১২ আশ্বিন  ১৪২৭  বুধবার ৩০ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

‘অভিনন্দন! মধ্যবিত্ত পরিবারকে ভেঙেচুরে দিচ্ছেন’, সুশান্ত মামলায় প্রতিক্রিয়া রিয়ার বাবার

Published by: Sucheta Sengupta |    Posted: September 6, 2020 9:00 am|    Updated: September 6, 2020 10:22 am

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভাইয়ের পর কি এবার দিদির পালা? রবিবার সাতসকালে মুম্বইয়ের অন্দরে তুঙ্গে এই জল্পনা। সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) মৃত্যুর ঘটনার তদন্তে সকাল থেকেই রিয়া চক্রবর্তীর বাড়িতে ফের NCB’র প্রতিনিধিরা, পৌঁছে গিয়েছে মুম্বই পুলিশও। এরপর আজই তাঁর হাতে সমন ধরানো হয়। সকাল সাড়ে দশটায় NCB দপ্তরে জেরা করার জন্য ডেকে পাঠানো হয়েছে তাঁকে। এরপরই জোরদার জল্পনা – আজই তাঁকে গ্রেপ্তার করা হতে পারে। রিয়ার বাবার মন্তব্যও সেই জল্পনা উসকেছে। ভাই সৌভিকের গ্রেপ্তারির পর তিনি বলছেন, ”অভিনন্দন! ছেলেকে গ্রেপ্তার করেছেন, এরপর আমরা মেয়ের পালা।”

নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো সূত্রে খবর, মাদক যোগে এই প্রথম রিয়াকে জেরা করা হবে। এদিন সমন পেয়ে রিয়া যদি জিজ্ঞাসাবাদের জন্য হাজিরা না দেন, তাহলে ফের একটি সমন জারি হবে। দ্বিতীয়বারও তিনি গরহাজির থাকলে সরাসরি তাঁকে গ্রেপ্তারির পথেই হাঁটবে এনসিবি। যদিও রিয়া চক্রবর্তী এদিনই উপস্থিত হবেন বলেই ধরে নেওয়া হচ্ছে। জানা গিয়েছে, এদিন সকালে তাঁর বাড়ি গিয়ে সমন জারি করার পর বাড়ির অদূরেই অপেক্ষা করেন NCB আধিকারিকরা, সঙ্গে মুম্বই পুলিশ। তিনি যদি চান, তাহলে পুলিশ এবং NCB’র সঙ্গেই দপ্তরে যেতে পারেন। সাড়ে দশটার মধ্যে দপ্তরে উপস্থিত হতে হবে অভিনেত্রীকে। সেই কারণেই তাঁরা কিছুক্ষণের অপেক্ষা করছেন বলে মনে করা হচ্ছে। NCB সূত্রে আরও খবর, রিয়ার ভাই সৌভিক, সুশান্তের পরিচারক দীপেশ সাওয়ান্ত এবং হাউস ম্যানেজার স্যামুয়েল মিরান্ডার মুখোমুখি বসিয়ে অভিনেত্রীকে জিজ্ঞাসাবাদ করা হবে।

[আরও পড়ুন: এবার সুশান্ত মামলায় গ্রেপ্তার বাড়ির পরিচারক, রবিবার তোলা হবে আদালতে]

শুক্রবার রাতে রিয়ার ভাই সৌভিককে গ্রেপ্তারির পর ‘ড্রাগ অ্যাঙ্গেল’ কেসে সুশান্তের বাড়ির পরিচারক দীপেশ সাওয়ান্তকেও ডেকে পাঠায় নারকোটিক্স বিভাগ। তাঁর বয়ান রেকর্ড করার পর কথাবার্তায় অসঙ্গতি মেলায় গ্রেপ্তার করা এনসিবি। সৌভিক, দীপেশ, স্যামুয়েলের মুখোমুখি বসিয়ে রিয়াকেও জেরা করা হতে চলেছে। এদিকে, শনিবার রাতভর সুশান্তের বাড়ির পরিচারক দীপেশকে লাগাতার জিজ্ঞাসাবাদের পর আজ বেলা ১১টা নাগাদ আদালতে তোলা হবে তাঁকে।

[আরও পড়ুন: ঘুম থেকে উঠে ১৪ কিলোমিটার পথ হাঁটলেন সানি লিওনে! কিন্তু কেন?]

গোটা ঘটনা নিয়ে তীব্র প্রতিক্রিয়া দিয়েছেন অভিনেত্রী রিয়া চক্রবর্তীর বাবা ইন্দ্রজিৎ চক্রবর্তী। এক সংবাদমাধ্যমকে তিনি জানিয়েছেন, ”অভিনন্দন! আপনারা আমার ছেলেকে গ্রেপ্তার করেছেন। আমি নিশ্চিত, পরবর্তী টার্গেট আমার মেয়ে। তারপর লাইনে কে আছে, জানি না। একটা মধ্যবিত্ত পরিবারকে আপনারা সবদিক থেকে ভেঙেচুরে দিচ্ছেন। তবে অন্যায়ের সুবিচার হবেই।”

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement