BREAKING NEWS

২৬  শ্রাবণ  ১৪২৯  শনিবার ১৩ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

মির্চির সঙ্গে দীর্ঘ দিনের সম্পর্কে ইতি মীরের, তবে ছাড়ছেন না রেডিও

Published by: Akash Misra |    Posted: July 1, 2022 12:10 pm|    Updated: July 1, 2022 12:56 pm

Radio Jocky Mir Afsar Ali quit Radio Mirchi | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শুক্রবার সোশ্যাল মিডিয়ায় সকাল সকালই চমক দিলেন জনপ্রিয় রেডিও সঞ্চালক মীর (Mir Afsar Ali)। তিনি রেডিও মির্চি ছেড়ে দিলেন! রেডিও মির্চিতে যে কণ্ঠ শোনার জন্য সবাই অপেক্ষায় থাকতেন, সেই মীরের কণ্ঠ আর শোনা যাবে না ৯৮.৩ এফএমে। তবে মীর তাঁর ফেসবুক পোস্টে লিখেছেন ‘মির্চি ছাড়ছি, রেডিও নয়!’

শুক্রবার সকালে মীর তাঁর ফেসবুক প্রোফাইল থেকে একটি পোস্ট করেন। যেখানে রয়েছে তাঁর আকাশবাণীতে কাজ করার একটি ছবি। সেই ছবির পোস্টেই মীর লিখলেন, ‘6th August 1994 ~ 30th June 2022 , 27 Radioactive Years. এই ছবিটা আকাশবাণীতে প্রথম দিনের। ৬ই আগস্ট ’৯৪… Times FM.’ এই পোস্টের সঙ্গে মীর আরও লিখলেন, আমায় শোনার জন্য সবাইকে ধন্যবাদ। তবে মির্চি ছেড়েছি। রেডিও নয়। কষ্ট হচ্ছে… একটু…. ওই 98.3% মতন। গল্পের পরবর্তী অংশ ব্রেকের পর’। 

[আরও পড়ুন: এবার সিনেমায় বাম-কংগ্রেস রাজনীতি, জুটি বাঁধছেন পরমব্রত ও স্বস্তিকা]

মীরের এই পোস্ট দেখে হতবাক তাঁর অনুরাগীরা। হঠাৎ এমন কী হল, যার জন্য এমনটি করলেন মীর! জল্পনা চারদিকে। রেডিও মির্চির ‘সানডে সাসপেন্স’ মানেই মীর। তাঁর কণ্ঠে এই প্রোগাম শোনার জন্য মুখিয়ে থাকতেন শ্রোতারা। অনুরাগীদের কাছে  মির্চি মানেই মীর। সকাল থেকে রাত মীরের কণ্ঠ শোনার জন্য অনুরাগীরা রেডিও চালিয়ে হাপিত্যেশ করে বসে থাকতেন, সেই মীরই এবার মির্চি ছেড়ে দিলেন।

তবে মীরের এই পোস্টে দুটি আশার আলো দেখতে পেয়েছেন তাঁর অনুরাগীরা। এক, তিনি মির্চি ছাড়লেও, রেডিও ছাড়ছেন না। আরেকটি হল, ক্যাপশনের শেষ লাইন অর্থাৎ ‘গল্পের পরবর্তী অংশ ব্রেকের পর’। অনুরাগীরা মনে করছেন এই লাইনের মধ্যেই হয়তো কোনও টুইস্ট লুকিয়ে রেখেছেন মীর। আর সেই টুইস্ট জানার জন্যই আপাতত, অধীর আগ্রহে বসে রয়েছেন অনুরাগীরা। তবে মীর কিন্তু জল্পনা উসকে দিয়ে একেবারে চুপ! রহস্য ধরে রাখা যে তাঁর প্রিয় বিষয়! তাই যেন প্রমাণ দিলেন তাঁর এই ফেসবুক পোস্টের মধ্যে দিয়ে। সানডে নয়, ফ্রাইডেতে সাসপেন্স জমিয়ে দিলেন মীর আফসার আলি। 

Mir Afsar Ali

[আরও পড়ুন: কাজে লাগছে না খোলামেলা পোশাক, ভাগ্য বদলাতে এবার নাম পরিবর্তন উরফি জাভেদের! ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে