২৩ ফাল্গুন  ১৪২৭  মঙ্গলবার ৯ মার্চ ২০২১ 

READ IN APP

Advertisement

‘মিস কল’-এর সেটে ঘটেছিল মারাত্মক ঘটনা! ফাঁস করলেন সোহম-ঋত্বিকা

Published by: Suparna Majumder |    Posted: February 19, 2021 4:16 pm|    Updated: February 19, 2021 5:17 pm

An Images

সুপর্ণা মজুমদার: একটা ‘মিস কল’। তাতেই জমে উঠেছে কৃ্ষ্ণ আর লীলার প্রেম। প্রেমের এই কাহিনিতে আবার রয়েছে সাসপেন্সের টুইস্ট। আগামী সপ্তাহেই প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে সোহম চক্রবর্তী (Soham Chakraborty) এবং ঋত্বিকা সেন (Rittika Sen) অভিনীত ছবি ‘মিস কল’ (Miss Call)। তার আগে সংবাদ প্রতিদিন ডিজিটালের ক্যামেরার সামনে দুই তারকা। সুরিন্দর ফিল্মস প্রযোজিত ছবি নিয়ে নানা কথা শেয়ার করলেন। আড্ডা দিলেন চুটিয়ে।

লীলাই (ঋত্বিকা) প্রথম কৃষ্ণকে (সোহম) ‘মিস কল’ দিয়েছিল। আর সেখান থেকেই কাহিনির সূত্রপাত। সাক্ষাৎকারে এমনটাই জানালেন দুই তারকা। রবি কিনাগী পরিচালিত ছবিতে নিম্ন মধ্যবিত্ত পরিবারের ছেলে কৃষ্ণ বাচ্চাদের স্কুলের পুলকার চালক। তার বাবা দিনরাত মদ্যপান করে পড়ে থাকে। কোনও কাজকর্ম করে না। ফলে পরিবারের যাবতীয় দায়িত্বই কৃষ্ণর একার কাঁধে। আর মিস কলের মাধ্যমে কৃষ্ণর জীবনে আসে কলেজ পড়ুয়া লীলা। প্রথমদিকে সবকিছু ঠিকই চলছিল। কিন্তু আচমকাই পালটে যায় সবকিছু। কীভাবে? প্রশ্নের উত্তর সিনেমা হলেই মিলবে ২৬ ফেব্রুয়ারি।

[আরও পড়ুন: Exclusive: ‘খেলা’ হবে? দলবদল নিয়ে সোজাসাপটা সোহম, দেখুন ভিডিও]

সোহমের সঙ্গে এটি ঋত্বিকার দ্বিতীয় কাজ। এমন অভিনেতা বিপরীতে থাকলে কাজ অনেকটাই সহজ হয়ে যায়। ছোটবেলা থেকে ইন্ডাস্ট্রিতে কাজ করছেন। পরিচালক রবি কিনাগীকে বেশ ভয় পান ঋত্বিকা। সোহমই সেটে অনেকটা সামলে দিতেন, জানালেন নায়িকা। ‘মিস কল’-এর সেটে আরও একটি মারাত্মক কাণ্ড বাঁধিয়েছিলেন ঋত্বিকা। সহকারী পরিচালক অমিতের ফোন ছিল তাঁর কাছে। সেই সময়ই অমিতের বাড়ি থেকে ফোন এসেছিল। মজার ছলে ঋত্বিকা বলে দিয়েছিলেন যে অমিতের অ্যাক্সিডেন্ট হয়েছে। তাতেই তুলকালাম কাণ্ড বেঁধেছিল। বিয়ে হওয়ার কথা ছিল অমিতের। তা প্রায় ভাঙতে বসেছিল। পরে অবশ্য অভিনেত্রী ক্ষমা চেয়ে নেন। আর অমিতের বিয়েও নির্বিঘ্নেই হয়। এভাবেই মজা করে সিনেমার শুটিং করেছেন দুই তারকা। দর্শকদের সিনেমা হলে গিয়ে ‘মিস কল’ দেখার অনুরোধ জানান দু’জনে।

[আরও পড়ুন: উত্তমকুমারের বায়োপিকে সুচিত্রা সেনের ভূমিকায় ঋতুপর্ণা! গৌরী দেবী কে?]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement