BREAKING NEWS

১০ অগ্রহায়ণ  ১৪২৭  বৃহস্পতিবার ২৬ নভেম্বর ২০২০ 

Advertisement

ফের বিতর্কে করণ জোহর, এবার চুরির অভিযোগ আনলেন পরিচালক মধুর ভান্ডারকর!

Published by: Suparna Majumder |    Posted: November 20, 2020 9:43 pm|    Updated: November 20, 2020 9:43 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) মৃত্যুর পর থেকেই সময়টা ভাল যাচ্ছে না করণ জোহরের (Karan Johar)। সোশ্যাল মিডিয়ায় তুমুল কটাক্ষের পাত্র হতে হয়েছে প্রযোজক-পরিচালককে। একের পর এক টুইটে তাঁকে বিঁধেছেন কঙ্গনা রানাউত (Kangana Ranaut)। এবার প্রকাশ্যে নাম চুরির অভিযোগ আনলেন জাতীয় পুরস্কারজয়ী পরিচালক মধুর ভান্ডারকর (Madhur Bhandarkar)।

২৭ নভেম্বর থেকে নেটফ্লিক্সে (Netflix) দেখা যাবে রিয়ালিটি সিরিজ ‘ফ্যাবিউলাস লাইভস অফ বলিউড ওয়াইভস’ (Fabulous Lives of Bollywood Wives)। সিরিজে বলিউড তারকাদের স্ত্রীর বিলাসবহুল জীবনযাপনের কাহিনি তুলে ধরা হয়েছে। রয়েছেন শাহরুখপত্নী গৌরী খান (Gauri Khan), সঞ্জয় কাপুরের স্ত্রী সীমা খান (Seema Khan), চাঙ্কি পাণ্ডের স্ত্রীর ভাবনা পাণ্ডে (Bhavana Pandey)। এছাড়াও দেখা যাবে প্রাক্তন অভিনেত্রী নীলমকে (Neelam)। এই সিরিজের নাম নিয়েই আপত্তি রয়েছে মধুর ভান্ডারকরের।

[আরও পড়ুন: সৌমিত্র চট্টোপাধ্যায়ের প্রয়াণের পরই সোশ্যাল মিডিয়া ছাড়লেন মেয়ে পৌলমী বসু]

নিজের টুইটার প্রোফাইলে পদ্মশ্রী সম্মান পাওয়া পরিচালক লিখেছেন, “প্রিয় করণ জোহর, আপনি ও অপূর্ব মেহতা আমার কাছে ‘বলিউড ওয়াইভস’ নামটি ওয়েব প্রজেক্টের জন্য চেয়েছিলেন। আমি তাতে না করে দিয়েছিলাম আমার প্রজেক্টের কাজ চলছে বলে। সেই নামকে চালাকি করে ‘ফ্যাবিউলাস লাইভস অফ বলিউড ওয়াইভস’ করে নিয়ে নেওয়া নীতিগতভাবে অনুচিত। দয়া করে আমার প্রজেক্টের ক্ষতি করবেন না। বিনীতভাবে অনুরোধ করছি নিজের সিরিজের নাম পালটান।”

সুশান্তের মৃত্যুর পর থেকে এমনিতেই সোশ্যাল মিডিয়ার বেশিরভাগের অপছন্দের তালিকায় করণ জোহর। সমালোচনার জেরে ভারচুয়াল জগতে নিজের গতিবিধিও সীমিত করে দিয়েছেন প্রযোজক-পরিচালক। মধুরের এই টুইটে নতুন বিতর্কের সূত্রপাত হয়েছে। অনেকেই মধুরের পাশে দাঁড়িয়ে করণকে একহাত নিয়েছেন। তাঁকে ‘ফেক’ বলে কটাক্ষ করেছেন।

[আরও পড়ুন: প্রাক্তন স্বামীর পর কেন আর কাউকে মনে ধরল না? বিয়ের ছবি পোস্ট করে জানালেন শ্রীলেখা]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement