Advertisement
Advertisement

Breaking News

Ranveer Singh

‘কে আপনি?’, ধারাভাষ্যকার চিনতেই পারলেন না রণবীর সিংকে! কী জবাব অভিনেতার?

নেটদুনিয়ায় এখন ভাইরাল সেই মুহূর্তের ভিডিও।

F1 veteran Brundle asks Ranveer Singh 'who are you', video went viral | Sangbad Pratidin
Published by: Sulaya Singha
  • Posted:November 21, 2022 5:10 pm
  • Updated:November 21, 2022 5:10 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তিনি বর্তমানে বি-টাউনের অন্যতম সেরা তারকা। কিন্তু তার জন্য বিশেষ অহংকার নেই। জনপ্রিয়তায় আকাশের নক্ষত্র ছুঁয়ে ফেললেও মাটিতেই পা তাঁর। তাই তো কেউ তাঁকে চিনতে না পারলেও সে ব্যক্তির সঙ্গে মিষ্টি হেসে কথা বলতে এতটুকু কুণ্ঠাবোধ করেন না তিনি। তিনি বলিউড সুপারস্টার রণবীর সিং।

রিলের মতো রিয়েল লাইফেও দারুণ চর্চিত রণবীর সিং (Ranveer Singh)। কখনও অনুরাগীর প্রতি তাঁর ভালবাসা তো কখনও অদ্ভুত পোশাকের জন্য শিরোনামে উঠে আসেন বলিউডের ‘খিলজি’। কিন্তু এবার তাঁর খবরে থাকার কারণ একেবারে অন্য়। আসলে সম্প্রতি আবু ধাবিতে ফর্মুলা ওয়ান রেস দেখতে গিয়েছিলেন রণবীর। সাদা সানগ্লাস আর হলুদ শার্টে ভিড়ের মধ্যেও আলাদা করে চিনে নেওয়া যাচ্ছিল অভিনেতাকে। কিন্তু প্রাক্তন এফ ওয়ান চালক তথা ধারাভাষ্যকার মার্টিন ব্রান্ডল তাঁকে চিনতেই পারলেন না।

Advertisement

[আরও পড়ুন: ‘বিয়ার চাই’, বিশ্বকাপের প্রথম ম্যাচে গ্যালারি থেকে চিৎকার ইকুয়েডর ফ্যানদের, ভিডিও ভাইরাল]

প্রথমে রণবীরের দিকে মাইক্রোফোন এগিয়ে দিলে তিনি ফর্মুলা ওয়ান (F1) দেখতে আসার অভিজ্ঞতা জানান। বলেন, এমন পরিবেশের অংশ হতে পেরে তাঁর দারুণ লাগছে। এরপরই মার্টিন স্বীকার করে নেন রণবীরকে তিনি চিনতে পারছেন না। বলে দেন, “এই মুহূর্তে মনে করতে পারছি না আপনি কে। যদি একটু বলেন।” ধারাভাষ্যকারের এহেন প্রশ্নে কিন্তু বিন্দুমাত্র ক্ষুব্ধ হননি রণবীর। বরং নিজের চেনা ভঙ্গিতেই হাসি মুখে সঞ্চালককে জবাব দেন। অত্যন্ত নম্রভাবে রণবীর বলেন, “আমি একজন বলিউড অভিনেতা স্য়র। ভারতের মুম্বই থেকে এসেছি। আমি মানুষের মনোরঞ্জন করি।” এরপর রণবীরের পোশাকের প্রশংসাও শোনা যায় মার্টিনের মুখে।

Advertisement

ইতিমধ্যেই নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে এই ভিডিও। সেখানে রণবীরের আচরণ মুগ্ধ করেছে তাঁর অনুরাগীদের। অনেকেই লিখেছেন, রিলের মতোই তাঁর এই ভদ্র স্বভাব তাঁকে রিয়েল লাইফেও ‘হিরো’ করে তোলে। রেসিং প্রতিযোগিতায় গিয়ে পপতারকা একন, ক্যারিবিয়ান তারকা ক্রিস গেইল, ইংলিশ অলরাউন্ডার বেন স্টোকদের সঙ্গেও দেখা করেন রণবীর।

[আরও পড়ুন: ‘তিনি সর্বত্র আছেন’, ধোনির ছবি পোস্ট করে হঠাৎ কেন এমন বার্তা বিরাটের?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ