক অঙ্কিতা

Published by: Sandipta Bhanja |    Posted: July 30, 2020 12:38 pm|    Updated: July 30, 2020 12:38 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: “রিয়া ভীষণ অত্যাচার করত, আর তাই শেষের দিকটায় সম্পর্ক থেকে বেরিয়ে আসতে চাইছিল সুশান্ত”, বিহার পুলিশের কাছে বিস্ফোরক বয়ান প্রয়াত অভিনেতার প্রাক্তন প্রেমিকা অঙ্কিতা লোখাণ্ডের। সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) মৃত্যুর পর সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেও এযাবৎকাল কোনও বিস্ফোরক মন্তব্যই করতে শোনা যায়নি অঙ্কিতাকে। কিন্তু হঠাৎ কীসের প্রেক্ষিতে এমন মন্তব্য করলেন তিনি?

ঘটনার সূত্রপাত ২৬ জুলাই। যেদিন রিয়া চক্রবর্তী (Reah Chkaraborty) এবং তাঁর পরিবার ও ঘনিষ্ঠ ৫ জনের বিরুদ্ধে পাটনার রাজীব নগর থানায় এফআইআর দায়ের করেন সুশান্তের বাবা কৃষ্ণকুমার সিং। সেই অভিযোগের ভিত্তিতেই বিহার পুলিশের একটি বিশেষ টিম মুম্বই পৌঁছয় তদন্তের জন্য। আর তদন্তের সুবাদেই সুশান্ত ঘনিষ্ঠদের বয়ান রেকর্ড করা শুরু হয়। বৃহস্পতিবার সকালেই অভিনেতার পরিচারিকা এবং এক বোনের বয়ান রেকর্ড করা হয়েছে বলে খবর। সেই সূত্রেই অঙ্কিতাও নিজের বয়ান রেকর্ড করার ইচ্ছেপ্রকাশ করেন। আর সেখানেই সুশান্ত-রিয়ার সম্পর্ক নিয়ে মুখ খুলেছিলেন অভিনেতার প্রাক্তন প্রেমিকা।

সূত্রের খবর, বুধবার বিহার পুলিশের কাছে অঙ্কিতা (Ankita Lokhande) জানিয়েছেন, ২০১৯ সালে যখন তাঁর প্রথম বলিউড ডেবিউ সিনেমা ‘মনিকর্ণিকা- দ্য ক্যুইন অফ ঝাঁসি’ মুক্তি পেল। সুশান্ত তাঁকে ফোন করেছিলেন। শুভেচ্ছা বার্তা বিনিময়ের পর তখনই সুশান্ত তাঁকে জানান যে তিনি রিয়া চক্রবর্তীর সঙ্গে সম্পর্কে রয়েছেন। সেই কথোপকথনেরই এক টুকরো অঙ্কিতা তুলে ধরেন বিহার পুলিশের কাছে। অভিনেত্রী জানিয়েছেন, “সেদিন কথা বলতে গিয়ে সুশান্ত বেশ আবেগঘন হয়ে পড়েন। জানান রিয়ার সঙ্গে এই সম্পর্কে তিনি খুশি নন। রিয়া প্রতিনিয়ত তাঁকে উত্যক্ত করে। ওঁর ব্যবহারেও খুব অসন্তুষ্ট। খুব তাড়াতাড়ি এই সম্পর্ক থেকে বেরোতে চান।” যাবতীয় প্রমাণ সমেত সেই অঙ্কিতা তাঁর দেওয়া সব তথ্যই পুলিশের হাতে তুলে দিয়েছেন। বিহার পুলিশ খতিয়ে দেখছে।

[আরও পড়ুন: প্রথম দিনই প্রায় ১০ কোটি দর্শক, হলে মুক্তি পেলে দু’হাজার কোটির ব্যবসা করত সুশান্তের ‘দিল বেচারা’]

এর মাঝেই মুম্বই পুলিশের বিরুদ্ধে গুরুতর অভিযোগ এনেছে সুশান্তের পরিবারের এক সদস্য। তাঁর কথায়, “মুম্বই পুলিশের কেউ রিয়াকে সাহায্য করছেন।” সূত্রের খবর, এই বিস্ফোরক তথ্য জানিয়েছেন প্রয়াত অভিনেতার পরিবারের আইনজীবী বিকাশ সিং নিজে। পাশাপাশি তিনি নাকি এও দাবি করেন যে, সুশান্তের কোনও বিপদ হতে পারে বলে ৪ মাস আগেই একথা নাকি মুম্বই পুলিশকে জানানো হয়েছিল অভিনেতার পরিবারের তরফে। কিন্তু তারা কোনওরকম গুরুত্বই দেননি।

দিশার মৃত্যুর পর নাকি রিয়া চক্রবর্তী সুশান্তের নম্বর ব্লক করে দিয়েছিলেন, এরকম কথাও শোনা যায়। তাহলে কি তাঁর প্রাক্তন ম্যানেজারের মৃত্যুর সঙ্গে সত্যিই জড়িত সুশান্তের মৃত্যুরহস্য? এই প্রশ্নের কিণারা করতেই বিহার পুলিশ দিশা সালিয়ানের মৃত্যুকেও গুরুত্ব দিচ্ছে।

[আরও পড়ুন: বিহারে নয়, সুশান্তের মৃত্যুর তদন্ত হোক মুম্বইতে, সুপ্রিম কোর্টের দ্বারস্থ রিয়া]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement