BREAKING NEWS

১৫  আষাঢ়  ১৪২৯  বৃহস্পতিবার ৩০ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

একদা রিয়ালিটি শোয়ের প্রতিযোগী, আজ ফারহা খানের রাঁধুনি!

Published by: Sangbad Pratidin Digital |    Posted: November 13, 2017 1:46 pm|    Updated: September 24, 2019 3:40 pm

Ex Indian Idol contestant in now Farah Khan’s cook

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: একেই বোধহয় বলে ভাগ্যের ফের। সাধ ছিল গায়ক হওয়ার। হয়ে গেলেন রাঁধুনি। যে রিয়ালিটি শোয়ে ভাগ্য পরীক্ষার জন্য গিয়েছিলেন। তাঁর বিচারকের বাড়িতেই এখন কড়াই-খুন্তি নেড়ে নানা পদ তৈরি করেন বসন্ত প্রজাপতি। কে এই বসন্ত প্রজাপতি? বর্তমান পরিচয় কোরিওগ্রাফার টার্নড পরিচালক ফারহা খানের রাঁধুনি।

[বিক্ষোভ মেটাতে ‘পদ্মাবতী’র স্পেশ্যাল স্ক্রিনিংয়ের আয়োজন পরিচালকের]

সম্প্রতি নিজের টুইটার প্রোফাইলে বসন্তের ছবি শেয়ার করেছেন ফারহা। জানিয়েছেন, দেশ থেকে ফিরে এসেছেন তাঁর এই সাধের রাঁধুনি। এবার তাঁর বাড়িতে শান্তি ফিরবে।

ঝাড়খণ্ডের বাসিন্দা বসন্ত মুম্বই এসেছিলেন গায়ক হওয়ার স্বপ্ন নিয়ে। ২০০৫ সালে ‘ইন্ডিয়ান আইডল’ রিয়ালিটি শোয়ে অংশ নিয়েছিলেন তিনি। ঘটনাচক্রে সে সময়ও ফারহা এই গানের শোয়ের বিচারক ছিলেন। বসন্তের গান মনঃপুত হয়নি বিচারকদের। তবে তাঁর রান্না বেশ পছন্দ ফারহার। তাই জুটে গিয়েছে তারকার বাড়ির রান্নার কাজ।

[জানেন, শাহরুখ-আমিররা কী ভাবেন জুহিকে নিয়ে?]

নিজের এই কাজে অবশ্য অখুশি নন বসন্ত। পেট ভরার জন্য খাটতে তো হবেই। কিন্তু মনে তাঁর এখন সফল গায়ক হওয়ার খিদে রয়েছে। সেই খিদের জন্য আজও চেষ্টা চালিয়ে যাচ্ছেন ঝাড়খণ্ডের যুবক। কাজের ফাঁকে যেটুকু সময় পান গান গেয়ে কাটান। এক সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলতে গিয়ে বসন্ত জানান, হিমেশ রেশমিয়ার ভক্ত তিনি। প্রথমে তাঁর মতোই গাইতেন। কিন্তু পরে লোকজন এ কারণে তাঁর সমালোচনা করতে শুরু করেন। নিজের গানের স্টাইল পালটে দেন বসন্ত। কিশোর কুমার, কুমার শানু, উদিত নারায়ণের গানও ভীষণ পছন্দের তাঁর।

নিজের মালকিনের প্রতি কৃতজ্ঞ বসন্ত। তিনি তাঁকে মুম্বইয়ের মতো শহরে রোজগারের বন্দোবস্ত করে দিয়েছেন। দিয়েছে ছোট্ট একটা থাকার জায়গা। যেখানে নিজের সময় মতো গান গাইতে পারেন বসন্ত। তাঁর গানের জন্য অসুবিধা হলেও ফারহা কোনওদিন অভিযোগ জানাননি বলে জানান বসন্ত।

[পরিচালকের যৌন প্রস্তাবের প্রতিবাদ, বহু ছবি হাতছাড়া প্রিয়াঙ্কার]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে