BREAKING NEWS

১০ মাঘ  ১৪২৮  সোমবার ২৪ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

ক্যানসার মুক্ত ঋষি, পরিবারকে কৃতজ্ঞতা জানালেন অভিনেতা

Published by: Bishakha Pal |    Posted: May 3, 2019 4:25 pm|    Updated: May 3, 2019 4:25 pm

Family stood by me against cancer, says Rishi Kapoor

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ঋষি কাপুরের যে ক্যানসারই হয়েছিল, সম্প্রতি সে খবর জানান দাদা রণধীর কাপুর। এবার ঋষি নিজেই নিজের ক্যানসার হওয়ার কথা স্বীকার করলেন। বললেন, তিনি সত্যিই ক্যানসারে আক্রান্ত হয়েছিলেন। এখন তিনি ক্যানসার মুক্ত। কিন্তু সেই সময় স্ত্রী নীতু, ছেলে রণবীর ও মেয়ে ঋদ্ধিমা তাঁর পাশে থেকেছেন। তাঁকে ভরসা জুগিয়েছেন।

প্রায় এক বছর ধরে আমেরিকায় চিকিৎসা চলেছে ঋষি কাপুরের। এখনও চিকিৎসা শেষ হতে তাঁর মাস দুয়েক বাকি। ব্যোনম্যারো ট্র্যান্সপ্ল্যান্ট হবে তাঁর। তারপর তিনি দেশে ফিরতে পারবেন। কিন্তু এত কিছুর পরও মানসিক দিক থেকে এক বিন্দুও ভেঙে পড়েননি অভিনেতা। একটি সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে তিনি জানিয়েছেন, পাহাড়ের মতো নীতু তাঁর সঙ্গে ছিলেন। রণবীর আর ঋদ্ধিমা তাঁর সমস্যাগুলোর সঙ্গে কাঁধে কাঁধ মিলিয়ে লড়াই করেছে।

[ আরও পড়ুন: ফণীর তাণ্ডব থেকে সারমেয়দের বাঁচাতে নেটদুনিয়ায় আবেদন স্বস্তিকার ]

“১ মে থেকে আট মাস আমেরিকায় আমার চিকিৎসা চলেছে। ভগবানের দয়া! আমি এখন ক্যানসার মুক্ত। একবার আমার বোনম্যারো ট্র্যান্সপ্ল্যান্ট হবে। এর জন্য অন্তত দু’মাস সময় লাগবে। কিন্তু এই অব্যাহতি খুব বড় একটা বিষয়। আমার পরিবার আর অনুরাগীদের প্রার্থনার জন্যই এটা সম্ভব হয়েছে। আমি সবাইকে ধন্যবাদ জানাই। আমার মতো একজন মানুষ, যার ধৈর্য্য একেবারেই নেই, তাকে ভগবান ধৈর্য্য ধরতে শিখিয়েছেন। সুস্থ হওয়া খুব ধীর একটা প্রক্রিয়া। কিন্তু তা হলেও জীবন উপহার দেওয়ার জন্য এসময় নিজেকে কৃতজ্ঞ মনে হবে।” বলেছেন ঋষি।

সম্প্রতি ঋষি কাপুরের দাদা রণধীর কাপুর জানিয়েছেন, সত্যিই ক্যানসার হয়েছে ঋষির। তবে চিন্তার কোনও কারণ নেই। দ্রুত সুস্থ হয়ে উঠছেন তিনি। ঋষি প্রায় ক্যানসার মুক্ত। আর মাত্র কয়েকমাসই তাঁর চিকিৎসা চলবে। তারপর, খুব শীঘ্রই মুম্বই ফিরবেন তিনি। তাঁর এই বক্তব্যের পরই ঋষি কাপুর নিজের অসুস্থতা নিয়ে বিস্তারিত জানালেন। সোশ্যাল সাইটে এই খবর ছড়িয়ে পড়তেই শুরু হয়ে গিয়েছে শুভেচ্ছার বন্যা। অভিনেতার দ্রুত আরোগ্য কামনা করে পোস্ট করছেন অনুরাগীরা।

[ আরও পড়ুন : কাটল জটিলতা, ভোটের ফলাফলের পরেই মুক্তি মোদির বায়োপিকের ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে